Home /News /purba-medinipur /
Purba Medinipur: সুখবর! চুরি যাওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ

Purba Medinipur: সুখবর! চুরি যাওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ

মোবাইল হারিয়ে যাওয়া মানুষদের জন্য সুখবর। চুরি যাওয়া মোবাইল ফিরে পেতে থানায় আবেদন করুন। ফিরে পেতে পারেন আপনার মোবাইল। হ্যাঁ ঠিকই শুনেছেন এরকম ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানায়।

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর : মোবাইল হারিয়ে যাওয়া মানুষদের জন্য সুখবর। চুরি যাওয়া মোবাইল ফিরে পেতে থানায় আবেদন করুন। ফিরে পেতে পারেন আপনার মোবাইল। হ্যাঁ ঠিকই শুনেছেন এরকম ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানায়। চুরি যাওয়া কুড়িটি মোবাইল ফোন উদ্ধার করে আসল মালিকের হাতে ফেরাল পুলিশ। রাস্তাঘাটে ট্রেনে বাসে বা কাজের ব্যস্ততায় পকেটে থাকা মোবাইলের কথা আমরা অনেক সময় ভুলে যাই। আর আমাদের এই অসাবধানতার সুযোগ নেয় পকেটমারের দল। ট্রেনে বাসে বা মেলার ভিড়ে পকেটমারদের লক্ষ্য পকেটের টাকার পাশাপাশি দামি মোবাইল ফোন। অনেক সময় অফিস টাইমে বাসের ভিড়ে পকেটে থাকা মোবাইল হারিয়ে ফেলেন মানুষজন। বেশিরভাগ ক্ষেত্রে চুরি যায় মোবাইলটি। এবার আর মোবাইল হারিয়ে গেলে নিজের ভাগ্যকে দোষ দিয়ে লাভ নেই। বরং সংশ্লিষ্ট থানায় মোবাইল হারিয়ে যাওয়ার বিষয় জানিয়ে ফিরে পেতে অভিযোগ করুন। ফিরে পাবেন আপনার মোবাইল। ঠিক এরকমই ঘটেছে মহিষাদল থানার কুড়িজনের কাছে। চুরি বা হারিয়ে যাওয়া মোবাইল কুড়িজন ফেরত পেলেন।

    ২০২১-২০২২ সালের জুলাই মাস পর্যন্ত যে সকল ব্যক্তিদের মোবাইল ফোন ছিনতাই ও হারিয়ে গিয়েছিল। তাঁরা তাদের মোবাইল ফোনের সমস্ত কিছু ডকুমেন্টস দিয়ে মহিষাদল থানায় আবেদন করেন। আবেদনের ভিত্তিতে মহিষাদল থানার পুলিশ প্রশাসন তদন্ত ও অভিযান চালায়। অভিযানের সাফল্যে ২০টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করে মহিষাদল থানার পুলিশ প্রশাসন। এদিনসকালে মহিষাদল থানার অফিসার ইনচার্জ প্রলয় কুমার চন্দ্র এক সাংবাদিক বৈঠক করে ছিনতাই ও হারিয়ে যাওয়া মোবাইল আবেদনকারীদের হাতে তুলে দেন।

    আরও পড়ুনঃ যাত্রী-স্বাচ্ছন্দের জন্য হলদিয়ায় তৈরি হচ্ছে সেন্ট্রাল বাস স্ট্যান্ড

    এদিন সাংবাদিক বৈঠকে থানায় উপস্থিত ছিলেন হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার শ্রদ্ধা পান্ডে, এস.ডি.পি.ও রাহুল পান্ডে, মহিষাদল থানার অন্যান্য পুলিশ আধিকারিকরা। হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার শ্রদ্ধা পান্ডে কয়েকজন আবেদনকারীর হাতে উদ্ধার করা মোবাইল তুলে দেন। মহিষাদল থানার সবচেয়ে বড় সাফল্য ২০টি মোবাইল উদ্ধার করা।

    আরও পড়ুনঃ প্লাস্টিক দূষণ রোধে পথনাটক আয়োজন করল কলেজ পড়ুয়ারা

    প্রসঙ্গত এর আগেও পূর্ব মেদিনীপুর জেলার বেশ কয়েকটি থানায় হারিয়ে যাওয়া বা চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে আসল মালিকের হাতে তুলে দিয়েছে। চলতি বছরের জুন মাসে হলদিয়ার ভবানীপুর থানা চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে নথিপত্র যাচাইয়ের মাধ্যমে মোবাইল গুলির আসল মালিকের হাতে তুলে দেয়। তাই এবার মেলাঘাটে বা ট্রেনে বসে অসাবধানতায় মোবাইল খোয়া গেলে সংশ্লিষ্ট থানায় সমস্ত তথ্য জানিয়ে অভিযোগ জানান।

    Saikat Shee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Mahisadal, Purba medinipur

    পরবর্তী খবর