হোম /খবর /পাঁচমিশালি /
রেস্তোরাঁয় খেতে গিয়ে মুখ ফাটল মহিলার, কারণ শুনলে চমকে উঠবেন!

Viral News: রেস্তোরাঁয় খেতে গিয়ে মুখ ফাটল মহিলার, কারণ শুনলে চমকে উঠবেন!

Viral News (প্রতীকী ছবি)

Viral News (প্রতীকী ছবি)

সেই ঘটনা আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (Viral News)

  • Last Updated :
  • Share this:

#সিঙ্গাপুর: করোনাভাইরাসের অতিমারি মানুষকে অনেক বেশি পরিচ্ছন্ন হতে শিখিয়েছে। শুধু ঘরের ভিতরেই নয়, শহরের নানা প্রান্ত, হোটেল-রেস্তোরাঁ আগের থেকে অনেক বেশি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার চেষ্টা করেন কর্মীরা। হাত ধোওয়া, স্যানিটাইজারের ব্যবহারও বেশিরভাগ জায়গাতেই এখনও রয়েছে। কিন্তু এই পরিচ্ছন্নতার চোটেই এমন এক অদ্ভুত ঘটনা ঘটেছে সিঙ্গাপুরের এক রেস্তোরাঁয়। সেই ঘটনা আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (Viral News)

ফেসবুকে শেয়ার করা হয়েছে সেই রেস্তোরাঁর ছবি। তাতেই দেখা গিয়েছে, গোটা রেস্তোরাঁটি কাচের দেওয়ালে ঘেরা। কোনদিকে দেওয়াল, কোনদিকে বেরনোর রাস্তা, তা যেন বোঝাই দায়। তার উপর কাচ এমনই স্বচ্ছ ও পরিষ্কার-চকচকে যে কখনও কখনও সেই দেওয়াল খেয়াল করতে পারছেন না অনেকে। ফলে কাচের দেওয়ালে ধাক্কা খেতে হচ্ছে। তেমনই এক ৫৩ বছরের মহিলা গিয়েছিলেন সেই রেস্তোরাঁয় খেতে।

আরও পড়ুন: ইরার জন্মদিনে ফের 'কাছাকাছি' আমির খান ও রিনা দত্ত, ছবি ভাইরাল

লাঞ্চে যাওয়ার পর সিটে বসে তিনি বাথরুম যাওয়ার জন্য ওঠেন। এক কর্মীকে জিগ্গেস করেন, বাথরুমের পথ। সেদিকে যেতে গিয়ে সজোরে ধাক্কা খান কাচের দেওয়ালে। কারণ, সেটি তিনি চোখে দেখতেই পাননি, দেওয়াল এতটাই স্বচ্ছ। দেখে যেন বোঝাই দায়, সেখানে কোনও বাধা রয়েছে। কাচের দেওয়ালে এতটাই জোরে ধাক্কা লাগে তার, মুখ কেটে রক্ত বেরোতে শুরু করে।

আরও পড়ুন: কফির চুমুকে করণের সঙ্গে আড্ডা, প্রথম ঝলকে বড় চমক! দেখুন

এর পরই মহিলার কাছে ক্ষমা চেয়ে নেয় রেস্তোরাঁর কর্তৃপক্ষ। মহিলাকে একটি খাবার সম্পূর্ণ বিনামূল্যে খাওয়ায় ওই রেস্তোরাঁ। তার সঙ্গে বিলে ১০ শতাংশ বাড়তি ছাড়ও দেয়। তবে মহিলার ক্ষত খুব একটা গভীর না হওয়ায় বেঁচে গিয়েছেন তিনি। রেস্তোরাঁয় বসে মনের আনন্দে খাবারও খেয়েছেন। পরে কাচের দেওয়ালের সামনে বার ও ফিতে দিয়ে চিহ্নিত করেছে রেস্তোরাঁ কর্তৃপক্ষ।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Singapore, Viral News