Home /News /entertainment /
Tanishaa Mukerji Covid Positive: ফের বলিউডে করোনার থাবা, এবার আক্রান্ত কাজলের বোন তানিশা!

Tanishaa Mukerji Covid Positive: ফের বলিউডে করোনার থাবা, এবার আক্রান্ত কাজলের বোন তানিশা!

Tanishaa Mukerji Covid Positive

Tanishaa Mukerji Covid Positive

কাজলের বোন অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায় (Tanishaa Mukerji Covid Positive)।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসের শিকার থেকে বলিউডের রক্ষা নেই। দ্বিতীয় ঢেউয়ের সময় একাধিক অভিনেতা-অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। বছরের শেষে যখন দেশজুড়েই করোনার দাপট কিছুটা কমের দিকে, তখন ফের বলিউডে একের পর এক করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসছে। কিছুদিন আগেই প্রবীণ অভিনেতা কমল হাসানের (Kamal Haasan) করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। এবার আক্রান্ত হলেন কাজলের (Kajol) বোন অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায় (Tanishaa Mukerji Covid Positive)। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রবিবার নিজেই এই খবর শেয়ার করেছেন তানিশা (Tanishaa Mukerji Covid Positive)।

    নিজেকে আইসোলেশনে রাখার কথাও লিখেছেন তানিশা। ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেত্রী লিখেছেন, 'সবাইকে জানাচ্ছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এবং প্রয়োজন মতো নিজেকে আইসোলেশনে রাখছি।' কিছুদিনের মধ্যেই ফের বলিউডে কামব্যাক করতে চলেছেন তানিশা। 'কোড নেম আব্দুল' ছবিটি মুক্তি পাবে আগামী ১০ ডিসেম্বর। এই ছবির পরিচালক ঈশ্বর গুনতুরু। র-এর একটি গোপন মিশন নিয়ে ছবিটি তৈরি করা হয়েছে। এই ছবিতে প্রথম অভিনয় করবেন আক্কু কুলহারি। তার আগেই নায়িকার করোনা আক্রান্ত হওয়ার খবরে মন খারাপ ভক্তদের।

    তানিশার স্টোরি। তানিশার স্টোরি।

    আরও পড়ুন: করোনায় আক্রান্ত কমল হাসান, ভর্তি হলেন হাসপাতালে!

    আরও পড়ুন: যাক বাবা! মা-বাবা-র বিয়েটা ভাঙল, ছোটবেলায় খুশি হয়ে গিয়েছিলেন বলিউডি এই নায়িকা

    সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তানিশা। মাঝে মাঝেই নিজের জীবনের টুকরো খবর শেয়ার করেন ইনস্টাগ্রামে। এ মাসের শুরুতে তুতো বোন রানি মুখোপাধ্যায়ের বান্টি অওর বাবলি ২-দেখে পোস্ট করেছিলেন তানিশা। গোটা টিমের সঙ্গে ছবি পোস্ট করে নায়িকা লিখেছিলেন, 'গোটা ছবিতে হাসলাম। কী মজার একটা ছবি! শুভেচ্ছা গোটা বান্টি অওর বাবলি ২-র দলকে।' এর আগে দিওয়ালির সময়ও মা প্রবীণ অভিনেত্রী তনুজা, দিদি কাজল ও তাঁর ছেলেমেয়েদের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন তানিশা।

    ২০০৩ সালে 'শশশশ' ছবিতে বলিউডে পা রেখেছিলেন তানিশা। কাজলের মতো তারকা হয়ে উঠতে পারেননি তিনি। তবে বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে গিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। এছাড়াও পপকর্ন খাও! মস্ত হো যাও, ট্যাঙ্গো চার্লি ও নীল এন নিকি ছবিতে অভিনয় করেছেন তানিশা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood Actress, Coronavirus, Kajol, Tanisha Mukherjee

    পরবর্তী খবর