Home /News /entertainment /
Koffee With Karan Season 7: কফির চুমুকে করণের সঙ্গে আড্ডা, প্রথম ঝলকে বড় চমক! দেখুন

Koffee With Karan Season 7: কফির চুমুকে করণের সঙ্গে আড্ডা, প্রথম ঝলকে বড় চমক! দেখুন

Koffee With Karan Season 7

Koffee With Karan Season 7

আর তাতেই দারুণ উচ্ছ্বসিত ভক্তরা। (Koffee With Karan Season 7)

  • Share this:

    #মুম্বই: শো শুরু হওয়ার খবর শেয়ার করার তিন দিনের মাথায় প্রথম ঝলক শেয়ার করলেন করণ জোহর। খুব শীঘ্রই শুরু হতে চলেছে তাঁর জনপ্রিয় শো 'কফি উইথ করণ' সিজন ৭। প্রতীকী কফির কাপ হাতে একটি ছবি শেয়ার করে দর্শকের উত্তেজনা আরও বাড়িয়ে দিয়েছেন করণ জোহর। ক্যাপশনে তিনি লিখেছেন, 'আর এটা শুরু হয়ে গেল'। অর্থাৎ, শ্যুটিং শুরু করে ফেললেন করণ। আর তাতেই দারুণ উচ্ছ্বসিত ভক্তরা। (Koffee With Karan Season 7)

    বুধবারই 'কফি ইউথ করণ' নিয়ে বিরাট ট্যুইস্ট দিয়ে আপডেট শেয়ার করেছিলেন সঞ্চালক করণ জোহর। প্রথমে জানানো হয়েছিল, সিজন ৭ আর ফিরছে না। আর সেই খবর ছড়িয়ে পড়তেই ভক্তদের মন ভেঙে গিয়েছিল। কিন্তু তার পরেই জানানো হয়েছিল ট্যুইস্ট। কফি উইথ করণ-এর নতুন সিজন টেলিভিশনে নয়, বরং এবার থেকে ওটিটি-তে দেখা যাবে। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই শো।

    View this post on Instagram

    A post shared by Karan Johar (@karanjohar)

    আরও পড়ুন: ইরার জন্মদিনে ফের 'কাছাকাছি' আমির খান ও রিনা দত্ত, ছবি ভাইরাল

    এবার সেই শো নিয়ে আরও বড় চমকের খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এবার দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি অর্থাৎ টলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যাবে কফির কাউচে। প্যান ইন্ডিয়াতে দক্ষিণের ছবি যেভাবে বাজার ধরেছে, তাতে দক্ষিণের অভিনেতা-অভিনেত্রীরা খুব সিনেপ্রেমীদের কাছে প্রাসঙ্গিকতা বাড়িয়েছেন। ফলে এবারের কফির কাউচে তাঁদের না আনলে কোনও ভাবেই শো হিট হবে না।

    . .

    আরও পড়ুন: বৃদ্ধা মা'কে ঠকিয়ে চরম দুষ্কর্ম ছেলের, মাতৃ দিবসেই মিলল শিক্ষা!

    বলিউড সূত্রে খবর, কফি উইথ করণে এবার দেখা যাবে তেলগু সুপারস্টার অল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানাকে। করণ জোহরের প্রশ্নের বাণের সামনে এবার কেমন জব্দ হন তাঁরা, এবার সেটাই দেখার আগ্রহে ভক্তরা। ইতিমধ্যেই অল্লু অর্জুন ও রশ্মিকা নিজেদের উচ্ছ্বাসের কথাও জানিয়েছেন শো-এর কর্তৃপক্ষকে। কাজের দিক থেকে রশ্মিকা এই মুহূর্তে ব্যস্ত সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বলিউড অভিষেক করার ছবি নিয়ে। ২৬ বছরের নায়িকাকে দেখা যাবে মিশন মঞ্জু ছবিতে। প্রতিটি এপিসোড দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Karan johar, Koffee with Karan

    পরবর্তী খবর