Home /News /off-beat /
Viral Video: বয়ফ্রেন্ড অফ দ্য ইয়ার ! ডেটে গিয়ে বেছে দিলেন গার্লফ্রেন্ডের মাথার উকুন! ভিডিও ভাইরাল

Viral Video: বয়ফ্রেন্ড অফ দ্য ইয়ার ! ডেটে গিয়ে বেছে দিলেন গার্লফ্রেন্ডের মাথার উকুন! ভিডিও ভাইরাল

Viral Video: ইন্টারনেটে যে ভিডিও ভাইরাল হয়েছে, তার সঙ্গে বানরের কীর্তির অনেকেই মিল খুঁজে পেলেও তাকে আর যা-ই হোক, কুকর্মের আখ্যা দেওয়া যায় না। বরং বানরেরা যেভাবে সঙ্গী বা সঙ্গিনীর যত্ন নেয়, তা যে শেখার আছে, সে কথাই যেন প্রমাণ করে দিল এই ভাইরাল ভিডিও।

আরও পড়ুন...
  • Share this:

    #ViralVideo: চার্লস ডারউইনের একই সঙ্গে বিখ্যাত এবং বিতর্কিত সৃষ্টিতত্ত্ব বলে মানুষের প্রজাতির উদ্ভব হয়েছে বানর থেকে, এ আমরা সেই ছোটবেলা থেকেই সিলেবাসের সাহায্যে জেনে ফেলেছি। আশ্চর্য কিছু নয়। মানুষ হামেশাই এমন সব কাণ্ড করে থাকে যাকে বাঁদরামি বলে দাগিয়ে দেওয়া যায় অনায়াসেই। তবে এবার ইন্টারনেটে যে ভিডিও ভাইরাল হয়েছে, তার সঙ্গে বানরের কীর্তির অনেকেই মিল খুঁজে পেলেও তাকে আর যা-ই হোক, কুকর্মের আখ্যা দেওয়া যায় না। বরং বানরেরা যেভাবে সঙ্গী বা সঙ্গিনীর যত্ন নেয়, তা যে শেখার আছে, সে কথাই যেন প্রমাণ করে দিল এই ভাইরাল ভিডিও।

    ভিডিওটি কোথায় তোলা হয়েছে, সে বিষয়ে বিশদে খুব একটা কিছুই জানা যায়নি। শুধু দেখা যাচ্ছে কোনও এক বাঁধানো নদীর ঘাটে এক গাছতলায় বসে রয়েছেন একটি ছেলে আর একটি মেয়ে। মেয়েটি বসে আছেন নদীর দিকে মুখ করে, ছেলেটি তাঁর পিছন দিকে। ভিডিওটি দেখে মনে হচ্ছে, তাঁদের অজান্তেই সামান্য দূরত্বে গাছের আড়াল থেকে কেউ তা শ্যুট করেছেন এবং তার পর সেটা আপলোড করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কাজটা খুব একটা সমর্থনযোগ্য নয় ঠিকই, তবে এই ভিডিও নিঃসন্দেহেই আমাদের গভীর ভাবে কীভাবে ভালোবাসতে হয়, সেই শিক্ষা দেয় তো বটেই!

    View this post on Instagram

    A post shared by memes comedy (@ghantaa)

    কী দেখা যাচ্ছে সেই ভিডিওয়?

    দেখা যাচ্ছে ছেলেটি বেশ মনোযোগ সহকারে তাঁর প্রেমিকার মাথা থেকে উকুন বেছে দিচ্ছেন। দু'হাতে মেয়েটির চুল ফাঁক করে সন্তর্পণে তিনি তুলে আনছেন উকুন, বেছে তুলে নিয়ে তা ফেলে দিচ্ছেন মাটিতে। ঠিক যেমনটা বানরদের করতে দেখে অভ্যস্ত আমরা- ফলে নেটদুনিয়ায় এই ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে উঠতেই ছেলেটিকে নিয়ে হাসি-তামাশা শুরু হয়ে গিয়েছে।

    আরও পড়ুন-ইংরেজি 'V' অক্ষর দিয়ে নাম শুরুর উপরে নির্ভর করে অনেক কিছু! একবার মিলিয়ে দেখবেন না কি?

    তবে সব ছাপিয়ে কিন্তু প্রশংসা আদায় করে নিয়েছে সঙ্গিনীর প্রতি তাঁর যত্ন এবং মমত্ববোধের মানসিকতা। অনেকেই তাঁকে বছরসেরা বয়ফ্রেন্ডের তকমা দিয়েছেন। এক ইউজারের মন্তব্যে সামান্য হলেও রসিকতার ছলে ভিডিওর মেয়েটির প্রতি ধরা পড়েছে ঈর্ষার সুর, তিনি আফসোস করে লিখেছেন যে যত্ন নেবেন এমন একজন ভালবাসার মানুষ তো তাঁরও পাওয়া উচিত!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News, Viral Video

    পরবর্তী খবর