Home /News /off-beat /
Viral News: ওমিক্রন বাড়িয়ে দিয়েছে এই মহিলার খিদে, প্রতি মুহূর্তে চাই খাবার!

Viral News: ওমিক্রন বাড়িয়ে দিয়েছে এই মহিলার খিদে, প্রতি মুহূর্তে চাই খাবার!

(Credit- Instagram/alexandraduffin)

(Credit- Instagram/alexandraduffin)

Woman Can't Control Hunger after Effected in Omicron: এখন প্রতি মুহূর্তে তাঁর কিছু না কিছু খেতে ইচ্ছা করছে। সেই মহিলার আগেও একবার করোনা হয়েছিল।

  • Share this:

#নয়াদিল্লি: করোনাভাইরাসের নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের (Omicron) প্রভাব পুরো বিশ্বে আবার ছড়িয়ে পড়েছে। এর মধ্যে করোনাভাইরাসের নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের প্রভাব নিয়ে বিভিন্ন ধরনের কথা শোনা যাচ্ছে। সম্প্রতি অস্ট্রেলিয়ার এক মডেল ওমিক্রনের এক অবাক করে দেওয়া প্রভাবের কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন। সেই মডেল মহিলা জানিয়েছেন যে ওমিক্রনের প্রভাবের ফলে তাঁর খিদে খুব বেশি পরিমাণে বেড়ে গিয়েছে। এখন প্রতি মুহূর্তে তাঁর কিছু না কিছু খেতে ইচ্ছা করছে। সেই মহিলার আগেও একবার করোনা হয়েছিল (Woman Can't Control Hunger after Effected in Omicron)।

আরও পড়ুন-এমনই গ্রামের নাম, বলতে লজ্জা লাগে; প্রশাসনের কাছে নাম বদলানোর অনুরোধ!

অস্ট্রেলিয়ার মেলবোর্নে বসবাসকারী আলেকজান্দ্রা ডাফিন (Alexandra Duffin) জানিয়েছেন যে, যখন থেকে তিনি করোনাভাইরাসের নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের শিকার হয়েছেন, তখন থেকে প্রতি মুহূর্তে তাঁর কিছু না কিছু খেতে ইচ্ছা করে। ডেইলি স্টারের (Daily Star) রিপোর্ট অনুযায়ী আলেকজান্দ্রা ডাফিনের দু'বার করোনা হয়েছে। করোনার প্রভাব আলেকজান্দ্রা ডাফিনকে করে তুলেছে অতিরিক্ত মাত্রায় ক্ষুধার্ত (Viral News)।

পরপর দু'বার হয়েছে করোনা

অস্ট্রেলিয়ার মডেল আলেকজান্দ্রা ডাফিন জানিয়েছেন যে, করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের শিকার হওয়ার পর তিনি তাঁর ভোজনের ওপরে নিয়ন্ত্রণ রাখতে পারছেন না। এর আগে আলেকজান্দ্রা ডাফিন করোনার ডেল্টা (Delta) ভ্যারিয়ান্টের শিকার হয়েছিলেন। সেই সময় তিনি ঠিক মতো খেতে পারছিলেন না। এর ফলে আলেকজান্দ্রা ডাফিনের ওজন অনেকটা কমে গিয়েছিল। এর পর জানুয়ারিতে আলেকজান্দ্রা ডাফিন ওমিক্রনের শিকার হওয়ার পর তাঁর অবস্থা পুরো পাল্টে গিয়েছে। আলেকজান্দ্রা ডাফিন নিজে তাঁর খাওয়ার ওপরে নিয়ন্ত্রণ রাখতে পারছেন না। এর ফলে আলেকজান্দ্রা ডাফিনের ওজন ক্রমশ বেড়ে চলেছে। টিকটকে (TikTok) প্রায় ৭৩ হাজারের বেশি ফলোয়ার রয়েছে আলেকজান্দ্রা ডাফিনের। তিনি টিকটকে তাঁর অ্যাকাউন্ট থেকে এই ঘটনা শেয়ার করেছেন। তাঁর এই দাবি এখনও পর্যন্ত ওমিক্রনের সবথেকে অবাক করা লক্ষণ।

আরও পড়ুন-Viral News: করোনাকালের বিড়ম্বনা, ৮ ঘণ্টার ফ্লাইটে যাত্রী শুধুমাত্র ১ জন ! তার পর?

প্রতি ৫ মিনিটেই খেতে ইচ্ছা করে

আলেকজান্দ্রা ডাফিন জানিয়েছেন যে, ৩ জানুয়ারি করোনার টিকা নিয়েছিলেন তিনি। এর পরেই তিনি করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের শিকার হয়। ডেইলি মেলের (Daily Mail) সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান যে, প্রতি ৫ মিনিটেই তাঁর কিছু না কিছু খেতে ইচ্ছা করছে। আলেকজান্দ্রা ডাফিন মিষ্টি, আইসক্রিম, প্যানকেক, ক্যারামেল পপকর্ন ইত্যাদি খেতে থাকছেন একের পর এক। আগে তিনি অনেক কষ্টে সামান্য কিছু খেতেন, এখন তাঁর প্রতি মুহূর্তেই কিছু না কিছু খেতে ইচ্ছা করে। আলেকজান্দ্রা ডাফিনের সেই টিকটক পোস্ট অনেকে দেখে ফেলেছেন এবং অনেকেই সেই পোস্টে বিভিন্ন রকম কমেন্ট করছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronavirus, Omicron, Viral News

পরবর্তী খবর