Home /News /south-bengal /
Bangla News: বজ্র আঁটুনি! ছাত্রীকে নৃশংস খুনের পরই বড় সিদ্ধান্ত বহরমপুর পুরসভার

Bangla News: বজ্র আঁটুনি! ছাত্রীকে নৃশংস খুনের পরই বড় সিদ্ধান্ত বহরমপুর পুরসভার

Bangla News

Bangla News

তার জেরেই এমন কড়া সিদ্ধান্ত নিল বহরমপুর পুরসভা। (Bangla News)

  • Share this:

    #মুর্শিদাবাদ: বহরমপুরে ছাত্রী আবাসনের বাইরে বাশ দিয়ে ঘিরে দিল পৌরসভা। কারণ, বহরমপুরের মেসে ছাত্রীকে নৃশংস ভাবে কুপিয়ে খুনের ঘটনায় নিরাপত্তার প্রশ্ন উঠেছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও সুর চড়িয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী-সহ অন্য বিরোধীরা। তার জেরেই এমন কড়া সিদ্ধান্ত নিল বহরমপুর পুরসভা। (Bangla News)

    বহরমপুরের নৃশংস ছাত্রী খুনের ঘটনার কেটে গিয়েছে এক সপ্তাহ। এক সপ্তাহ অতিক্রান্ত হতেই এবার নড়েচড়ে বসেছে প্রশাসন। বহরমপুর পৌরসভার পক্ষ থেকে মুর্শিদাবাদ জেলার সদর শহর বহরমপুরে, মুর্শিদাবাদ জেলা গ্রন্থাগার, তার পাশে অবস্থিত বহরমপুর গার্লস কলেজের হোস্টেলের সামনে বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হল পুরসভার পক্ষ থেকে। এবং শুধু তাই নয়, বহরমপুর পৌরসভার পক্ষ থেকে উল্লেখ করা হয়েছে, নিরাপত্তা জনিত কারণে এই হোস্টেলের সামনে দোকান ঠেলাগাড়ি আর বসানো যাবে না।

    আরও পড়ুন: 'অশনি' সংকেতের মাঝেই রাজ্যের এই জেলাগুলিতে প্রবল ঝড়বৃষ্টির পূর্বাভাস, জানুন আপডেট

    বহরমপুরের মধ্যে অবস্থিত বিভিন্ন ছাত্রাবাস। সেই ছাত্রাবাসের নিরাপত্তার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছে বহরমপুর পৌরসভা। পাশাপাশি বহরমপুর এর যেসব বাড়িতে মেস ভাড়া দেওয়া হয় তার সমস্ত তথ্য তালিকা সংগ্রহ করা হচ্ছে বহরমপুর পৌরসভার পক্ষ থেকে। বহরমপুর গার্লস কলেজের ছাত্রী সুতপা চৌধুরীকে খুনের আগে ১৫ দিন ধরে গোরাবাজারে একটি মেস ভাড়া করে থাকত অভিযুক্ত সুশান্ত চৌধুরী। আর তারপরেই নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে।

    আরও পড়ুন: বৃদ্ধা মা'কে ঠকিয়ে চরম দুষ্কর্ম ছেলের, মাতৃ দিবসেই মিলল শিক্ষা!

    যার কারণে বহরমপুরের বিভিন্ন ছাত্রাবাস-সহ বিভিন্ন সরকারি দফতরের বাইরে এবার বাঁশ দিয়ে ঘিরে দিল মুর্শিদাবাদ জেলার বহরমপুর পৌরসভার পক্ষ থেকে। বহরমপুর গালর্স কলেজ, কৃষ্ণনাথ কলেজ এমনকী বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে অনেক পড়ুয়া বাইরে থেকে আসে। তাঁরা হোষ্টেলের পাশাপাশি মেস ভাড়া করে বহরমপুর শহরে থাকেন। তাই তাঁদের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিল বহরমপুর পৌরসভা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Murshidabad news

    পরবর্তী খবর