Home /News /off-beat /
Viral: পায়ে নয়, এই স্কেটবোর্ড রাখতে হবে মুখে, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া

Viral: পায়ে নয়, এই স্কেটবোর্ড রাখতে হবে মুখে, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেট দুনিয়া

শেফ আমারি গুচোঁর (Amaury Guichon) নাম শোনেননি এমন মানুষ হয় তো ইন্টারনেটে খুঁজে পাওয়া যাবে না। এবার তিনি বানিয়েছেন চকোলেট দিয়ে তৈরি করা হুবহু সত্যিকারের একটি স্কেটবোর্ড!

  • Share this:

শেফ আমারি গুচোঁর (Amaury Guichon) নাম শোনেননি এমন মানুষ হয় তো ইন্টারনেটে খুঁজে পাওয়া যাবে না। আমারি ইতিমধ্যেই নেট দুনিয়ার পরিচিত হয়ে উঠেছেন তাঁর চকোলেট দিয়ে বানানো বিভিন্ন আকারের সামগ্রী ও স্মিতহাস্যের জন্য। চকোলেট দিয়ে প্রায় এমন কিছুই নেই যা তিনি বানাতে পারেন না। তাঁর Instagram পেজে গেলেই এই সব কীর্তির নমুনা পাওয়া যায়। স্ট্যাচু অফ লিবার্টির বিশালাকার সাত ফুট লম্বা রেপ্লিকা থেকে শুরু করে মুখ থেকে ধোঁয়া বের হওয়া ড্রাগনের রেপ্লিকা পর্যন্ত সবই তাঁর নখদর্পণে। চকোলেট দিয়ে তাঁর বানানো সমস্ত রেপ্লিকাগুলিই নিঁখুত ও সুন্দর।

সম্প্রতি তিনি একটি নতুন ভিডিও শেয়ার করেছেন যেটি দেখে আনন্দে মেতেছেন নেটিজেনরা। এবার তিনি বানিয়েছেন চকোলেট দিয়ে তৈরি করা হুবহু সত্যিকারের একটি স্কেটবোর্ড! তিনি ওই রেপ্লিকাটির নাম দিয়েছেন চকোলেট স্কেটবোর্ড!

আরও পড়ুন: "কবিদের বাড়িভাড়া দেওয়া হয় না," বাড়িওয়ালার অদ্ভুত শর্তে ভাইরাল বিজ্ঞাপন!

একটি ভিডিও শেয়ার করে করে আমারি চকোলেট দিয়ে স্কেট বোর্ড বানানোর নানা পদ্ধতি দেখিয়েছেন। তবে সবচেয়ে মজার বিষয় হল ওই স্কেটবোর্ডটিকে দেখতে অবিকল আসল স্কেটবোর্ডের মতো। প্রথমে স্কেটবোর্ডের বিভিন্ন অংশকে তৈরি করে নিয়ে শেষে চকোলেট দিয়ে ভিন্ন ভিন্ন আংশগুলিকে তিনি জোড়া লাগান এবং সবশেষে নিজে খানিকটা খেয়েও দেখান।

আরও পড়ুন: বড় বড় রথী-মহারথী ফেল! বলুন তো -এর ফুল ফর্ম কী? না জানলে জেনে নিন এই বেলা

এই ভিডিওটি শেয়ার করা হয় দু'দিন আগে। ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই ক্লিপটি ভাইরাল হতে শুরু করেছে। এখনও পর্যন্ত এই ভিডিওটি ৮.৭ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন এবং নিজেদের মন্তব্য জানিয়েছেন। ভাইরাল ভিউয়ের সংখ্যা ক্রমশ বাড়ছে। ভিডিওতে অনেকেই নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন, এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী পোস্ট করেছেন, ‘চমৎকার!’ ‘সুপার কুল!’ আবার অন্য এক ব্যক্তি মন্তব্য করেছেন ‘দুর্দান্ত ক্রিয়েটিভিটি’।

এই ভিডিওটি দেখার পর এমন অনেকেই রয়েছেন যাঁরা বিখ্যাত স্কেটবোর্ডার টনি হককে (Tony Hawk) ভিডিওটি ট্যাগ করে তারঁ প্রতি ভালোবাসা জাহির করেছেন। অন্য দিকে, টনি হকও ভিডিওটি তাঁর Instagram পেজ থেকে শেয়ার করেছেন এবং শেফ আমারি তাঁকে রিপ্লাইও করেছেন। টনি জানিয়েছেন, ‘আমার কাজের সবচেয়ে ভালো এবং একই সঙ্গে বাজে মুহূর্ত হল স্কেটবোর্ডিং। স্কেটবোর্ড, স্কেটবোর্ড ভিডিওগেম তো আছেই, কেউ মদ খেয়ে স্কেটবোর্ডিং করতে গিয়ে আহত হলেও অর্থাৎ স্কেটবোর্ড সংক্রান্ত সব কিছুতেই আমাকে ট্যাগ করা হয়। তবে শেষ পর্যন্ত আজ যেটা পেলাম তা সত্যিই অনবদ্য এবং সার্থক।‘ আমারিকে ধন্যবাদ দিয়ে জানিয়েছেন টনি!

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral

পরবর্তী খবর