Home /News /off-beat /
Viral News: হাতির পায়ে পিষে মৃত্যু বৃদ্ধার, পরে মৃতদেহও পিষে দিল দাঁতাল! চাঞ্চল্যকর কাণ্ড

Viral News: হাতির পায়ে পিষে মৃত্যু বৃদ্ধার, পরে মৃতদেহও পিষে দিল দাঁতাল! চাঞ্চল্যকর কাণ্ড

Viral News

Viral News

দ্বিতীয় বার হাতির হামলার বেশ কয়েক ঘণ্টা পর পরিবারের লোকেরা ওই বৃদ্ধার শেষকৃত্য করতে পারেন বলে জানা গিয়েছে। (Viral News)

  • Share this:

    #ময়ূরভঞ্জ: হাতির হানায় এক ৭০ বছরের বৃদ্ধার মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওড়িশার ময়ূরভঞ্জে। তার চেয়েও বেশি আতঙ্ক ও উদ্বেগ ছড়িয়েছে সেই বৃদ্ধার মৃতদেহকেও হাতিটির পিষে ফেলার ঘটনায়। দ্বিতীয় বার হাতির হামলার বেশ কয়েক ঘণ্টা পর পরিবারের লোকেরা ওই বৃদ্ধার শেষকৃত্য করতে পারেন বলে জানা গিয়েছে। (Viral News)

    জঙ্গলি হাতির হানা ওড়িশার এই অঞ্চলে নতুন নয়। তবে হামলা চালিয়ে মারার পর ফের সেই বৃদ্ধার দেহকেও পিষে ফেলার ঘটনায় হতবাক এলাকার বাসিন্দারা। ঘটনাটি প্রকাশ্যে এসেছে শনিবার। পুলিশ জানিয়েছে, মায়া মুর্মু নামে এক বৃদ্ধা গত বৃহস্পতিবার রাইপুর গ্রামে একটি টিউবওয়েল থেকে জল নিচ্ছিলেন। তখনই দলমা জঙ্গল থেকে বেরনো একটি দাঁতাল বুনো হাতির হামলার শিকার হন তিনি।

    আরও পড়ুন: যৌন মিলন পর্বে পার্টনারের সামনে কখনও স্বমেহন করেন? এতে কী হয় জানুন

    হাতি সেই বৃদ্ধাকে পিষে দিয়ে যায়। খানিক পর এলাকাবাসীরা তাঁকে দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যান। কিন্তু রসগোবিন্দপুরের পুলিশ স্টেশন ইন্সপেক্টর লোপামুদ্রা নায়েক জানিয়েছেন, বৃদ্ধা হাসপাতালে আসার আসেই প্রাণ হারান। বিকেলে দেহ পরিবারের হাতে তুলে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। শেষকৃত্যে যাওয়ার সময় ফের জঙ্গল থেকে ওই হাতিটি হামলা চালায়।

    আরও পড়ুন: মাঝে মাঝেই চোখের পাতা কাঁপে? জানুন এর আসল কারণ কী

    মৃতদেহটিকেও ফের পিষে দেয় হাতিটি। তার পর সেখান থেকে দলমার জঙ্গলে ফিরে যায়। কয়েক ঘণ্টা পর ফের পরিবারের লোকেরা সেই দেহ নিয়ে যান শেষকৃত্যে। প্রত্যক্ষদর্শীদের দাবি, এমন ঘটনা এর আগে কোনওদিন দেখেননি তাঁরা। হাতির স্মৃতিশক্তি খুবই প্রখর হয় বলে শোনা যায়। এই ঘটনায় পুরনো কোনও রাগের যোগ রয়েছে কিনা, সেই প্রশ্নও উঠছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Elephant Attack, Odisha, Viral News

    পরবর্তী খবর