Home /News /off-beat /
Viral Video: সাধের গাড়ি কিনতে গিয়ে অপমানিত হলেন কৃষক, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

Viral Video: সাধের গাড়ি কিনতে গিয়ে অপমানিত হলেন কৃষক, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

Photo: Screengrab

Photo: Screengrab

Viral Video of Karnataka farmer getting Rs 10 lakh to buy car: চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুরে। স্বভাবতই এই ঘটনা সামনে আসার পর থেকেই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই ওই কৃষকের গাড়ি কেনার দৃশ্যটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন...
  • Share this:

বেঙ্গালুরু: কথায় বলে সাধ ও সাধ্য মিলে গেলে আর ঠেকায় কে! ছোটবেলা থেকেই অনেক মানুষের স্বপ্ন থাকে সুন্দর একটা বাড়ি অথবা দামি গাড়ির। অন্যদের মতো তিনিও স্বপ্ন দেখেছিলেন। কিন্তু স্বপ্ন ও সাধ তো পূরণ হলই না, শেষ পর্যন্ত গাড়ির শো-রুম থেকে অপমানিত হয়ে ফিরতে হল গ্রামের সাদামাটা কৃষককে (Viral Video of Karnataka farmer getting Rs 10 lakh to buy car)। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুরে। স্বভাবতই এই ঘটনা সামনে আসার পর থেকেই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই ওই কৃষকের গাড়ি কেনার দৃশ্যটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)।

আরও পড়ুন-Viral News: ডাকাতের প্রেমে পড়লেন এক সুন্দরী, জেল থেকে বের হতেই বাগদান!

জানা গিয়েছে, কর্ণাটক রাজ্যের বাসিন্দা কেম্পেগৌড়া (Kempegowda)। পেশায় তিনি একজন সুপারি চাষি। তাঁর সাধ হয়েছিল চারচাকা গাড়ি ক্রয় করার। সেই মতো ওই কৃষক গাড়ি ক্রয় করতে গিয়েছিলেন কর্ণাটকের টুমকুরের মাহিন্দ্রার শোরুমে। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু এক মুহূর্তে বদলে গেল ছবিটা।

সোশ্যাল মিডিয়ার ওই ভিডিওটিতে দেখা গিয়েছে, ওই কৃষক শোরুমে ঢুকে গাড়ি ক্রয়ের কথা বলা মাত্রই শোরুমের একজন সেলসম্যান তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। পাশাপাশি ওই কৃষককে কটূক্তিও করেন সেলসম্যান। ঘটনায় প্রথমে বেশ কিছুটা হকচকিয়ে যান ওই কৃষক। এমনকী, ১০ লক্ষ টাকা দামের একটি গাড়িও পছন্দ করেন তিনি (Viral Video of Karnataka farmer getting Rs 10 lakh to buy car)।

জানা গিয়েছে, শোরুমের সেলসম্যান ক্রেতাকে জানান ১০ লক্ষ টাকা দিয়ে ওই কৃষক গাড়িটি ক্রয় করতে পারবেন না। কারণ অত বড় অঙ্কের টাকা ওই কৃষকের কাছে নেই বলেই অনুমান করেন শোরুমের সেলসম্যান।

এর পর ওই সেলসম্যানের আচরণে বিরক্ত হন কৃষক। তিনি শোরুমের সেলসম্যানকে জানান ১০ লক্ষ টাকা দেওয়ার মতো ক্ষমতা আছে তাঁর। এবং উপযুক্ত দাম দিয়েই তিনি পছন্দসই গাড়িটি ক্রয় করতে চান। এমনকী মাত্র আধ ঘণ্টার ব্যবধানে ওই কৃষক ১০ লক্ষ টাকা জোগাড়ও করেন।

ওই সেলসম্যানের কথায় অপমানিত হয়ে কৃষক নগদ ১০ লক্ষ টাকা দিয়ে গাড়িটি নিয়ে যাওয়ার জন্য মনস্থির করলে সেলসম্যান ওই কৃষককে জানান তিনি এখনই ওই কৃষককে গাড়িটি দিতে পারবেন না। কারণ গাড়ি ক্রয়ের পদ্ধতিটি দীর্ঘমেয়াদী বলে ওই কৃষককে জানান সেলসম্যান।

আরও পড়ুন-CCTV Footage: আজমগড়ের গলিতে ঘুরে বেড়াচ্ছে ভূত ! কার ছায়া দেখা যাচ্ছে ? দেখুন ভাইরাল ভিডিও

অপেশাদার এই আচরণে অপমানিত বোধ করে কৃষক সেলসম্যানের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। ঘটনার খবর পেয়ে উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে স্থানীয় থানার পুলিশ। শেষ পর্যন্ত গাড়ি না কিনেই শোরুম থেকে ফিরে আসেন ওই কৃষক। এমনকী ওই শোরুমের অভিযুক্ত সেলসম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগও করেন তিনি। পরে অবশ্য গোটা ঘটনার জন্য ওই কৃষকের কাছে ক্ষমা চেয়ে নেন অভিযুক্ত সেলসম্যান। জানা গিয়েছে, ওই কৃষকের গাড়ি ক্রয়ের মুহূর্তের গোটা ভিডিওটি ছড়িয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা ইতিমধ্যেই ভাইরালও হয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Karnataka, Viral News, Viral Video

পরবর্তী খবর