Home /News /off-beat /
Viral News: সময় দেন না স্বামী, সেই রাগে অনলাইনে স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

Viral News: সময় দেন না স্বামী, সেই রাগে অনলাইনে স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

বিজ্ঞাপনটি প্রায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এর পরেই ওই মহিলাকে ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। Photo: Facebook

বিজ্ঞাপনটি প্রায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এর পরেই ওই মহিলাকে ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। Photo: Facebook

Wife gives 'husband for sell' ad: বিজ্ঞাপনটি প্রায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এর পরেই ওই মহিলাকে ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#ওয়েলিংটন: এ-ও সম্ভব? বাড়ির পুরনো আসবাব কিংবা আস্ত জমি-বাড়ি অথবা দামি গাড়ি নয়, শেষ পর্যন্ত অনলাইনে নিজের স্বামীকে বিক্রি করে দেওয়ার বিজ্ঞাপন দিয়ে স্ত্রী লিখলেন 'হাজব্যান্ড ফর সেল' (Husband for sale)। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দ্বীপ রাষ্ট্র নিউজিল্যান্ডে। রীতিমতো প্রোফাইল (Profile) সাজিয়ে নিজের সোশ্যাল সাইটের পেজ-এ স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন স্ত্রী (Viral News)। আর তার পরেই যা হয়! বিজ্ঞাপনটি প্রায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এর পরেই ওই মহিলাকে ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Wife gives 'husband for sell' ad)।

আরও পড়ুন-ঘরের মেঝে খুঁড়তেই প্রকাশ্যে রহস্যে মোড়া গুহা, বেরিয়ে এল ১০০ বছরের পুরনো ইতিহাস!

জানা গিয়েছে, নিউজিল্যান্ডের বাসিন্দা লিন্ডা ম্যাকঅ্যালিজার (Linda McAliser) নামে এক মহিলা এই বিজ্ঞাপনটি দিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজ-এ। শুধু তা-নয়, সুন্দর করে সাজিয়ে-গুছিয়ে বিজ্ঞাপনটি প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি ওই ওই মহিলা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ-এ ওই বিজ্ঞাপনটি পড়ার জন্য সকলকে আহ্বানও জানিয়েছেন বলে সূত্রের খবর (Viral News)।

স্বামীকে কিনলে আকর্ষণীয় উপহার দেওয়ার ঘোষণাও করে রেখেছেন ওই মহিলা ! স্বামীকে কিনলে আকর্ষণীয় উপহার দেওয়ার ঘোষণাও করে রেখেছেন ওই মহিলা !

বিজ্ঞাপনদাত্রী ওই মহিলা জানিয়েছেন, ২০১৯ সালে ওই দম্পতি বিবাহসূত্রে আবদ্ধ হয়েছিলেন। তাঁদের সন্তানও রয়েছে। তাঁর স্বামী জন ম্যাকঅ্যালিস্টার (John McAlister) আয়ারল্যান্ডের বাসিন্দা। পেশায় তিনি একজন সাদামাটা কৃষক। বর্তমানে তাঁদের সংসার বেশ স্বচ্ছল। কিন্তু এত কিছুর পরেও স্বামী জনের সঙ্গে প্রায়শই সাংসারিক অশান্তি লেগে থাকে লিন্ডার। সে কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ওই মহিলা।

স্ত্রী-র অভিযোগ, ছুটি কাটানোর নামে পরিবারে বিশেষ করে নিজের বউ-বাচ্চার কোনও খেয়ালই রাখেন না জন। পাশাপাশি নানান কাজের অজুহাত দেখিয়ে প্রায়ই বাড়ি থেকে বেপাত্তা হয়ে যেতেন জন। স্বামীর এই ব্যবহারে তিনি বিরক্ত বোধ করলেও তাঁর স্বামী এ সব কিছুকে গুরুত্বই দেন না বলে দাবি ওই মহিলার। আর এর থেকেই তাঁদের দাম্পত্য জীবন ও মধুর সম্পর্কে চিড় ধরেছে বলে জানান লিন্ডা। বর্তমানে তিনি স্বামীর সঙ্গে থাকেন না বলে খবর।

জানা গিয়েছে, স্বামীকে বিক্রির বিজ্ঞাপনে তাঁর স্বামীর ছবি, বয়স, উচ্চতা, গায়ের রং এবং বর্তমান পেশা সবই উল্লেখ করেছেন লিন্ডা। এ ছাড়াও তাঁর স্বামী যে ভ্রমণ পছন্দ করেন, সে কথাও জানাতে ভুলে যাননি তিনি। পাশাপাশি তাঁর স্বামীকে কিনলে আকর্ষণীয় উপহার দেওয়ার ঘোষণাও করে রেখেছেন ওই মহিলা।

আরও পড়ুন-ওমিক্রন বাড়িয়ে দিয়েছে এই মহিলার খিদে, প্রতি মুহূর্তে চাই খাবার!

কিন্তু স্ত্রী যা-ই করুন। স্বামী- স্ত্রীর সম্পর্ক চির অটুট। তাই স্ত্রী-র দেওয়া ওই বিজ্ঞাপনটি দেখে রাগান্বিত হওয়ার বদলে কিছুটা হলেও মজা পেয়েছেন জন। এমনকি লিন্ডার দেওয়া বিজ্ঞাপনটি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নানা মন্তব্য করেছেন। তবে ইতিমধ্যেই ওই বিজ্ঞাপনটি নিজের পেজ থেকে সরিয়ে নিয়েছেন লিন্ডা।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর