Home /News /off-beat /
Name Starts with J: মাথায় দারুন সব আইডিয়া খেলে যায়? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

Name Starts with J: মাথায় দারুন সব আইডিয়া খেলে যায়? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

ইংরেজি ‘J’ বর্ণ দিয়ে নামের শুরু এমন ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব। তবে মনে রাখতে হবে আমরা এখানে সাধারণ কিছু বৈশিষ্ট্যের কথা বলব। এমন ক্ষেত্রে অনেক মানুষের মধ্যেই এই সব চারিত্রিক বৈশিষ্ট্য থাকতে পারে, আবার নাও থাকতে পারে ৷

আরও পড়ুন...
  • Share this:

কলকাতা: আমরা সাধারণ ভবিষ্যত জানার জন্য হস্তরেখা বিদ্যার সাহায্য নিই। কিন্তু জ্যোতিষ অনুসারে কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণের ভিত্তিতেও তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানা যায়। নামের প্রারম্ভিক অক্ষর দিয়েই তাঁর স্বভাব, তাঁর পছন্দ, তাঁর কেরিয়ার এবং প্রেমজীবন ইত্যাদি জানা যায়। আজ আমরা ইংরেজি ‘J’ বর্ণ দিয়ে নামের শুরু এমন ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব। তবে মনে রাখতে হবে আমরা এখানে সাধারণ কিছু বৈশিষ্ট্যের কথা বলব। এমন ক্ষেত্রে অনেক মানুষের মধ্যেই এই সব চারিত্রিক বৈশিষ্ট্য থাকতে পারে, আবার নাও থাকতে পারে (Name Starts with J)।

নিউমেরোলজি অনুসারে, যাঁদের নাম ‘J’ দিয়ে শুরু হয় তাঁরা ন্যায়বিচারের প্রতি আস্থা রাখেন, এঁরা আশাবাদী, সবকিছু ইতিবাচক ভাবে গ্রহণ করতে ভালোবাসেন, এঁরা বিরক্তিকর পরিবেশকেও আনন্দদায়ক পরিবেশে পরিণত করতে পারেন। এইসব বৈশিষ্ট্য ছাড়াও অন্যান্য কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্যও রয়েছে, যেমন-

আনন্দময় প্রকৃতি

যাঁদের নামের প্রথম বর্ণ ‘J’ দিয়ে শুরু হয় তাঁরা সবসময় হাসি-খুশি ও আনন্দে থাকেন। এঁরা জানেন কীভাবে পরিবেশকে আনন্দময় করতে হয়। এঁরা যেখানেই যান বা যেখানেই থাকুন না কেন সবসময় সেই স্থানকে আনন্দে ভরিয়ে রাখেন।

আরও পড়ুন- পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারে নাকতলা উদয়ন সংঘের পুজোয় প্রভাব পড়বে না, জানাচ্ছেন ক্লাবের কর্মকর্তারা 

ন্যায়বিচারের প্রতি আস্থা

কারও সঙ্গে অন্যায় আচরণ করা হলে এঁরা তা পছন্দ করেন না। এঁরা সবার সঙ্গে সমান আচরণ করতে পছন্দ করেন এবং অন্যদের থেকেও একই রকম ব্যবহার আশা করেন। এঁদের প্রতি অন্যায় আচরণ করা হলে এঁরা রুখে দাঁড়ান।

কল্পনাপ্রবণতা

এঁদের কল্পনাশক্তি এতটাই সমৃদ্ধ যে এঁরা মাঝে মাঝেই দারুন সব আইডিয়ার জন্ম দেন। এঁরা প্রকৃত অর্থেই বুদ্ধিমান, তাই এঁরা এমন কিছু কল্পনা করেন যা অন্য কেউ ভাবতেও পারেন না।

আরও পড়ুন- মকরে বক্রী হয়েছেন শনিদেব, গ্রহগোচরে এই ৩ রাশির টাকা নিয়ে আর ভাবনা থাকবে না!

বিনয়ী মনোভাব

এঁরা নরম মনের মানুষ। এঁরা কখনই কাউকে কষ্ট দেওয়ার কথা ভাবতে পারবেন না। সহজে কাউকে ক্ষমা করে দেওয়ার প্রবণতাও এঁদের মধ্যে প্রবল। তবে অন্যেরা এঁদের থেকে সুবিধা নেওয়ার চেষ্টা করেন, তাই সাবধান থাকা ভালো।

ঈর্ষান্বিত মনোভাব

আবার যাঁদের নাম ‘J’ বর্ণ দিয়ে শুরু হয়, তাঁদের মধ্যে কিছুটা নেতিবাচকতাও থাকে। এঁরা খুব সহজেই ঈর্ষান্বিত হয়ে পড়েন। এঁদের ওপর প্রভাব খাটানোর চেষ্টা করলে এঁরা বেঁকে বসবেনই। এঁরা পরিবার এবং বন্ধুদের নিয়ন্ত্রণ করতে চান ঠিকই, তবে তা অত্যধিক ভালোবাসার কারণে। সেটাই অন্যদের কাছে বিরক্তিকরও হয়ে দাঁড়ায়।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Personality, Personality test

পরবর্তী খবর