Home /News /off-beat /
Samosa Orgasm: এই দোকানে শিঙাড়া খেলেই 'অর্গ্যাজম'! কী এমন রয়েছে শর্মাজির বিশেষ খাস্তা সমোসায়?

Samosa Orgasm: এই দোকানে শিঙাড়া খেলেই 'অর্গ্যাজম'! কী এমন রয়েছে শর্মাজির বিশেষ খাস্তা সমোসায়?

Foodgasm: “শর্মা জি কে সমোসে খাতে খাতে অর্গ্যাজম হো যায়,” লেখা হয়েছে ওই বিজ্ঞাপনটিতে।

  • Share this:

    #নয়াদিল্লি: Foodgasm শব্দটা তো নতুন নয়। ভালো খাবার খেলে স্বর্গীয় অনুভূতি হয় এই নিয়ে কোনও প্রশ্নই নেই। তবে ফুডগ্যাজমের ধারণাটিকে সম্পূর্ণ অন্য স্তরে নিয়ে গেছেন একটি সমোসা দোকানের মালিক। ট্যুইটারে একজন ‘শর্মাজি কে সমোসে’-র একটি বিজ্ঞাপনী পোস্টার পোস্ট করেছেন। বিজ্ঞাপন বলছে সমোসা খেলেই ‘চরম সুখ’। “শর্মা জি কে সমোসে খাতে খাতে অর্গ্যাজম হো যায়,” লেখা হয়েছে ওই বিজ্ঞাপনটিতে। ক্যাপশনে ওই ট্যুইটকারী ব্যক্তি লিখেছেন, “কী করেছেন শর্মা জি।” এই বিজ্ঞাপনটি নেটিজেনদের সম্পূর্ণ দু’ভাবে বিভক্ত করে দিয়েছে। আপলোড করার পর থেকে, ছবিটিতে হাজার দু’য়েক লাইক পড়েছে।

    আরও পড়ুন- জেনেশুনেই মানুষের 'বিষ্ঠাগোলা জল' খেয়ে ভাইরাল এই ব্যক্তি! কিন্তু কেন?

    একজন ট্যুইটার ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমি শর্মা এবং আমি নিশ্চিত করতে পারি যে শর্মারা আপনাকে ‘চরম সুখ’ দিতে পারে, শুধুমাত্র যদি আপনি বিছানায় স্যাপিওসেক্সুয়াল, প্রকাশ্যে অ্যাসেক্সুয়াল এবং দীর্ঘ দূরত্বের সম্পর্কের ক্ষেত্রে হাইপারসেক্সুয়াল হন।” অন্য একজন আবার লিখেছেন, “শর্মা জি, ভায়াগ্রা ওয়ালে।” এখানে রইল তেমনই কয়েকটি প্রতিক্রিয়া।

    অন্যদিকে, সম্প্রতি, আইএএস অফিসার অবনীশ শরণ ৮০ এবং ৯০ এর দশকে বাচ্চাদের জন্মদিনের পার্টি সম্পর্কে পোস্ট করেছেন যাতে নস্টালজিক হয়ে পড়েছেন নেটিজেনরা।

    আরও পড়ুন- গাছের আড়ালে লুকিয়ে রয়েছে পাঁচখানা প্রাণী! খুঁজে বলুন তো কোন কোন প্রাণী?

    একটি সামোসা, একটি বিস্কুট, একটি গোলাপজাম এবং কিছু নোনতা দিয়ে সাজানো ছোটো ছোটো প্লেট শিশুদের জন্মদিনের পার্টিতে একেবারে অবশ্যম্ভাবী ছিল। শরণ সেইরকমই একটি ছবি শেয়ার করেছেন। মধ্যবিত্ত পরিবারগুলিতে এখনও এই ছোট্ট প্লেটটি এখনও আকর্ষণীয় জলখাবার।

    এই প্লেটে এক টুকরো কেক এবং কিছু ইক্লেয়ারর্স যোগ করলে পিৎজাকেও হার মানাবে। অনেকেই বলেছেন, ৮০-র দশকে জন্মদিনের পার্টি বলে তেমন কিছু জিনিসও ছিল না।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Orgasm, Samosa

    পরবর্তী খবর