Home /News /off-beat /
Viral News: গল্প নয়, সত্যি! কারখানা থেকে বাড়ি পৌঁছতেই কর্মচারী হয়ে গেল কোটিপতি!

Viral News: গল্প নয়, সত্যি! কারখানা থেকে বাড়ি পৌঁছতেই কর্মচারী হয়ে গেল কোটিপতি!

Representative Image

Representative Image

Viral news of Factory worker become billionaire: বছর ৬১-র ওই ব্যক্তির নাম ইয়ান ব্ল্যাক (Ian Black)। ডেইলি স্টারের তথ্য অনুযায়ী, ইয়ান পিরেলি কারখানায় কাজ করতেন।

  • Share this:

কারখানার কর্মী থেকে কোটিপতি! লটারি পেয়ে এমনই এক অবিশ্বাস্য গল্পের নায়ক হয়ে উঠলেন এক ব্যক্তি। সারা জীবন এক কারখানায় কাজ করেই কাটিয়েছেন তিনি (Viral News)। তার পর একদিন অবসরের বয়সে নাইট শিফট থেকে বাড়ি ফিরে আসার পথে একটা খবরের কাগজ কেনেন তিনি। ওই ব্যক্তি অবশ্য জানতেন না এই কাগজটি তাঁর ভাগ্যের চাবিকাঠি। হঠাৎই খবর পড়ার সময় তাঁর চোখ পড়ে ন্যাশনাল লটারির খবরের উপর এবং কিছুক্ষণের মধ্যেই তিনি কোটিপতি হয়ে যান (Viral News)।

আরও পড়ুন-‘ভামিকার ছবি প্লিজ তুলবেন না...’, মেয়ের ছবি প্রকাশ্যে আসতেই ফের অনুরোধ বিরাটের

এক কারখানায় কর্মরত ওই ব্যক্তি ২ মিলিয়ন ডলারের লটারি পেয়েছেন। অবশ্য লটারি পেতেই তিনি তার বসকে ডেকে সাফ জানিয়ে দেন ভবিষ্যতে আর কারখানার কাজে যোগ দেবেন না। অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে কার্লিসেল, কামব্রিয়ায়। বছর ৬১-র ওই ব্যক্তির নাম ইয়ান ব্ল্যাক (Ian Black)। ডেইলি স্টারের তথ্য অনুযায়ী, ইয়ান পিরেলি কারখানায় কাজ করতেন।

এক নিমেষেই বদলে গেল ভাগ্য

ইয়ান ব্ল্যাক, তাঁর কারখানার দায়িত্ব থেকে বাড়ি ফেরার পথে একটি সংবাদপত্র কেনন। খবর পড়ার সময় তাঁর চোখ পড়ে ন্যাশনাল লটারিতে। ইয়ান ব্ল্যাক যখন জানতে পারলেন যে তিনি লটারি জিতেছেন, তখন তাঁর খুশির সীমা ছিল না। ইয়ান বাড়িতে পৌঁছে তাঁর স্ত্রী স্যান্ড্রাকে ওই টিকিট ক্রসচেক করতে বলেন। ৬১ বছর বয়সী ইয়ান ব্ল্যাকের ওই লটারি ছিল ২ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা। বলা বাহুল্য বৃদ্ধ স্বামী-স্ত্রীকে একসঙ্গে এত টাকা আগে কখনও দেখেনি।

আরও পড়ুন-Viral Video: খাদে উল্টে পড়া গাড়িকে ক্রেনের বদলে নিজেরাই টেনে তুললেন স্থানীয়রা ! দেখুন ভাইরাল ভিডিও

বসকে ডেকে বললেন- এখন থেকে কাজে আর আসব না

লটারির খবর নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে ইয়ান ব্ল্যাক তাঁর কারখানার মালিককে ডেকে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি আর কখনও চাকরিতে ফিরবেন না। তাঁদের কথা শুনে মালিক হতবাক হয়ে জিজ্ঞেস করেন- কেন? কী এমন হয়েছে? উত্তরে ইয়ান জানান যে তিনি ২ মিলিয়ন ডলারের লটারি জিতেছেন। কী করবেন এত টাকা দিয়ে তারা? উত্তরে ওই দম্পতি জানান যে তাঁরা এই টাকা দিয়ে তাদের পোষা কুকুরের অস্ত্রোপচার করাবেন এবং তার পর জমি কিনে তাঁদের স্বপ্নের বাড়ি তৈরি করবেন। তাঁদের বর্তমানে ৫ সন্তান এবং ১০ জন নাতি-নাতনি রয়েছে। ইয়ান ব্ল্যাক বলেছেন যে এটি কেবল তাঁর জন্য নয়, পুরো পরিবারের জন্য একটি জীবন পরিবর্তনকারী ঘটনা।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর