Home /News /off-beat /

Viral Video: ক্লাস চলাকালীন শিক্ষকের মাথায় আবর্জনা ঢালল ছাত্ররা ! ভাইরাল ভিডিও দেখে কড়া নিন্দা নেটিজেনদের

Viral Video: ক্লাস চলাকালীন শিক্ষকের মাথায় আবর্জনা ঢালল ছাত্ররা ! ভাইরাল ভিডিও দেখে কড়া নিন্দা নেটিজেনদের

Photo: Twitter

Photo: Twitter

Viral Video of Classroom: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওটি কর্ণাটকের দেবানাগিরী জেলার চেন্নাগিরী তালুকের নেল্লারু সরকারি উচ্চ বিদ্যালয়ের।

  • Share this:

#বেঙ্গালুরু: সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। কিন্তু এর মধ্যে এমন ধরনের কয়েকটি ভিডিও থাকে, যা দেখে সকলেই চমকে যায়। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে (Viral Video)। সেই ভিডিওয় দেখা যাচ্ছে যে, এক জন স্কুলের ছাত্র এক শিক্ষকের সঙ্গে খুবই নিন্দাজনক আচরণ করছে। মনে করা হচ্ছে, সেই ভিডিওটি কর্ণাটকের কোনও একটি স্কুলের। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেনিন্দায় মুখর হয়েছেন নেটিজেনরা (Viral Video Of Classroom)।

আরও পড়ুন- ভারত-সহ বহু দেশে কমতে শুরু করবে জনসংখ্যা, এর জন্য কি দায়ী মহামারি?

মনে করা হচ্ছে যে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওটি কর্ণাটকের দেবানাগিরী জেলার চেন্নাগিরী তালুকের নেল্লারু সরকারি উচ্চ বিদ্যালয়ের। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, শিক্ষক প্রকাশ দশম শ্রেণির ছাত্রদের হিন্দি পড়াচ্ছেন। পুরো ক্লাসের সবাই শিক্ষকের সঙ্গে সঙ্গে হিন্দি পড়ছে। কিন্তু এর মধ্যেই সেই ক্লাসের কয়েকটি ছাত্র সেই শিক্ষকের পিছনে একটি ডাস্টবিন নিয়ে পৌঁছে যায়। সেই শিক্ষক তখনও ব্ল্যাকবোর্ডের দিকে মুখ করে পড়িয়ে যাচ্ছেন। তার পিছনে কী হচ্ছে, সেই বিষয়ে বিন্দুমাত্র খেয়াল নেই তাঁর। এর মধ্যে আচমকাই এক ছাত্র সেই ডাস্টবিন নিয়ে শিক্ষকের মাথার উপর উল্টে দেয়।

ডাস্টবিনের সব নোংরা-ময়লা, আবর্জনা শিক্ষকের মাথায় এবং গায়ে পড়ে যায়। সেই শিক্ষক তা পরিষ্কার করতে থাকেন, আর অভিযুক্ত সেই ছাত্ররা যে যার নিজের সিটে গিয়ে বসে পড়ে। এরই মধ্যে জানা গিয়েছে, কিছু দিন পরেই ওই শিক্ষকের অবসর নেওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন-চক দে ফট্টে ইন্ডিয়া ! মিস ইউনিভার্সের মঞ্চে কোন প্রশ্নের উত্তরে বাজিমাত হারনাজের ? দেখুন ভিডিও

কর্ণাটকের দেবানাগিরী জেলার চেন্নাগিরী তালুকের নেল্লারু সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির সেই ছাত্র শিক্ষকের উপর ডাস্টবিনের নোংরা ঢেলে দিলেও, সেই শিক্ষক কিন্তু তাদের কিছুই বলেন না। ভাইরাল হওয়া সেই ভিডিও-য় দেখা যাচ্ছে যে, সেই শিক্ষক ডাস্টবিন থেকে পড়া সমস্ত নোংরা নিজের মাথা এবং শরীর থেকে পরিষ্কার করে আবার পড়ানো শুরু করে দেন। এই ধরনের একটি নিন্দনীয় এবং লজ্জাজনক ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সেখানকার স্থানীয় বিধায়ক সেই স্কুলে পৌঁছে যান। তিনি সেই স্কুলে পৌঁছে ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নেন। এই নিন্দাজনক ঘটনা সকলের সামনে আসার পর সেখানকার ছাত্র সঙ্ঘ গভীর ভাবে ঘটনাটির বিশ্লেষণ করা শুরু করেছে এবং সকল ছাত্রকে জানিয়ে দিয়েছে যে, শিক্ষকের সম্মান করতে। শিক্ষকের সঙ্গে এমন নিন্দাজনক ঘটনার ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এই ঘটনাটির নিন্দায় মুখর হয়েছেন সকলেই।

First published:

Tags: Viral News, Viral Video

পরবর্তী খবর