Home /News /off-beat /
Viral News: ভালোবেসে দেশ ছেড়েছেন মরক্কোর মেয়ে, বিধর্মী বিয়ে নিয়ে পাত্রের মত ‘আমি নিজে ধর্ম বদলাবো না’!

Viral News: ভালোবেসে দেশ ছেড়েছেন মরক্কোর মেয়ে, বিধর্মী বিয়ে নিয়ে পাত্রের মত ‘আমি নিজে ধর্ম বদলাবো না’!

Fadwa Laimali-Avinash Dohre Love Story

Fadwa Laimali-Avinash Dohre Love Story

Fadwa Laimali-Avinash Dohre Love Story: ফাদওয়া ও অবিনাশের প্রেমের গল্পে শেষ পর্যন্ত প্রেমই জয়ী হল।

  • Share this:

#নয়াদিল্লি: মরক্কো নিবাসী মুসলিম ধর্মাবলম্বী মেয়ে ফাদওয়া লামালির সঙ্গে গোয়ালিয়রের অবিনাশ দোহরার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সরগরম। তিন বছর আগে সোশ্যাল মিডিয়াতেই দু'জনের বন্ধুত্ব, শেষে প্রেম। উভয়েরই ভিন্ন ধর্মের হওয়ায় চিন্তার ভাঁজ কমছিল না। অবিনাশ ইতিমধ্যেই দু’বার বিয়ের প্রস্তাব নিয়ে মরক্কো গিয়েছিলেন (Viral News)। ওই মেয়েটির বাবা অবিনাশকে তার দেশ ও নিজের হিন্দু ধর্ম ছেড়ে মরক্কোতে বসতি স্থাপনের প্রস্তাব দেন, কিন্তু অবিনাশ কিছুতেই রাজি হননি। অবিনাশ ফাদওয়ার বাবাকে বলেছিলেন যে, ‘আমি আমার দেশ ছাড়ব না এবং আমি আমার ধর্ম পরিবর্তন করব না।’ তিনি আরও বলেছিলেন, ‘আমি আপনার মেয়েকেও ধর্মান্তরিত করব না (Fadwa Laimali-Avinash Dohre Love Story)।’

আরও পড়ুন-তৃণমূলের সাংগঠনিক নির্বাচন, ডাক নাও পেতে পারেন বিজেপি ছেড়ে তৃণমূলে আসা বিধায়করা

'ধর্ম, দেশ ও ভাষা কখনও ভালোবাসায় বাধা দিতে পারে না' এই পুরনো কথাটি আবারও যেন সত্যি প্রমাণিত হল। প্রেমের টানে দেশ ছেড়েছেন ফাদওয়া। ধর্মান্তরিত করে নয়, বরং উভয়েই নিজ নিজ ধর্ম ও সংস্কৃতি মেনে স্বামী-স্ত্রী হিসেবে থাকার শপথ নেন ওই প্রেমিক-প্রেমিকা। এর পরে বুধবার এডিএম আদালতে নিয়ম মেনেই চারহাত এক হয়। কিছু দিনের মধ্যে, দু'জনেই হিন্দু রীতি অনুযায়ী বিয়েও করবেন বলে জানিয়েছেন ওই দম্পতি।

আরও পড়ুন-Viral News: ডাকাতের প্রেমে পড়লেন এক সুন্দরী, জেল থেকে বের হতেই বাগদান!

ফাদওয়া ও অবিনাশের প্রেমের গল্পে ধর্ম দেয়াল হয়ে ওঠেনি। মরক্কোর ২৪ বছর বয়সী ফাদওয়া লামালি একটি বেসরকারি কলেজে পড়াশোনা করেন। তিন বছর আগে সোশ্যাল মিডিয়ায়, গোয়ালিয়রের ২৬ বছর বয়সী অবিনাশ দোহরার সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব প্রেমে পরিণত হলেও ধর্ম নিয়ে দুশ্চিন্তায় পড়েন দু'জনেই। দুজনেই নিজ নিজ পরিবারকে জানিয়েছেন নিজেদের সম্পর্কের কথা জানান। অবিনাশ দু'বার বিয়ের প্রস্তাব নিয়ে মরক্কো গিয়েছিলেন, কিন্তু ফাদওয়ার বাবা আলি লামালি বিয়ে দিতে রাজি হননি। ফাদওয়া লামালির পরিবার প্রথমে রেগে গেলেও পরে মেয়ের জেদের সামনে হ্যাঁ বলতে রাজি হন। ফাদওয়া ও অবিনাশের প্রেমের গল্পে শেষ পর্যন্ত প্রেমই জয়ী হল।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Wedding

পরবর্তী খবর