• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kamal Haasan Tests Corona Positive: করোনায় আক্রান্ত কমল হাসান, ভর্তি হলেন হাসপাতালে!

Kamal Haasan Tests Corona Positive: করোনায় আক্রান্ত কমল হাসান, ভর্তি হলেন হাসপাতালে!

Kamal Haasan Tests Corona Positive

Kamal Haasan Tests Corona Positive

এবার করোনার শিকার হয়েছেন জনপ্রিয় ও তারকা অভিনেতা কমল হাসান (Kamal Haasan Tests Corona Positive)।

  • Share this:

    #মুম্বই: দেশজুড়ে করোনাভাইরাসের দাপট অনেকটাই কমতে শুরু করেছে। সব ক্ষেত্রেই মানুষ ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার পর্যায়ে রয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও সেই হাওয়াই। সিনেমা হল খুলেছে। নতুন নতুন ছবি মুক্তি ও শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে ফের ভক্তদের জন্য খারাপ খবর। এবার করোনার শিকার হয়েছেন জনপ্রিয় ও তারকা অভিনেতা কমল হাসান (Kamal Haasan Tests Corona Positive)। কিছুদিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ৬৭ বছরের অভিনেতা। নিজের পোশাকের ব্র্যান্ডের উদ্বোধনের জন্য সেখানে গিয়েছিলেন কমল হাসান (Kamal Haasan Tests Corona Positive)। ছিলেন শিকাগোতে।

    সেখান থেকে ফিরে এসে নিজের পরের ছবি 'বিক্রম'-এর শ্যুটিংও শুরু করে দিয়েছিলেন তিনি। ছবিটির পরিচালক লোকেশ কনগরাজ। এই আমেরিকা যাওয়া এবং সেখান থেকে ফিরে শ্যুটিংয়ে যোগ দেওয়ার মাঝামাঝি কোনও সময়েই করোনায় আক্রান্ত হয়েছেন কমল হাসান। সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজেই ভক্তদের সঙ্গে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেছেন কমল হাসান (Kamal Haasan Tests Corona Positive)।

    ট্যুইটারে তামিল ভাষায় তিনি লিখেছেন, 'আমেরিকা থেকে ফেরার পর আমার হাল্কা কাশি হয়েছিল। পরীক্ষা করানোর পরই ধরা পড়েল আমার কোভিড-১৯ হয়েছে। হাসপাতালে একেবারে আইসোলেশনে রয়েছি আমি। সবাইকে অনুরোধ করব এই সতর্ক হতে, কারণ এই ভাইরাসের দাপট কিন্তু এখনও রয়েছে'।

    আরও পড়ুন: শীতের রোদ মেখে পুরুলিয়ায় জোরদার শ্যুটিং বাংলা ছবির, পরিচালক সুব্রত সেন

    আরও পড়ুন: 'ও বৌদি'! ডাক শুনে লজ্জায় লাল রাজকুমারের নতুন বউ পত্রলেখা, দেখুন ভাইরাল ভিডিও

    লোকেশ কনগরাজের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার 'বিক্রম' ছবিতে কাজ করতে দেখা যাবে কমল হাসানকে। ছবিটির সঙ্গীত দিয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অর্জুন দাস, কালিদাস জয়ারাম, শিবানি ও মিনা নন্দিনীকে।

    Published by:Raima Chakraborty
    First published: