Home /News /off-beat /
Viral Video: ভয়ঙ্কর! জল থেকে মাথা তুলেই ছোবল অ্যানাকোন্ডার! তারপর? হাড়হিম ভাইরাল ভিডিও

Viral Video: ভয়ঙ্কর! জল থেকে মাথা তুলেই ছোবল অ্যানাকোন্ডার! তারপর? হাড়হিম ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

অ্যানাকোন্ডার পেটে যেতে যেতে বেঁচেছেন তিনি। (Viral Video)

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। তেমনই একটি ভয়ঙ্কর ভিডিও সম্প্রতি নজর কেড়েছে নেটপাড়ার। ব্রাজিলের এক মাছ ধরার সহকারী কোনও মতে প্রাণে বেঁচেছেন। অ্যানাকোন্ডার ছোবলে প্রায় ছবিই হয়ে যাচ্ছিলেন তিনি। ৩৮ বছরের জোয়া সেভেরিনো নামে এক ব্যক্তির তোলা ভিডিও সম্প্রতি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অ্যানাকোন্ডার পেটে যেতে যেতে বেঁচেছেন তিনি। (Viral Video)

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, জলের মধ্যে বসে রয়েছে একটি অ্যানাকোন্ডা। সেন্ট্রাল ব্রাজিলের একটি রাজ্য গোয়েইসে গত ৩০ জুন এমন ঘটনা ঘটে। আরাগুয়েইয়া নদীতে একদল পর্যটক একটি বোটে বেড়াতে গিয়েছিলেন। সেখানেই ঘটে এমন ভয়ঙ্কর কাণ্ড। প্রায় ২০ সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে গুটিয়ে একটি কাঠের পাটাতনের শুয়ে রয়েছে অ্যানাকোন্ডা।

    আরও পড়ুন: সাদা বডিকন ড্রেসে নজরকাড়া অনন্যা, ছবি দেখে কুপোকাত ভক্তরা

     
     
     
     
    View this post on Instagram
     
     
     
     

    A post shared by João Severino (@lavaginha_)

    আরও পড়ুন: শিনজো আবের মৃত্যুতে মর্মাহত মোদির ঘোষণা, শনিবার ভারতে জাতীয় শোক!

    স্যাভেরিনো নামে এক ব্যক্তি ক্যামেরা ফোকাস করলে অ্যানাকোন্ডাটি আচমকাই লাফিেয় ওঠে স্যাভেরিনোর দিকে। কিন্তু নিমেষের মধ্যে সেটি জলের মধ্যে মিলিয়েও যায়। ছোবল দিলেও সেটি কোনওক্রমে স্যাভেরিনোর চামড়া ভেদ করতে পারেনি। ফলে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। এই ভিডিওটিই এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    জানা গিয়েছে, ৩০ ফুট লম্বা ছিল ওই সাপটি। ওজন প্রায় ৫৫০ পাউন্ড। দক্ষিণ আমেরিকার বোয়া পরিবারের সবুজ অ্যানাকোন্ডা বিশ্বের সবচেয়ে বড় সাপ। মহিলা অ্যানাকোন্ডা পুরুষদের থেকে লম্বা হয় অনেক বেশি। অ্যামাজনের রেইন ফরেস্টে সবচেয়ে বেশি পাওয়া যায় এই সাপ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anaconda, Viral Video

    পরবর্তী খবর