Home /News /off-beat /

Viral News: স্বামীর সঙ্গে রোম্যান্সের সময় ভুল করে চালু হয়ে গেল ফেসবুক লাইভ; মেয়ের বাবা দেখলেন সেই ভিডিও!

Viral News: স্বামীর সঙ্গে রোম্যান্সের সময় ভুল করে চালু হয়ে গেল ফেসবুক লাইভ; মেয়ের বাবা দেখলেন সেই ভিডিও!

Representative Image

Representative Image

Couple Romance Facebook Live: মহিলার বাবা ফেসবুক লাইভে দেখলেন তাঁর মেয়ে এবং জামাইয়ের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও।

  • Share this:

#লন্ডন: অনেক সময়ই অনেকেই নিজেদের ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখতে চায়। অনেকেই মনে করে যে এমন করলে তাদের মধ্যে প্রেম-ভালোবাসা আরও বেড়ে যায় এবং তারা আরও বেশি রোম্যান্টিক মুডে চলে আসে (Couple Romance Facebook Live)। কিন্তু এমন ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করার সময় ঘটে চলেছে বিভিন্ন ধরনের বিপদ। এর পর সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে (Viral News)।

সম্প্রতি এমনই একটি ঘটনা আবার সামনে এসেছে। একজন মহিলা তাঁর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের রোম্যান্টিক সময় ক্যামেরাবন্দি করতে গিয়ে চালু করে ফেলেন ফেসবুক লাইভ (Facebook Live)। মহিলাটির বাবা ফেসবুক লাইভে দেখলেন তাঁর মেয়ে এবং জামাইয়ের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও (Recording Private Moment on Camera)।

আরও পড়ুন-মিলেছে ভ্যাকসিনের বুস্টার শট, খুশিতে মাতোয়ারা মডেল সৈকতে ধরা দিলেন বিকিনিতে!

দ্য সান ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী টিকটক ইউজার @rroberson16 একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন যে তাঁদের সঙ্গে একবার এমন একটি ঘটনা ঘটে গিয়েছিল যে তাঁদের খুব লজ্জিত হতে হয়েছিল। সেই মহিলা জানিয়েছেন যে আগের বছর তিনি তাঁর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করতে গিয়ে ভুল করে ফেসবুক লাইভ চালু করে দেন। এই ফেসবুক লাইভ অনেকে দেখেন, যাঁদের মধ্যে সেই মহিলার বাবাও ছিলেন।

মহিলার বাবা দেখে ফেলেন ভিডিও

সেই মহিলা জানিয়েছেন যে ভুল করে ফেসবুক লাইভ শুরু হয়ে যাওয়ার পর প্রায় ৪৬ জন তা দেখে ফেলেন। এঁদের মধ্যে একজন ইউজার ছিলেন তাঁর বাবা। এর পর তাঁর এক বন্ধু তাঁকে ফোন করে এই খবরটি জানানোর পরে তিনি সঙ্গে সঙ্গে সেই ফেসবুক লাইভ বন্ধ করে দেন। এর পরেই সেই মহিলা জানতে পারেন যে তাঁর বাবাও তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও দেখে ফেলেছেন। এর পর সেই মহিলা লজ্জিত হয়ে এক সপ্তাহ ধরে কান্নাকাটি করেছিলেন বাড়িতে বসে।

আরও পড়ুন-ক্লাস চলাকালীন শিক্ষকের মাথায় আবর্জনা ঢালল ছাত্ররা ! ভাইরাল ভিডিও দেখে কড়া নিন্দা নেটিজেনদের

সবাই করেছেন মজাদার কমেন্ট

যদিও সেই মহিলার স্বামী এই বিষয়ে তাঁকে খুবই সাপোর্ট করেছেন বলে জানা গিয়েছে। মহিলাটির স্বামী তাঁকে কখনও বুঝতেই দেননি যে এটা খুবই চিন্তা করার মতো একটা বিষয়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সকলে কমেন্ট করে নিজেদের মতামত জানিয়েছেন। অনেকেই সেই মহিলার এমন ঘটনার কথা শুনে প্রথমেই চমকে ওঠেন এবং বলেন এই ধরনের একটি ঘটনার কথা শুনে তাঁরা নতুন ধরনের একটি বিপদ সম্পর্কে জানতে পারলেন। এবার থেকে এই বিষয়ে আরও বেশি করে সতর্ক থাকতে হবে। একজন মজা করে বলেছেন যদি তাঁর সঙ্গে এমন হত, তাহলে তাঁর আত্মা যেন শরীর ছেড়ে বেরিয়ে অন্য কোথাও চলে যেত!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর