Home /News /off-beat /
Viral Video: ছাত্রীদের সঙ্গে ক্লাসে নাচ শিক্ষিকার, নেটপাড়ায় ঝড় তুলল ভিডিও

Viral Video: ছাত্রীদের সঙ্গে ক্লাসে নাচ শিক্ষিকার, নেটপাড়ায় ঝড় তুলল ভিডিও

Viral Video

Viral Video

রাজধানীর একটি স্কুলের সামার ক্যাম্পে ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার নাচের ভিডিও আপাতত মন জয় করেছে নেটিজেনের। (Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: নেটপাড়ায় রোজ কত কিছুই না দেখা যায়। ছবি-ভিডিওর বন্যায় কোনও কোনও দৃশ্য মানুষের মন জয় করে নেয়। তেমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তবে, বিতর্ক বা বিরক্তির ঝড় নয়। বরং, মানুষের মন জয় করে দারুণ বার্তা দিয়েছে এই ভাইরাল ভিডিও। গরমের জন্য দেশের বিভিন্ন জায়গায় স্কুল বন্ধ ছিল। সেগুলির কোনও কোনওটি খুললেও, এখনও বেশিরভাগ বন্ধ। (Viral Video)

    রাজধানীর একটি স্কুলের সামার ক্যাম্পে ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার নাচের ভিডিও আপাতত মন জয় করেছে নেটিজেনের। ট্যুইটারে ভাইরাল হওয়া এক টুকরো ক্লিপে দেখা যাচ্ছে, কজরা মহব্বতওয়ালা গানে নাচ করছেন শিক্ষিকা ও তাঁর ছাত্রীরা। বেশ লাইন দিয়ে দাঁড়িয়ে একে একে নানা পোজ করছেন, তারই মধ্যে রয়েছেন শিক্ষিকা মনু গুলাটি নিজেও।

    আরও পড়ুন: নায়িকা হলেও পরিবারই সবচেয়ে প্রিয় কাজলের, দেখুন বার্থডে গার্লের অদেখা অ্যালবাম

    সোশ্যাল মিডিয়ায় তিনিই এই ভিডিও শেয়ার করেছেন, যা এই মুহূর্তে হাজার হাজার মানুষের মন জয় করেছে। দিল্লির স্কুলের শিক্ষিকা মনু গুলাটি, তিনি পিএইচডি স্কলার এবং সেখানকার একটি সরকারি স্কুলে পড়ান। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, 'দিল্লি শহরের সমস্ত মীনা বাজার নিয়ে... সামার ক্যাম্পের শেষ দিন আমাদের অনুপযুক্ত নাচ, উপযুক্ত আনন্দ ও একসঙ্গে থাকার অনুভূতির দিকে'।

    আরও পড়ুন: কী মারাত্মক, ইটভাটার ভিতর এ কী কাণ্ড! উদ্ধার জোড়া লাশ

    সোশ্যাল মিডিয়ায় মনু গুলাটির এই ভিডিও দেখে দারুণ প্রশংসা করেছেন নেটপাড়ার বাসিন্দারা। কড়া অনুশাসনের বাইরেও, ছাত্রছাত্রীর সঙ্গে এমন হৃদয়ের টান তৈরি করে বন্ধু হতে সকলে পারেন না। ফলে এমন শিক্ষিকা মনু হতে পারায় তাঁকে সাধুবাদ জানিয়েছেন তাঁরা। এমন শিক্ষিকা সমাজকে অনুপ্রেরণা দেবে বলেই মত বেশিরভাগ নেটিজেনের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Delhi, Viral Video

    পরবর্তী খবর