Home /News /off-beat /

Viral News: মিলেছে ভ্যাকসিনের বুস্টার শট, খুশিতে মাতোয়ারা মডেল সি বিচে গিয়ে খুললেন জামা !

Viral News: মিলেছে ভ্যাকসিনের বুস্টার শট, খুশিতে মাতোয়ারা মডেল সি বিচে গিয়ে খুললেন জামা !

(CREDIT- Instagram/elizabethhurley1)

(CREDIT- Instagram/elizabethhurley1)

Model Bold Shoot after getting Booster Dose: করোনা ভাইরাসের বুস্টার ডোজ নেওয়ার খুশিতে এলিজাবেথ হার্লে সমুদ্রের পারে বোল্ড ফটোশ্যুট (Bold Photoshoot) করেন।

  • Share this:

#লন্ডন: করোনাভাইরাসের লেটেস্ট ভ্যারিয়ান্ট ওমিক্রন (Omicron) আসার পর পুরো দুনিয়া জুড়েই সৃষ্টি হয়েছে আতঙ্ক। ব্রিটেনে (Britain) ৩০ বছর বয়স পার করে যাওয়া লোকেদের করোনার ভাইরাস থেকে বাঁচানোর জন্য বুস্টার ডোজ দেওয়া শুরু হয়েছে। এর মধ্যেই একটি ঘটনা সকলের সামনে এসেছে (Model Bold Shoot after getting Booster Dose)। করোনা ভাইরাসের সেই বুস্টার ডোজ নেওয়ার খুশিতে নিজের জামাই খুলে ফেললেন এক মডেল (Viral News)।

ব্রিটেনের জনপ্রিয় মডেল এবং টেলিভিশন অভিনেত্রী এলিজাবেথ হার্লে (Elizabeth Hurley) নিজে করোনাভাইরাসের বুস্টার ডোজ নেওয়ার পর আনন্দে নেচে ওঠেন এবং নিজের জামাকাপড় খুলে ফেলেন। ডেইলি স্টারের রিপোর্ট অনুযায়ী এলিজাবেথ হার্লে করোনাভাইরাসের বুস্টার ডোজ নেওয়ার পর সমুদ্রের পারে গিয়ে করোনার থেকে মুক্তি পাওয়ার জন্য সেলিব্রেট করা শুরু করেন।

আরও পড়ুন-মেহেন্দি, মেক-আপ সব টিপটপ, প্রতি সপ্তাহে নববধূর সাজে দেখা যায় এই পাক মহিলাকে ! এর পিছনে কারণ কী ?

করোনা ভাইরাসের বুস্টার ডোজ লাগানোর খুশিতে এলিজাবেথ হার্লে সমুদ্রের পারে বোল্ড ফটোশ্যুট (Bold Photoshoot) করেন। খোলা আকাশের নিচে ৫৬ বছরের এলিজাবেথ হার্লের সৌন্দর্য এবং তাঁর বোল্ডনেসেরও চর্চা এখন সোশ্যাল মিডিয়া জুড়ে।

জামাকাপড় খুলে পালন করেছেন খুশি

এলিজাবেথ হার্লে যখন বিচে যান তখন তিনি একটি সাদা রঙের গাউন পরা ছিলেন। এর পরেই ধীরে ধীরে তিনি তাঁর গাউন খুলে ফেলেন এবং বিকিনি পরেই বোল্ড ফটোশ্যুট করেন। এলিজাবেথ হার্লে নিজেই নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘আজ আমি করোনাভাইরাসের বুস্টার ডোজ নিয়ে নিয়েছি।’’ এলিজাবেথ হার্লের সেই পোস্ট খুব তাড়াতাড়ি প্রায় লাখের বেশি লোক দেখে ফেলেন এবং হাজারের বেশি কমেন্ট করা হয়। এলিজাবেথ হার্লে সেই পোস্টের মাধ্যমে অন্যদেরও করোনাভাইরাসের বুস্টার ডোজ নেওয়ার জন্য উৎসাহ দিয়েছেন।

আরও পড়ুন-জিন্সে এই ছোট পকেটটি থাকে কেন ? কারণ জানেন না অনেকেই

জনতা করছে মন খুলে প্রশংসা

এলিজাবেথ হার্লের ইনস্টাগ্রামে প্রায় ২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছেন। তাঁরা সকলেই এলিজাবেথ হার্লের সেই পোস্টে মন খুলে প্রশংসা করে কমেন্ট করেছেন। কেউ তাঁকে প্রশ্ন করেছে যে, করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ লাগিয়ে কেমন অনুভূতি হল, আবার অনেকে তাঁর বোল্ড লুকের ফটোর প্রশংসা করেছেন।

বর্তমানে ব্রিটেনে করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের জন্য শুরু করা হয়েছে করোনাভাইরাসের বুস্টার ডোজ দেওয়া। ব্রিটেনে এখন ৩০ বছরের বেশি বয়সের লোকেদের করোনাভাইরাসের বুস্টার ডোজ দেওয়া হচ্ছে। ব্রিটেনে করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনের প্রভাব কমানোর জন্য আগে থেকেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনার নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রনকে কন্ট্রোল করার জন্য সেখানে বুস্টার ডোজ দেওয়া শুরু করা হয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News

পরবর্তী খবর