• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Malaika Arora: মালাইকার পোশাক বিভ্রাট, ক্যামেরার সামনেই উন্মুক্ত স্তন ! ছবি ভাইরাল

Malaika Arora: মালাইকার পোশাক বিভ্রাট, ক্যামেরার সামনেই উন্মুক্ত স্তন ! ছবি ভাইরাল

Malaika Arora

Malaika Arora

পোশাক বিভ্রাট ( Bollywood Wardrobe Malfunction)- এর কবলে মালাইকা অরোরা! গাউনের একদিক অপ্রত্যাশিতভাবে সরে গিয়ে ক্যামেরার সামনেই উন্মুক্ত স্তন...

  • Share this:

    # মুম্বই: দক্ষিণ ভারতের কোনও এক পাহাড়ের বুক চিরে ছুটে চলেছে ট্রেন, দু'পাশে চোখ-ধাঁধানো সৌন্দর্য আর ট্রেনের ছাদে মেরুন ঘাগড়া-চোলিতে নিটোল খোলা পেটের এক তন্বী তরুণী আগুন জ্বালাচ্ছেন 'ছইয়া ছইয়া' গানে, সঙ্গে দোসর খোদ বলিটাউনের বাদশা শাহ রুখ খান (Shah Rukh Khan) ! ১৯৯৮ সালের 'দিল সে' ছবির এই উথালপাথাল করা দৃশ্য আজও দর্শকের মনে গেঁথে! ওই একটা গান থেকেই মালাইকা অরোরা (Malaika Arora) নামের সেই মন-পাগল করা সুন্দরী পাকাপাকিভাবে আস্তানা করে নিলেন আসমুদ্র হিমাচলের ফ্যান্টাসিতে! আজ, এত বছর পরও তার মোহ এতটুকু কমেনি! আজও তাঁর মারকাটারি ফিগারের আকর্ষণ অপ্রতিরোধ্য! আজও তিনি সমানভাবে খবরে থাকেন, চর্চায় থাকেন, নামে থাকেন, বদনামেও পাঁচ-পা এগিয়ে বলিটাউনের 'বদনাম মুন্নি'!

    এই যেমন, এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল মালাইকার (Malaika Arora) পোশাক বিভ্রাটের (Bollywood Wardrobe Malfunction) একটি ভিডিও ও বেশ কিছু ছবি। ঘটনাটি ঘটেছিল ২০২০ সালে, মিস ডিভা ইউনিভার্স গ্র্যান্ড ফিনালে-তে। সেই সময়ে বিশেষ জানাজানি না হলেও, সোশ্যাল মিডিয়ার কল্যাণে দু'বছর পর তা হঠাৎ করেই ঘুরে ফিরে এসেছে!

    আরও পড়ুন: ফের বলিউডে করোনার থাবা, এবার আক্রান্ত কাজলের বোন তানিশা!

    তবে গোড়া থেকেই বলা যাক! অনুষ্ঠানে সুন্দরী পরেছিলেন একটি হলুদ রং-এর ওয়ান-শোল্ডার গাউন। থাই পর্যন্ত চেরা গাউনটির ডিজাইনার ছিলেন জর্জেস চকরা। খোলা চুল, হালকা মেক-আপ, কানে হিরের দুল... বলা বাহুল্য, মালাইকা (Malaika Arora) ঢুকতেই সেদিন অনুষ্ঠানে  নক্ষত্রমন্ডলীর মধ্যে চন্দ্রোদয় হয়েছিল! ক্যামেরা নিয়ে অপেক্ষমান পাপারাৎজিদের দলও আর দেরি করেননি! ধেয়ে এলেন! শুরু হল ক্যামেরার খচাৎ-খচ! মালাইকা (Malaika Arora)বরাবরই মিডিয়ার সঙ্গে সক্ষতা বজায় করে চলেন, এদিনও তার অন্যথা হল না! শুরু করলেন একের পর এক পোজ দেওয়া! আর তখনই ঘটল বিপত্তি! পোশাক বিভ্রাট  ( Bollywood Wardrobe Malfunction)! গাউনের একদিক অপ্রত্যাশিতভাবে সরে গিয়ে ক্যামেরার সামনেই উন্মুক্ত স্তন... যদিও নায়িকা তাতে বিশেষ বিচলিত হন নি! বুদ্ধি করে পাশ কাটিয়ে বেরিয়ে যান অনুষ্ঠান থেকে!

     আরও পড়ুন: ক্যাটরিনা-ভিকির বিয়েতে ২০০ জনের অতিথি তালিকা, নিমন্ত্রিত শাহরুখ-করণ-ফারাহ, থাকছেন না সলমান খান!

    View this post on Instagram

    A post shared by Click N likes (@clicknlikes)

    ২০১৬ সালে ডিভোর্স ফাইল করেন আরবাজ খান-মালাইকা (Arbaaz Khan Malaika Arora Divorce)। যদিও খান পরিবার অনেক চেষ্টা কররেছিলেন এই বিচ্ছেদ আটকানোর, কিন্তু ফল মেলেনি, ভেঙেই যায় আরবাজ-মালাইকার সংসার (Arbaaz Khan Malaika Arora Divorce)! যেই সময়ে শোনা গিয়েছিল, এক মার্কিন ব্যবসায়ীর প্রেমে পড়েই নাকি বিয়ে ভেঙেছিলেন মালাইকা। কিন্তু কিছুদিন যেতে না যেতেই সামনে আসে আসল সত্য! মার্কিন ব্যবসায়ী নন, মালাইকা ভাসছেন অর্জুন কাপুরের ( Arjun Kapoor) প্রেমে! আজও তাঁদের সম্পর্ক অটুট (Arjun Kapoor Malaika Arora Relation)! বিয়ে করেননি, তবে একসঙ্গেই থাকেন! নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা রাখঢাক-ও নেই! বিন্দাস ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়! বোঝা যায়, কপোত-কপোতি বেশ খুশিই আছেন (Arjun Kapoor Malaika Arora Relation)!

    Published by:Rukmini Mazumder
    First published: