হোম /খবর /পূর্ব মেদিনীপুর /
সিনেমার পাশাপাশি বাস্তবেও নায়কোচিত কাজ বিধায়কের

Purba Medinipur: সিনেমার পাশাপাশি বাস্তবেও নায়কোচিত কাজ বিধায়কের

X
title=

সিনেমার পর্দায় অভিনয়ের পাশাপাশি তিনি রাজনৈতিক নেতা। চন্ডিপুরের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর মানবিক মুখ দেখল পূর্ব মেদিনীপুর জেলাবাসী।

  • Share this:

#পূর্ব মেদিনীপুর : সিনেমার পর্দায় অভিনয়ের পাশাপাশি তিনি রাজনৈতিক নেতা। চন্ডিপুরের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর মানবিক মুখ দেখল পূর্ব মেদিনীপুর জেলাবাসী। সিনেমার পর্দার পাশাপাশি বাস্তবেও নায়কোচিত কাজ করলেন চন্ডিপুরের বিধায়ক সোহম চক্রবর্তী। নিজের বিধানসভা এলাকার বিভিন্ন কর্মসূচি সেরে রাতে কলকাতার উদ্দেশ্যে ফেরার সময় জাতীয় সড়কে পাশে পড়ে থাকা এক অসুস্থ ব্যক্তিকে দেখতে পেয়ে নিয়ে আসেন পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে। সিনেমার নায়ক তথা বিধায়ক সোহম চক্রবর্তী তৎপরতায় ইমার্জেন্সি বিভাগে দ্রুতই চিকিৎসা শুরু হয় ওই অসুস্থ ব্যক্তির।

বৃহস্পতিবার নিজের বিধানসভায় চন্ডিপুর এলাকায় দুটি স্কুলের অনুষ্ঠান ও একটি দলীয় কর্মসূচি সেরে রাতে বিধায়ক ও সিনেমার অভিনেতা সোহম চক্রবর্তী যখন কলকাতার উদ্দেশ্যে ফিরছিলেন ঠিক সেই সময় হলদিয়া মেছেদা ১১৬ জাতীয় সড়কে কুমরগঞ্জ এলাকায় এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত নিজের গাড়িতে তুলে চিকিৎসার জন্য নিয়ে আসেন পূর্ব মেদিনীপুর জেলা সদর হাসপাতালে।

আরও পড়ুনঃ অভিনব সংসদে ছাত্রছাত্রীরা তুলে ধরল নিজেদের এলাকার কথা

জানা যায় ওই আহত ব্যক্তির নাম আশিস মাইতি বয়স প্রায় ৬০, বাড়ি তমলুক থানার নাইকুড়ি এলাকায়। ওই ব্যক্তি পেশায় পানের ব্যবসায়ী সন্ধ্যা নাগাদ নিমতৌড়িতে পান আড়ৎ থেকে বাড়ি ফেরার সময় কুমারগঞ্জ এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন। আহত ওই ব্যক্তি বর্তমান চিকিৎসাধীন অবস্থায় পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরও পড়ুনঃ পাঁশকুড়া পৌরসভার উদ্যোগে পৌরবাসী বিনোদনের জন্য তৈরি হল পার্ক

এমারজেন্সিতে থাকা ডাক্তারদের সঙ্গে কথা বলে চিকিৎসার বন্দোবস্ত করে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন। বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী বলেন, 'ফেরার সময় কুমারগঞ্জ এলাকায় রাস্তার পাশে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখি। সম্ভবত ওই ব্যক্তি দুর্ঘটনা গ্রস্ত ছিলেন। সঙ্গে সঙ্গে জেলা পুলিশের সঙ্গে যোগাযোগ করি। দ্রুতই জেলা হাসপাতালে নিয়ে আসা হয় ওই ব্যক্তিকে। বর্তমানে চিকিৎসা চলছে।'

Saikat Shee
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Purba medinipur, Soham Chakraborty