Home /News /international /
Viral News: করোনাকালের বিড়ম্বনা, ৮ ঘণ্টার ফ্লাইটে যাত্রী শুধুমাত্র ১ জন ! তার পর?

Viral News: করোনাকালের বিড়ম্বনা, ৮ ঘণ্টার ফ্লাইটে যাত্রী শুধুমাত্র ১ জন ! তার পর?

Representational Image

Representational Image

Man travelled alone for 8 hours in a flight: ৮ ঘণ্টার সেই বিমানযাত্রায় কাই ফোরসিথ একা যাত্রী হিসাবে ছিলেন।

  • Share this:

#লন্ডন: বিমানের যাত্রা অনেকের কাছেই বেশ বোরিং হয়। বিমানের মাধ্যমে এক জায়গা থেকে আরেক জায়গায় খুব সহজেই খুব কম সময়ে পৌঁছে যাওয়া গেলেও এই বিমান যাত্রা বেশ বোরিং হয় (Viral News)। বাস বা ট্রেনের যাত্রায় যাত্রীরা যেমন বাইরের দৃশ্য দেখতে পায়, তেমনই বিমানযাত্রায় যাত্রীরা শুধু বাইরের মেঘ দেখতে পায়, যা বিমানযাত্রাকে বেশ বোরিং করে তোলে। এ ছাড়া বিমানে সবাই চুপচাপ বসে থাকে। এর মধ্যে যদি কাউকে একাই প্রায় ৮ ঘণ্টা বিমানযাত্রা করতে হয়, সেটি কতটা কষ্টকর হয়? কিন্তু এমনই হয়েছে এক যাত্রীর সঙ্গে (Man travelled alone for 8 hours in a flight)।

আরও পড়ুন-Viral News: এমনই গ্রামের নাম, বলতে লজ্জা লাগে; প্রশাসনের কাছে নাম বদলানোর অনুরোধ!

ডার্বিতে বসবাসকারী কাই ফোরসিথের (Kai Foresyth) সঙ্গে এমনই অবাক করা ঘটনা ঘটেছে। লন্ডন থেকে অরল্যান্ডোর জন্য ওড়া ব্রিটিশ এয়ারলাইন্সের বিমানে কাই ফোরসিথ একা সেই বিমানের ক্রু মেম্বারদের সঙ্গে যাত্রা করেছেন। ৮ ঘণ্টার সেই বিমানযাত্রায় কাই ফোরসিথ একা যাত্রী হিসাবে ছিলেন। পড়াশোনা করা কাই ফোরসিথ কখনও ভাবতেই পারেনি যে এই ৮ ঘণ্টার বিমানযাত্রা এভাবে তাঁকে একা যাত্রী হিসাবে করতে হতে পারে। লন্ডন থেকে অরল্যান্ডোর জন্য ওড়া ব্রিটিশ এয়ারলাইন্সের সেই বিমানে কাই ফোরসিথ ছাড়া অন্য কোনও যাত্রী ছিলেন না (Viral News)।

কাই ফোরসিথ নিজের এই এক্সপেরিয়েন্স তাঁর টিকটক (TikTok) অ্যাকাউন্টে শেয়ার করেছেন, যা বিশাল ভাইরাল হয়েছে। কাই ফোরসিথ জানিয়েছেন যে, ১০ জানুয়ারি তিনি নিজের বাড়ি থেকে আমেরিকায় যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন। আমেরিকায় তিনি পড়াশোনা করেন। কিন্তু লন্ডন থেকে অরল্যান্ডোর জন্য ওড়া ব্রিটিশ এয়ারলাইন্সের সেই বিমানে একা হওয়ার জন্য, তিনি বেশ অবাক হন। সেই বিমানের কেবিন ক্রু জানতে পারে যে কাই ফোরসিথ সেই বিমানের একমাত্র যাত্রী। এর পরে কাই ফোরসিথ অবাক হলেও নিজেকে সেই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেন।

আরও পড়ুন-বয়সের পরোয়া নিরর্থক, ২৪ বছরের স্বামীর সন্তান গর্ভে ধারণ করতে চান ৬১ বছরের স্ত্রী!

কাই ফোরসিথ জানিয়েছে যে, সেই বিমান সফরে কেবিন ক্রু তাঁকে অনেক সুবিধা দিয়েছে। তাঁকে বিনামূল্যে আনলিমিটেড ফুড দেওয়া হয়েছে। এছাড়াও তিনি তাঁর সিটকে বেডে পরিণত করে সেখানে শুয়ে সফর করেছেন। কাই ফোরসিথ জানিয়েছেন যে একা একা হলেও এখনও পর্যন্ত তাঁর কাছে এই বিমানযাত্রাই সবথেকে সেরা, যা খুবই আরামদায়ক ছিল। কাই ফোরসিথের পোস্ট করা ভিডিও ব্যাপক হারে ভাইরাল হয়েছে। অনেকেই তাঁর সেই পোস্টে বিভিন্ন রকম কমেন্ট করেছেন। কিন্তু কাই ফোরসিথ জানিয়েছেন, ভবিষ্যতে তিনি এমন একা একা বিমানযাত্রা করতে চান না, কারণ সেটি খুবই বোরিং!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: British Airlines, Viral News

পরবর্তী খবর