হোম /খবর /বিদেশ /
শুধু শরীরেই ২ কিলো, তার ওপর সোনায় মোড়া বাইক-চারচাকায় ঘুরে বেড়ান এই ব্যক্তি !

Viral News: শুধু শরীরেই ২ কেজির অলঙ্কার ! তার ওপর সোনায় মোড়া বাইক-চারচাকায় ঘুরে বেড়ান এই ব্যক্তি

Gold Obsessed Man Rides Gold Plated Car: সম্প্রতি ভিয়েতনামের ওই যুবকের সোনা প্রীতির এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় দেখার পর থেকেই হতবাক নেটিজেনরা।

  • Last Updated :
  • Share this:

#হ্যানোই: সম্প্রতি ভিয়েতনামের এক যুবকের সোনা প্রীতির ঘটনা সামনে আসার পর থেকেই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া (Viral News)। তাতে অবশ্য বিন্দুমাত্র বিচলিত নন ওই যুবক। বরং সোশ্যাল মিডিয়া পেজ-এ নিজেকে সর্বদা সোনার গয়নায় মুড়িয়ে, সোনা দিয়ে মোড়ানো গাড়িতে নানা রকম ভঙ্গিমায় ছবি পোস্ট করেন ওই যুবক। কারণ সোনা নামক দামি ধাতুটি ছোটবেলা থেকেই ভীষণ রকম পছন্দ তাঁর (Gold Obsessed Man Rides Gold Plated Car)।

আরও পড়ুন-Viral News: বিয়ের ২০ দিন পর উদ্ঘাটিত হল নববধূর রহস্য! সত্যিটা জেনে মাথায় হাত! থানায় যেতে বাধ্য হলেন স্বামী

সম্প্রতি ভিয়েতনামের ওই যুবকের সোনা প্রীতির এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় দেখার পর থেকেই হতবাক নেটিজেনরা। জানা গিয়েছে, ভিয়েতনামের অ্যান গিয়াং প্রদেশের বছর ৩৯-এর যুবক ট্রান দুক লোই (Tran Duc Loi)। ছোট বেলা থেকেই সোনা তাঁর খুব পছন্দ। তাই সোনার গয়না আর সোনার গাড়ির শখ তাঁর পছন্দের তালিকায় জায়গা পেয়েছে ছোটবেলার স্বপ্ন থেকে। যেমন ভাবনা, ঠিক তেমনই কাজ। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে নিজের ছোটবেলার স্বপ্নকে বাস্তবে রূপদান করতে জীবনে বহু পরিশ্রম করেছেন ট্রান। বর্তমানে তিনি একজন সু-প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

মূলত দক্ষিণ আমেরিকায় দামি লিজার্ড বিক্রি করা তাঁর পেশা। একেবারে গোড়া থেকে না হলেও বর্তমানে ওই ব্যবসায় সুনামের পাশাপাশি প্রচুর পরিমাণ অর্থ উপার্জনও করেছেন ওই যুবক। তাই এবার সোনার শখ পূরণে মন দিয়েছেন তিনি।

আরও পড়ুন-বাংলার ফুটবলে নক্ষত্রপতন, প্রয়াত সুরজিৎ সেনগুপ্ত

জানা গিয়েছে, এই মুহূর্তে ট্রান তাঁর হাতের দশ আঙুলে দশটি সোনার আংটি তো পরেনই, পাশাপাশি তাঁর গলায় রয়েছে শিকলের মতো সোনার হার, তার সঙ্গে রয়েছে ড্রাগন আকৃতির সোনার লকেট। এছাড়াও তাঁর হাতে শোভা পাচ্ছে ২২ ক্যারেট গোল্ড প্লেটেড হাত ঘড়ি ও মোটা সোনার ব্রেসলেট। যেগুলির মোট ওজন ২ কিলোগ্রাম। শুধু কী গয়না! এই মুহূর্তে ট্রানের হেফাজতে রয়েছে সোনার প্রলেপ দেওয়া একটি চার চাকা বিলাসবহুল গাড়ি। এমনকী, সোনার প্রলেপ দেওয়া দুটি মোটর বাইকও রয়েছে তাঁর। সোনায় মোড়ানো ওই গাড়িগুলো নিয়ে ভিয়েতনামের রাস্তায় দিব্যি ঘুরে বেড়ান তিনি। এ বিষয়ে ট্রানের সাফ কথা, এগুলো তাঁর শখ বটে, কিন্তু ফেং শুই মতেই তিনি গয়নাগুলো ধারণ করেছেন। পাশাপাশি সোনার প্রতি এই মোহের কারণেই শখ পূরণ করতে তিনি এই বিলাসবহুল ব্যবসা বেছে নিয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Vietnam, Viral News