Home /News /off-beat /
এমন সাদামাটা খাবারের জন্য দু’মিনিট ধরে হাততালি! ভিডিও ভাইরাল হতেই হেসে খুন নেটিজেনরা!

এমন সাদামাটা খাবারের জন্য দু’মিনিট ধরে হাততালি! ভিডিও ভাইরাল হতেই হেসে খুন নেটিজেনরা!

ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়

ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়

Viral Video: এই মজাদার ভিডিও-র জন্য ট্যুইটারে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

  • Share this:

    হামেশাই বিভিন্ন টেলিভিশন শো, ডেলি সোপ-এর ভিডিও ক্লিপ ভাইরাল হয়। আর তা নিয়ে যথেচ্ছ ভাবে ট্রোলও করেন নেটিজেনরা। বহু নেট নাগরিক আবার অতিরঞ্জিত সব কিছুর কারণে তীব্র নিন্দাও করে থাকেন। অনেক সময় বহু ইন্টারনেট ব্যবহারকারীই সব ধরনের ভিডিও ঘেঁটে এমনই কিছু মজাদার ভিডিও খুঁজে বার করেন। যেগুলো পোস্ট হলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এমন নজির রয়েছে ভূরি ভূরি। সাম্প্রতিক এমনই একটা ভিডিও-র ঘটনার কথা মনে পড়ে যায়। যেখানে নাইজেলা লসন নামে এক মহিলাকে ন্যাশনাল টেলিভিশনে ‘মাইক্রোওয়েভ’ শব্দটির ভুল উচ্চারণ করতে দেখা যায়। আর এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এতে বেশ আমোদই নিয়েছেন নেটিজেনরা। এর পরেই ব্রিটিশ টেলিভিশনের (British Television) আর একটা রিয়েলিটি শো (Reality Show)-এর ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, এক প্রতিযোগীর জন্য প্রায় ২ মিনিট ধরে হাততালি দিচ্ছেন বিচারকমণ্ডলী। এই মজাদার ভিডিও-র জন্য ট্যুইটারে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়াদেখা গিয়েছে।

    কিন্তু কী এমন রয়েছে ওই ভিডিওতে? ট্যুইটার ওই ভিডিওটি শেয়ার করা হয়েছে @danielslaterr নামে এক ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকে। যদিও আসলে ভিডিওটি পোস্ট করা হয়েছিল @too.mamma.too.mia থেকে। তাতে দেখা যাচ্ছে যে, একটি রান্নার প্রতিযোগিতায় এক প্রতিযোগী ‘কনফি স্যামন উইথ গ্রিলড ভেজিটেবল’ (Confit Salmon with Grilled Vegetables) বানিয়েছেন। যে মুহূর্তে ওই মহিলা প্রতিযোগী ওই ডিশের নাম বলেন এবং সেটি দর্শকদের সামনে তুলে ধরেন, সেই মুহূর্তেই বিচারক এবং সঞ্চালিকা হাততালিতে ফেটে পড়েন। এমনকী প্রতিযোগীকে জড়িয়েও ধরতে দেখা যায় সঞ্চালিকাকে। অমন সাদামাটা ডিশের জন্য প্রায় ২ মিনিট ধরে চলে হাততালির পর্ব। যার ফলে অস্বস্তিকর এবং মজাদার একটা পরিস্থিতি তৈরি হয়। তাতে হেসেই খুন নেটিজেনরা। এই ক্লিপ দেখে এক ব্যবহারকারী তো লিখেই ফেলেছেন যে, “গত দু’বছরে সবথেকে মজাদার জিনিস আমি আজ দেখলাম।”

    আরও পড়ুন : চর্চায় ফিসচুলা সংক্রমণ! কীভাবে দূরে থাকবেন এই অসুখ থেকে, জানুন সহজ উপায়

    শুধু তা-ই নয়, ওই সাধারণ খাবার এমনতর প্রশংসায় তাজ্জব বনে গিয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা। ভাইরাল ভিডিও দেখে এক জন লিখেছেন, “এটা একটা ব্রিটিশ ঐতিহ্য!” আবার আর এক জন লিখেছেন, “যা ঘটছে! এটা কখনওই সত্যি হতে পারে না।” যদিও অনেকেই আবার বিচারকমণ্ডলীর হাততালির প্রশংসা করেছেন এবং নিজেদের কাজের জন্য তাঁরাও অমন হাততালি চাইছেন। এক ট্যুইটার ব্যবহারকারীর কমেন্ট, “আমি যা যা করি, সেই প্রতিটি কাজের জন্য আমি এই ধরনের স্বীকৃতি আর প্রশংসাই চাই!” আবার আর এক জন নেটিজেন বলছেন, “প্রতিযোগীকে সঞ্চালিকার ওই অস্বস্তিকর জড়িয়ে ধরা, অতিরিক্ত হাততালি এবং উল্লাস, আবার কাউন্টারেই খাবার ঠান্ডা হয়ে যাওয়া- কত কিছু যে ঘটে যাচ্ছে!”

    আরও পড়ুন :  খাওয়ানোর টাকা নেই, এক ডজন সিংহকে নিলামে তুলবে লাহৌরের চিড়িয়াখানা

    নেটিজেনরা যা-ই বলুন না-কেন, এখনও পর্যন্ত ভাইরাল ওই ভিডিওটি (Viral Video) দেখেছেন প্রায় ২০ লক্ষ মানুষ। আর ইতিমধ্যেই ভিডিওটিতে প্রায় ৬৪ হাজার লাইকও পড়ে গিয়েছে!

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর