Home /News /off-beat /
Viral News: বিষাক্ত সাপ ! তাও আবার যাত্রীবোঝাই বিমানে, তার পর যা হল...

Viral News: বিষাক্ত সাপ ! তাও আবার যাত্রীবোঝাই বিমানে, তার পর যা হল...

Representative Image

Representative Image

Viral News: খবর পেয়ে বিমানটিকে সাপ মুক্ত করতে ছুটে আসেন বন দফতরের কর্মীরা। অবশেষে উদ্ধার হয় বিষধর সেই সাপ। তার পর শান্ত হন উদ্বিগ্ন যাত্রীরা।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সুদূর মালয়েশিয়া থেকে একটি যাত্রীবোঝাই বিমান উড়েছিল আকাশে। কিন্তু সময় মতো সেই বিমানটি তার গন্তব্যে পৌঁছতে পারেনি। আকাশে উড়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই ওই বিমানটিকে ফিরে আসতে হয় তার আগের জায়গায়। কারণ বিমানটি আকাশে ওড়ার কিছুক্ষণের মধ্যেই বিমানে থাকা যাত্রীরা লক্ষ্য করেন ওই বিমানের মধ্যেই লুকিয়ে রয়েছে আস্ত এক বিষধর সাপ (Viral News)।

আরও পড়ুন-Viral News: শুধু শরীরেই ২ কেজির অলঙ্কার ! তার ওপর সোনায় মোড়া বাইক-চারচাকায় ঘুরে বেড়ান এই ব্যক্তি

জানা গিয়েছে, সম্প্রতি এয়ার এশিয়ার (AirAsia) একটি বিমান যাত্রী বোঝাই করে আকাশে উড়েছিল। ওই বিমানটি মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে তাওয়াই যাচ্ছিল (Kuala Lumpur to Tawau)। বিমানে যাত্রীসংখ্যাও ছিল যথেষ্ট। বিমানটি যাত্রী বোঝাই করে কুয়ালালামপুর বিমানবন্দর থেকে নির্ধারিত সময়ে মাটি ছেড়ে শূন্যে ওঠার পর ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড। জানা গিয়েছে, বিমানটি আকাশে ওড়ার পর বিমানে থাকা যাত্রীরা একটি আস্ত সাপকে বিমানের মধ্যে দেখতে পান। বিমানের মধ্যে সাপ দেখে ভয়ে আঁতকে ওঠেন যাত্রীরা। সাপের ছোবল থেকে বাঁচতে বিমানের মধ্যেই এদিক ওদিক ছোটাছুটি শুরু করে দেন যাত্রীরা। ততক্ষণে মাঝ আকাশে চলে গিয়েছে বিমানটি। যাত্রীদের চিৎকার শুনে হতচকিত হয়ে যান বিমানচালক। এরপর তড়িঘড়ি এই খবর পৌঁছে যায় কুয়ালালামপুর বিমানবন্দরে। মুহূর্তের মধ্যেই হুলস্থূল কাণ্ড বেঁধে যায় গোটা বিমানে (Viral News)।

আরও পড়ুন-Viral News: বিয়ের ২০ দিন পর উদ্ঘাটিত হল নববধূর রহস্য! সত্যিটা জেনে মাথায় হাত! থানায় যেতে বাধ্য হলেন স্বামী

যাত্রীদের আতঙ্ক দেখে বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে কিছুক্ষণের মধ্যেই ফের কুয়ালালামপুর বিমানবন্দরের মাটিতে বিমানটিকে ফিরিয়ে নিয়ে আসতে বাধ্য হন বিমানচালক। বিমানের মধ্যে সাপ দেখে শুধুমাত্র আতঙ্কই নয়, যাত্রী পরিষেবা নিয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তোলেন বিমানে থাকা যাত্রীরা। এ নিয়ে কুয়ালালামপুর বিমানবন্দরের চিফ সেফটি এবং সিকিউরিটি আধিকারিকের কাছে জবাব তলব করেন এয়ার এশিয়ার উচ্চপদস্থ আধিকারিকরা (The flight had to be re-routed immediately after some passengers saw snakes)।

এরই মধ্যে অবশ্য স্থানীয় বন দফতরে খবর দেওয়া হয় বিমানবন্দর কর্তৃপক্ষের তরফ থেকে। খবর পেয়ে বিমানটিকে সাপ মুক্ত করতে ছুটে আসেন বন দফতরের কর্মীরা। অবশেষে উদ্ধার হয় বিষধর সেই সাপ। তার পর শান্ত হন উদ্বিগ্ন যাত্রীরা। নিয়ন্ত্রণে আসে গোটা পরিস্থিতি। ফের গন্তব্যের উদ্দেশ্যে কুয়ালালামপুর থেকে তাওয়াইয়ের পথে উড়ে যায় এয়ার এশিয়ার যাত্রীবোঝাই বিমানটি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Air Asia, Viral News

পরবর্তী খবর