Home /News /entertainment /
Ira Khan Birthday: ইরার জন্মদিনে ফের 'কাছাকাছি' আমির খান ও রিনা দত্ত, ছবি ভাইরাল

Ira Khan Birthday: ইরার জন্মদিনে ফের 'কাছাকাছি' আমির খান ও রিনা দত্ত, ছবি ভাইরাল

Ira Khan Birthday

Ira Khan Birthday

ফলে ইরার জন্মদিন উপলক্ষে কেক কাটার মুহূর্তে সকলেই হাজির হয়েছিলেন। (Ira Khan Birthday)

  • Share this:

    #মুম্বই: আমির খানের প্রথমপক্ষের মেয়ে ইরার জন্মদিন। রাতেই ২৫ বছরের জন্মদিনের কেক কাটার উ‍ৎসব পালন হল তাঁর। সেখানে উপস্থিত ছিলেন ইরার বাবা আমির খান, মা রিনা দত্ত ও সৎ ভাই আজাদ। আমির খানের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের ছেলে আজাদ। যদিও দুই স্ত্রীর সঙ্গেই এখন আর কোনও সম্পর্ক নেই আমিরের। তবে দুই পক্ষের সন্তানদের মধ্যে দারুণ সম্পর্ক রয়েছে। ফলে ইরার জন্মদিন উপলক্ষে কেক কাটার মুহূর্তে সকলেই হাজির হয়েছিলেন। (Ira Khan Birthday)

    সোশ্যাল মিডিয়ায় আমির খানের ফ্যানপ্যাজের তরফে ইরার জন্মদিনের ছবি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ইরার মা রিনা বাদে সকলেই সুইমিংয়ের পোশাকে রয়েছেন। ইরাও টু-পিসে কেক কাটছেন। আমির খান ইরার পিঠে হাত রেখেছেন, কেকের অপেক্ষায় আজাদ। ভালোবাসার দৃষ্টি মা রিনারও। আর মেয়ের জন্মদিন উপলক্ষে ফের একবার কাছাকাছি আমির খান ও রিনা দত্ত।

    View this post on Instagram

    A post shared by Popeye ⚓ (@nupur_shikhare)

    আরও পড়ুন: বজ্র আঁটুনি! ছাত্রীকে নৃশংস খুনের পরই বড় সিদ্ধান্ত বহরমপুর পুরসভার

    ইরার বয়ফ্রেন্ড নুপূর শিখারেও সোশ্যাল মিডিয়ায় ইরার জন্মদিনের ঝলক শেয়ার করেছেন। সেখানে ঘনিষ্ঠ একাধিক ছবি শেয়ার করে নুপূর লিখেছেন, 'হ্যাপি বার্থডে আমার ভালোবাসা। আমি তোমাকে খুব ভালোবাসি বাবস'। ভালোবাসার মানুষকে আগলে রাখার বার্তায় ফের একবার সর্বসমক্ষেই আমিরের মেয়েকে নিজের প্রেমিকা হিসেবেও উল্লেখ করেছেন নুপূর।

    আরও পড়ুন: বৃদ্ধা মা'কে ঠকিয়ে চরম দুষ্কর্ম ছেলের, মাতৃ দিবসেই মিলল শিক্ষা!

    ইরা কাজের দিক থেকে পরিচালনা করেন। ইউরিপিডিস অনুপ্রাণিত মেদিয়া দিয়ে পরিচালনায় হাতেখড়ি হয়েছে তাঁর। এই নাটকে হেজেল কিচকে দেখা যাবে। ২০১৯ সালের ডিসেম্বরে দেশের বিভিন্ন শহরে দেখানো হয়েছে এই নাটকটি। ইরা সঙ্গীত নিয়ে পড়াশোনা করেছেন, তাঁর ভাই জুনেইদ ছবি পরিচালনার কাজ করেন বাবা আমিরকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Ira Khan

    পরবর্তী খবর