• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral News: স্বামীর এ কী চাহিদা! স্ত্রীর সন্তান প্রসবের সময়ে ঘরে রাখতে হবে তাঁর দেওরকেও

Viral News: স্বামীর এ কী চাহিদা! স্ত্রীর সন্তান প্রসবের সময়ে ঘরে রাখতে হবে তাঁর দেওরকেও

স্বামীর এ কী চাহিদা! স্ত্রীর সন্তান প্রসবের সময়ে ঘরে রাখতে হবে ভাইকেও!

স্বামীর এ কী চাহিদা! স্ত্রীর সন্তান প্রসবের সময়ে ঘরে রাখতে হবে ভাইকেও!

Husband wants his brother to watch wife deliver baby in labour room: সেই মহিলা সরাসরি জানিয়ে দিয়েছেন যে তিনি যখন সন্তান প্রসব করবেন, সেই ঘরে তিনি তাঁর দেওরকে প্রবেশ করতে দেবেন না।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাইটে একটি খবর খুব ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়া সাইট রেডিটে (Reddit) একটি মহিলা জানিয়েছেন সেই আশ্চর্যজনক খবর। সেই মহিলাটি জানিয়েছেন যে তিনি ৩১ সপ্তাহের অন্তঃসত্ত্বা। খুব তাড়াতাড়ি তিনি মা হতে চলেছে (Husband wants his brother to watch wife deliver baby in labour room)।

অনেকদিন ধরে এই খুশির দিনটি দেখার জন্য তিনি অপেক্ষা করে থাকলেও, তাঁর স্বামীর একটি জেদের কারণে তিনি মর্মাহত। মহিলাটির স্বামী জেদ ধরেছেন যে, তাঁদের সন্তানের প্রসবের সময় সেই ডেলিভারি রুমে তাঁর ভাই অর্থাৎ মহিলাটির দেওরকেও থাকতে দিতে হবে। এমন এক আবদারে সেই মহিলা প্রথমে অবাক হলেও, তিনি সরাসরি সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। সেই মহিলা সরাসরি জানিয়ে দিয়েছেন যে তিনি যখন সন্তান প্রসব করবেন, সেই ঘরে তিনি তাঁর দেওরকে প্রবেশ করতে দেবেন না।

আরও পড়ুন-বয়সের কাঁটা ঘুরিয়ে দিন উল্টো দিকে; ত্বকের তারুণ্য ধরে রাখতে সঙ্গে থাক কয়েকটি অ্যান্টি-এজিং বিউটি টিপস

মহিলার দেওর একজন মেডিক্যাল স্টুডেন্ট-

সেই মহিলা জানিয়েছেন যে, তিনি আর তাঁর স্বামী দু'জনের বয়সই ২১ বছর। তাঁরা দু’জনেই বিগত ১ বছর ধরে একটি সন্তানকে পৃথিবীতে আনার পরিকল্পনা করছিলেন। সম্প্রতি সেই মহিলাটি জানতে পারেন যে তিনি অন্তঃসত্ত্বা। তাঁর স্বামীর বাড়ির লোকের সঙ্গে মহিলাটির বেশ ভালো সম্পর্ক। এছাড়াও তাঁর স্বামীর ২৪ বছরের ভাইয়ের সঙ্গেও মহিলাটির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মহিলাটির সেই দেওর একজন মেডিক্যাল স্টুডেন্ট। তিনি মেডিক্যাল স্টুডেন্ট হওয়ার জন্য মহিলাটির সন্তান প্রসবের সময় ডেলিভারি রুমে থাকতে চান।

মহিলা আটকে দিয়েছেন দেওরের ডেলিভারি রুমে প্রবেশ-

সেই মহিলা জানিয়েছেন যে, তিনি যখন এই কথাটি জানতে পারেন তাঁর সন্তান প্রসবের সময় সেই রুমে তাঁর দেওর থাকতে চান, তিনি তখনই সরাসরি জানিয়ে দেন সেই রুমে তাঁর দেওরকে তিনি থাকতে দেবেন না। সেই মহিলা জানিয়েছেন যে, সন্তান প্রসবের সময় তিনি তারঁ স্বামীর সামনেই লজ্জা অনুভব করবেন, এমন সময় যদি সেখানে তাঁর দেওরও উপস্থিত থাকে তাহলে তাঁর পক্ষে সেটা আরও অসুবিধাজনক হবে।

আরও পড়ুন- মালাইকার পোশাক বিভ্রাট, ক্যামেরার সামনেই উন্মুক্ত স্তন ! ছবি ভাইরাল

যে কোনও মহিলার কাছে সন্তান জন্ম দেওয়াটা একটি বিশাল খুশির খবর। এই সময়ে মহিলাদের শরীরের অবস্থা বিশেষ ভালো থাকে না এবং লেবার পেন খুবই একটি বেদনাদায়ক অনুভুতি। প্রত্যেকটি স্বামীর বিশেষ যত্ন নেওয়া দরকার, একজন মহিলা অন্তঃসত্ত্বা হওয়ার সময় থেকে ডেলিভারি হওয়ার সময় পর্যন্ত। কিন্তু সোশ্যাল মিডিয়ার এই মহিলার খবর নিঃসন্দেহে এক অন্য মাত্রা পেয়েছে। অনেকেই সেখানে তাঁদের মতামত জানিয়েছেন। কেউ কেউ সেই মহিলাকে পরামর্শ দিয়েছেন যে এমন চাহিদার জন্য এমন স্বামীকে ডিভোর্স দিয়ে দেওয়া উচিত!

Published by:Siddhartha Sarkar
First published: