Home /News /purba-bardhaman /
East Bardhaman News: খুদে শিল্পী তামান্নার আঁকা ছবি পৌঁছল না মুখ্যমন্ত্রী কাছে, মন খারাপ তামান্নার 

East Bardhaman News: খুদে শিল্পী তামান্নার আঁকা ছবি পৌঁছল না মুখ্যমন্ত্রী কাছে, মন খারাপ তামান্নার 

তামান্না [object Object]

১৪ বছরের তামান্না নিজে হাতে এঁকেছিল মুখ্যমন্ত্রীর ছবি। তবে দেওয়া হল না সেই ছবি। কাঁদো কাঁদো মুখে বাড়ি ফিরল তামান্না। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষকদের সঙ্গে সভা করলেন তিনি। সভা হয় পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের গোদার মাঠে। যদিও এই সভা হওয়ার কথা ছিল মাটি তীর্থের মাঠে। তবে স্থান পরিবর্তন করে সভা হয় গোদার মাঠে। অনুষ্ঠানে পূর্ব বর্ধমান জেলার তেইশটি ব্লকের প্রায় এক লক্ষ কৃষকরা আসেন। কৃষকরা ছাড়াও মাঠে ভিড় করেছিলেন সাধারণ মানুষ। প্রশাসনের পক্ষ থেকে নজরদারি ছিল চোখে পড়ার মতো।

    আরও পড়ুন Renu Khatun || নার্সের চাকরিতে যোগ দিতে চাওয়ায় হাত কেটে দেয় স্বামী! সেই রেণু খাতুনকে বুকে জড়িয়ে ধরলেন মুখ্যমন্ত্রী

    এই সভাতেই এসেছিল ১৪ বছরের কেশবগঞ্জের তামান্না খাতুন। সে নিজে হাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি এঁকে এনেছিল। মুখ্যমন্ত্রীর হতেই দেওয়ার ইচ্ছে ছিল ছবিটি। সভাস্থলে সামনে নিজের হাতে আঁকা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে দাঁড়িয়েছিল তামান্না। তবে দেওয়া হল না সেই ছবি। সভাস্থল থেকেই কাঁদো কাঁদো মুখে বাড়ি ফিরতে হল তামান্নাকে। অনেক আশা নিয়ে তামান্না এসেছিল এ দিনের এই সভায়। ইচ্ছে ছিল নিজের হাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে তার হাতে আঁকা ছবি তুলে দেবে। তবে সেই আশা হল না পূরণ।

    আরও পড়ুন Asansol News || ঘুচল অন্ধকার, স্বাধীনতার ৭৫ বছর পরে আলো জ্বলল গ্রামে

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন শুনে গতকাল মাত্র পাঁচ ঘণ্টায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি এঁকে ফেলেছিল তামান্না। তারপর সেই ছবি ফ্রেমবন্দি করে গোদার মাঠে সভাস্থলের পাশেই দাড়িয়ে ছিল তামান্না। গেটে ঢুকতে গেলে তামান্নার মা ও তামান্নাকে বাধা দেয় প্রশাসনিক আধিকারিকরা। তামান্নার মাকে জানিয়ে দেওয়া হয় অনুমতি ছাড়া এভাবে মুখ্যমন্ত্রীর হাতে কিছুই দেওয়া যায় না। অনেক অনুরোধ করার পরও যখন দেওয়া হল না ঢুকতে, দিতে দেওয়া হল না মুখ্যমন্ত্রীর হাতে ছবি, তখন কাতর মুখে বাড়ি ফিরে গেল তামান্না।

    তামান্না সভায় এসেছিল অফুরন্ত আশা নিয়ে। ভেবেছিল তার নিজের আঁকা ছবিটা মুখ্যমন্ত্রীর হাতে তুলে দিতে পারবে। ওই ১৪ বছরের তামান্না জনাত না যে তাকে ছবিটি বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে হবে। তাই বাড়ি ফেরার পথে তামান্নার চোখে দেখা গেল জল, মুখে ফুটে উঠল হতাশার ছাপ। Malobika Biswas
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Chief Minister Mamata Banerjee, South bengal news

    পরবর্তী খবর