Home /News /astrology /
Shani Gochar 2022: মকরে বক্রী হয়েছেন শনিদেব, গ্রহগোচরে এই ৩ রাশির টাকা নিয়ে আর ভাবনা থাকবে না!

Shani Gochar 2022: মকরে বক্রী হয়েছেন শনিদেব, গ্রহগোচরে এই ৩ রাশির টাকা নিয়ে আর ভাবনা থাকবে না!

মকরে বক্রী হয়েছেন শনিদেব, গ্রহগোচরে এই ৩ রাশির টাকা নিয়ে আর ভাবনা থাকবে না!

মকরে বক্রী হয়েছেন শনিদেব, গ্রহগোচরে এই ৩ রাশির টাকা নিয়ে আর ভাবনা থাকবে না!

Shani Gochar 2022: গ্রহের এই স্থান পরিবর্তনের ফলস্বরূপ কারও ভাগ্যে উন্নতি ঘটে, আবার কারও জন্য তা অশুভ বার্তা বয়ে আনে। মকর রাশিতে শনির অবস্থান ৩টি রাশির মানুষদের শুভ ফল দেবে।

  • Share this:

    কলকাতা: ১২ জুলাই মঙ্গলবার সকাল ১০টা ২৮ মিনিটে শনিদেবের মকর রাশিতে প্রবেশ ঘটেছে। মকর রাশিতে শনিদেবের অবস্থান ঘটছে বক্রী অবস্থানে (Shani Gochar 2022)। মকর রাশিতেই শনির অবস্থান ঘটবে ২৩ অক্টোবর পর্যন্ত। এরপর শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করবেন এবং আগামী ২৯ মার্চ, ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতেই বিরাজ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহই একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে এবং সেই রাশি পরিবর্তনের প্রভাব মানুষের জীবনে পড়ে। গ্রহের এই স্থান পরিবর্তনের ফলস্বরূপ কারও ভাগ্যে উন্নতি ঘটে, আবার কারও জন্য তা অশুভ বার্তা বয়ে আনে। মকররাশিতে শনির অবস্থান ৩টি রাশির মানুষদের শুভ ফল দেবে।

    বৃষ (Taurus): 

    এই রাশির মানুষদের নবম স্থানে শনিদেবের গোচর হচ্ছে, ফলে গোচর কুণ্ডলীতে ২টি মহাপুরুষ রাজযোগের নির্মাণ হচ্ছে। জাতক-জাতিকারা যে কোনও চাকরিতে সফলতা পাবেন। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরা ভাল মুনাফা অর্জন করবেন। পরিবারে সুখ সমৃদ্ধির বিস্তার ঘটবে, পারিবারিক জীবন সুখের হবে।

    আরও পড়ুন-সবার সহ্য হয় না! নীলকান্তমণি ধারণের আগে জেনে নিন এর যথাযথ নিয়ম! নাহলে হিতে বিপরীত হবে

    ধনু (Sagittarius): 

    এই রাশির মানুষদের চতুর্থ স্থানে শনিদেবের বক্রী গোচর হচ্ছে, ফলে অন্যান্য গ্রহের মধ্যে বিরোধ দেখা দিতে পারে। তবে শনিদেবের গোচরের ফলে আর্থিক মুনাফা অর্জনে সুবিধা হবে। আটক থাকা অর্থ ফেরত পেতে পারেন ধনু জাতক-জাতিকারা। চাকরি এবং ব্যবসায় ভালো ফল লাভ হবে। তবে কোনও প্রকারের বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে না যাওয়াই ভাল। এতে ক্ষয়-ক্ষতির সম্ভাবনা রয়েছে।

    আরও পড়ুন-'E' দিয়ে নাম যেমন বিরল, মানুষগুলোও কি তেমনই? জ্যোতিষ কী বলছে আপনাদের নিয়ে?

    মীন (Pisces): 

    এই রাশির মানুষদের এগারোতম স্থানে শনিদেবের বক্রী গোচর হচ্ছে, এর ফলে জাতক-জাতিকারা আর্থিক ভাবে আরও স্বাধীনতা পাবেন। চাকরিতে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় পূর্বে করা বিনিয়োগে লাভ হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। শিক্ষার্থীদের সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Shani Gochar, Shani Gochar 2022

    পরবর্তী খবর