Home /News /off-beat /
Viral News: করোনায় আক্রান্ত হয়ে পার্টিতে এসে বসের হাতে ধরা পড়লেন মহিলা! তার পর?

Viral News: করোনায় আক্রান্ত হয়ে পার্টিতে এসে বসের হাতে ধরা পড়লেন মহিলা! তার পর?

Viral News of a woman with fake Covid: অনেক অফিস কর্মীই আজকাল অফিসে ছুটি নেওয়ার অজুহাতে দায়ী করছে করোনার উপসর্গকে। সম্প্রতি একজন মহিলা এমনই এক কাজ করে বসেছেন।

  • Share this:

করোনাভাইরাসের প্রভাবে সারা বিশ্বই এখন কাবু। মানুষ এই সংক্রমণ এড়াতে নানান উপায় খুঁজতে ব্যস্ত। তবে এই ভাইরাস যত দ্রুত মানুষের মধ্যে ছড়িয়ে পড়ছে, তা থেকে বাঁচা খুব কঠিন। তবে কিছু মানুষ এমন রয়েছেন যারা দুর্যোগে সুযোগ খুঁজে বেড়ান। অনেক অফিস কর্মীই আজকাল অফিসে ছুটি নেওয়ার অজুহাতে দায়ী করছে করোনার উপসর্গকে। সম্প্রতি একজন মহিলা এমনই এক কাজ করে বসেছেন। কিন্তু দুর্ভাগ্যের বিষয় ওই মহিলার মিথ্যে অজুহাত অবিলম্বেই ধরা পড়ে যায় বসের কাছে (Viral News)।

আরও পড়ুন-Viral Video: প্রথমে গণধর্ষণ, তারপর মাথা মুড়িয়ে তরুণীকে জুতোর মালা! দিল্লিতে ফের নৃশংসতার ঘৃণ্য ছবি

মিরর ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, এলি মিডলটন নামে এক টিকটকার সম্প্রতি একটি অত্যন্ত মর্মান্তিক ঘটনার উল্লেখ করেছেন, যা জেনে যে কোনও চাকরিজীবীদেরই সতর্ক হয়ে যাওয়া উচিত। এলি জানান যে, তিনি তার বসকে মিথ্যা অজুহাত দেখিয়েছিলেন যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। আর সে কারণেই তিনি অফিসে যেতে পারছেন না।

এই অজুহাতের পরে, ওই মহিলা দিব্যি তাঁর বন্ধুদের সঙ্গে একটি নাইটক্লাবে পার্টিতে হইহুল্লোড়ে মেতে ওঠেন। অফিসের কিছু সঙ্গীও তার সঙ্গে ওই পার্টিতে উপস্থিত ছিল। পার্টির আনন্দের মাঝেই বসের থেকে একটি মসেজ পান ওই মহিলা, বস জানতে চান তিনি কোথায় রয়েছেন? ভয় পেলেও এলি  ঘটনা চেপে গিয়ে জানান যে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তারপরেই বসের মেসেজ আসে, ‘যদি তোমার কোভিড থাকে এবং যদি তুমি হোম আইসোলেশনে থাকো, তাহলে বাইরে ঘুরঘুর করছ কেন?’। এ কথা শুনেই এলির মাথায় আকাশ ভেঙে পড়ে।

আরও পড়ুন-ভালোবেসে দেশ ছেড়েছেন মরক্কোর মেয়ে, বিধর্মী বিয়ে নিয়ে পাত্রের মত ‘আমি নিজে ধর্ম বদলাবো না’!

ঘটনার রাশ ধরতে এলি জানান, ওই দিন বিকেলেই তিনি আরটিপিসিআর টেস্টের রিপোর্ট পেয়েছেন এবং তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই তিনি পার্টিতে বন্ধুদের অনুরোধ রাখতে এসেছেন। এরপর এলি পরদিন অফিসে যাওয়ার পারমিশন চাইলে বস তাঁকে ই-মেলের মাধ্যমে যোগাযোগ করবেন বলে জানিয়েছেন।

পুরো ঘটনাটি এলি সোশ্যাল মিডিয়ার তাঁর বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন। এলির মতে এবারের মতো তাঁর চাকরি চলে যাওয়ার সম্ভাবনাই বেশি, বাকিটা ঈশ্বরের হাতে। তবে নিজের ঘটনা থেকে শিক্ষা নিয়ে এলি সকলকে সাবধান করে দিয়েছেন। এলির এই পোস্টে অনেক নেটিজেনরাই নিজেদের মতো করে মন্তব্য জানিয়েছেন।

অনেকেই একই অভিজ্ঞতার কথা শেয়ার করে এলিকে সান্ত্বনা দিয়েছেন। তবে এলির ঘটনা যে আমাদের মতো যে কোনও কারও সঙ্গে ঘটতে পারে এই নিয়ে এখন থেকেই সাবধান হওয়া ভালো!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর