Home /News /off-beat /
Name Starts with V: ইংরেজি 'V' অক্ষর দিয়ে নাম শুরুর উপরে নির্ভর করে অনেক কিছু! একবার মিলিয়ে দেখবেন না কি?

Name Starts with V: ইংরেজি 'V' অক্ষর দিয়ে নাম শুরুর উপরে নির্ভর করে অনেক কিছু! একবার মিলিয়ে দেখবেন না কি?

ইংরেজি 'V' অক্ষর দিয়ে নাম শুরুর উপরে নির্ভর করে অনেক কিছু! একবার মিলিয়ে দেখবেন না কি?

ইংরেজি 'V' অক্ষর দিয়ে নাম শুরুর উপরে নির্ভর করে অনেক কিছু! একবার মিলিয়ে দেখবেন না কি?

Name Starts with V: ইংরেজি ‘V’ বর্ণ দিয়ে নাম শুরু এমন ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব ৷

  • Share this:

কলকাতা: আমরা সাধারণ ভবিষ্যত জানার জন্য হস্তরেখা বিদ্যার সাহায্য নিই। কিন্তু জ্যোতিষ অনুসারে কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণের ভিত্তিতেও তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানা যায়। নামের প্রারম্ভিক অক্ষর দিয়েই ব্যক্তির স্বভাব, তাঁর পছন্দ, তাঁর কেরিয়ার এবং প্রেমজীবন ইত্যাদি জানা যায়। আজ আমরা ইংরেজি ‘V’ বর্ণ দিয়ে নাম শুরু এমন ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব (Name Starts with V)।

নিউমেরোলজি অনুসারে, যাঁদের নাম ‘V’ দিয়ে শুরু হয় তাঁরা সাধারণত সৎ, নির্ভরযোগ্য, অত্যন্ত দক্ষ, ফোকাসড এবং যোগ্য ব্যক্তিত্ত্বের অধিকারী হন। এঁরা গ্রাউন্ড আপ থেকে টিমওয়ার্ক সব ধরনের কাজে দক্ষ। এঁরা পরিকল্পনা করে কাজ করতে ভালবাসেন। যে কোনও কাজ একবার হাতে নিলে এঁরা শেষ না করে ছাড়েন না।

‘V’ বর্ণের ইতিহাস এবং প্রতীক

প্রাচীন কালে, রোমানরা ‘U’ এবং ‘V’ বর্ণের মধ্যে কোনও পার্থক্য বুঝত না, তাই তারা ভেনাসকে উইনাস উচ্চারণ করত। এমনকী শেক্সপিয়ারও তাঁর লেখায় ‘V’-র পরিবর্তে ‘U’ ব্যবহার করেছিলেন।

আরও পড়ুন- ভালোমানুষির সুযোগ নেন অন্য লোকে? ইংরেজির ‘T’ অক্ষর দিয়ে নাম শুরু হচ্ছে না তো?

যাঁদের নামে ‘V’ রয়েছে তাঁরা পরিশ্রমীএবং জ্ঞানী। এঁরা প্রায় সবকিছু সম্পর্কে সচেতন। কেন না, এঁদের মধ্যে শক্তিশালী কল্পনা করার ক্ষমতা রয়েছে। তবে কোনও কোনও সময়ে এঁরা বাস্তব এবং কল্পনার মধ্যে পার্থক্য করতে পারেন না।

এঁরা যে কোনও কাজেই ভীষণ দক্ষ। একই সময়ে এঁরা খুব অপ্রত্যাশিত কাজকর্ম করার কথা ভাবতেই পারেন না, পরিকল্পনা করে কাজ করাই এঁদের মূল উদ্দেশ্য। এছাড়াও এঁরা খুব সৎ এবং ন্যায়বিচারে বিশ্বাসী। খুব ভাল বন্ধু হওয়ার সমস্ত গুণ রয়েছে এঁদের মধ্যে। ব্যবসায়িক পার্টনার হিসেবেও এঁদের জুড়ি মেলা ভার। এঁরা কখনও মিথ্যা বলেন না।

আরও পড়ুন- মাথায় দারুন সব আইডিয়া খেলে যায়? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

এঁরা জানেন কীভাবে কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য পেতে হয়। এঁরা সব কাজ সময়মতো করতে ভালবাসেন এবং কোনও ত্রুটি ছাড়াই কাজ করার চেষ্টা করেন। এঁরা যে কোনও সমস্যা সমাধানে সিদ্ধহস্ত।

এছাড়াও এঁরা সংবেদনশীল এবং তীব্র আবেগপ্রবণ স্বভাবের। এঁদের কল্পনাসমৃদ্ধ মনোভাব মাঝে মাঝে বিপদে ফেলে দেয়। এ ছাড়াও এঁরা খানিকটা ঈর্ষান্বিত মনোভাব সম্পন্নও হন। এঁরা একেবারেই অন্য মানুষের মতামতকে গুরুত্ব দেন না। কিন্তু তা সত্ত্বেও এঁদের চরিত্রে নমনীয়তার কারণে অন্যেরা এঁদের খুব সমীহ করে চলেন। বন্ধুত্বপূর্ণ এবং মজাদার চরিত্র হিসেবেও এঁদের আলাদা গুরুত্ব রয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Personality, Personality test

পরবর্তী খবর