Home /News /off-beat /
Viral News: ডাকাতের প্রেমে পড়লেন এক সুন্দরী, জেল থেকে বের হতেই বাগদান!

Viral News: ডাকাতের প্রেমে পড়লেন এক সুন্দরী, জেল থেকে বের হতেই বাগদান!

Photo: Twitter

Photo: Twitter

Woman Engaged to Prisoner: ব্রেথ ওই সেলে লক করা হার্লের সঙ্গে নিয়মিত কথা বলতেন। ধীরে ধীরে তাঁরা একে অপরের সঙ্গে পরিচিত হন এবং তাঁরা 8 মাস ধরেই জেলের মধ্যে থেকে কথা বলতে থাকেন এবং দেখা করতে থাকেন।

  • Share this:

অপরাধীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেন এক মহিলা!এমনটা বলা হয় যে প্রেমের কোনও সীমানা নেই। এতে বয়স বা ধর্ম-বর্ণের কোনও বিধিনিষেধ নেই, মানুষ প্রেমে পড়লে সঠিক বা ভুল কিছুই বোঝে না (Woman Engaged to Prisoner)। যদি তা নাই হত, তাহলে এক সচ্ছল পরিবারের মেয়ে কীভাবে অপরাধীর ফাঁদে পড়বে? প্রেমের এমন গল্প খুবই অদ্ভুত এবং এই মুহূর্তে এই গোটা ঘটনাই অনেক খবরের শিরোনামে পরিণত হয়েছে (Viral News)।

আরও পড়ুন-Viral News: প্রতিবেশীর কমোডের ফ্লাশের আওয়াজে ঘুমোতে পারতেন না, দম্পতি ক্ষতিপূরণ পেলেন ৮ লক্ষ টাকা !

২২ বছর বয়সী ব্রিটিশ তরুণী ব্রেথ সাটন (Breah Sutton) ৩২ বছর বয়সী পেশায় ডাকাত হার্লে ওয়েবের (Harley Webb) সঙ্গে এতটাই প্রেমে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন যে হার্লে জেল থেকে বেরিয়ে আসার সঙ্গে সঙ্গেই সারা হল দু’জনের বাগদান পর্ব। এখন তাঁরা একসঙ্গে জীবন শুরু করে বিয়ে করার পরিকল্পনা করছেন। ওই দম্পতি নিজেদের জন্য একসঙ্গে একটি কুকুরও কিনেছেন এবং একসঙ্গে ঘর করার জন্য একটি বাড়িও দেখেছেন।

৪ মাস জেলে থাকার পর চিঠি ও ফোনে রোমান্সের সূত্রপাত

ব্রেথ সাটন এক বন্ধুর মাধ্যমে পেশায় ডাকাত ওই ব্যক্তি হার্লে ওয়েবের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। ব্রেথ ওই সেলে লক করা হার্লের সঙ্গে নিয়মিত কথা বলতেন। ধীরে ধীরে তাঁরা একে অপরের সঙ্গে পরিচিত হন এবং তাঁরা 8 মাস ধরেই জেলের মধ্যে থেকে কথা বলতে থাকেন এবং দেখা করতে থাকেন। এমনকী উভয়ের মধ্যে চিঠি এবং উপহারও আদান-প্রদান হয়। তারপর করোনা কালে নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর কারাগারের ভেতরের উভয়ের সাক্ষাতের ব্যবস্থা হয়। এ গল্প আমাদের কাছে অদ্ভুত লাগতে পারে, তবে ওই মেয়েটি তার প্রেমিকের বেরিয়ে আসার জন্য দীর্ঘদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন (Woman Engaged to Prisoner)।

আরও পড়ুন-Viral News: গল্প নয়, সত্যি! কারখানা থেকে বাড়ি পৌঁছতেই কর্মচারী হয়ে গেল কোটিপতি!

বেরিয়ে আসতেই বিয়ের প্রস্তাব

সাটন জানিয়েছেন যে তিনি ১০ জানুয়ারি হার্লের জেল থেকে বের হওয়ার এক সঙ্গে দেখা করেছিলেন। ফোন কল এবং জেলে কয়েক মিনিটের সাক্ষাতের পর তাঁদের মুখোমুখি, দিনের প্রকাশ্য আলোয় দেখা করা তাঁর জন্য এক ভিন্ন অভিজ্ঞতা ছিল। পরের দিন হার্লে তাঁকে আতসবাজি সহযোগে সারপ্রাইজের মাধ্যমে বিয়ের প্রস্তাব দেন এবং তিনি রাজি হয়ে যান। একজন অপরাধী হওয়া সত্ত্বেও, হার্লের প্রতি সাটনের কোন অভিযোগ নেই এবং তিনি হার্লের সঙ্গেই থাকতে চাযন। বর্তমানে, এই দম্পতি লন্ডন থেকে দূরে কর্নওয়ালে একে অপরের সঙ্গে বসবাস করছেন এবং তাঁরা নিজেদের জন্য একটি কুকুরও কিনেছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর