Home /News /off-beat /

Viral Missing Advertisement: বিজ্ঞাপন ছুঁয়ে নিল মন, ছেলেকে ফেরাতে বাবা মায়ের মন ছুঁয়ে যাওয়া Ad. সুপার Viral...

Viral Missing Advertisement: বিজ্ঞাপন ছুঁয়ে নিল মন, ছেলেকে ফেরাতে বাবা মায়ের মন ছুঁয়ে যাওয়া Ad. সুপার Viral...

সুপার ভাইরাল 'মিসিং মজনু' বিজ্ঞাপন

সুপার ভাইরাল 'মিসিং মজনু' বিজ্ঞাপন

Viral Missing Advertisement: এই মিসিং বিজ্ঞাপনে দেখা যাচ্ছে এক দম্পতি তার ছেলের নিখোঁজের একদম অন্যরকম একটি বিজ্ঞাপন দিয়েছেন। ছেলেকে বাড়ি ফেরাতে দিয়েছেন এক 'মাস্টার স্ট্রোক'।

  • Share this:

    #কলকাতা: মজনু নামের এক ছেলে হারিয়ে গিয়েছে। আর তাকে ফিরিয়ে আনার জন্য বাবা-মা জানাচ্ছেন, মজনুর (Missing Majnu Ad.) পছন্দের পাত্রীর সঙ্গেই তার বিয়ে দেওয়া হবে। বিয়ের জন্য কেনা হবে তার পছন্দের শেরওয়ানি এবং তা তার নির্ধারিত দোকান থেকেই। কলকাতার এক শেরওয়ানি স্টোরের এমনই অভিনব বিজ্ঞাপন (Viral Missing Advertisement) সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি তুমুল ভাইরাল হয়েছে।

    আরও পড়ুন: স্বভাব প্রেমী না স্বেচ্ছাচারী? আপনি ঠিক কেমন? জুতোর মাপই বলে দেবে জীবনের রহস্য! জানুন...

    একটি জনপ্রিয় পত্রিকার পাতায় এই বিজ্ঞাপনটি (Viral Missing Advertisement) পাঠকদের নজর কেড়ে নেয় মুহূর্তে। কারণ এরইমধ্যে নেটিজেনদের এই বিজ্ঞাপন ঘিরে দারুণ কৌতূহলের জন্ম হয়েছে। অদ্ভুত এই বিজ্ঞাপনে (Missing Majnu Ad.) একটি ছেলের ছবি দিয়ে তাতে লেখা হয়েছে— ‘আমরা তোর দাবি মেনে নিয়েছি। লায়লাই তোর জীবনসঙ্গী হবে। শুধু তাই নয়, তোর পছন্দমতো দোকান থেকেই শেরওয়ানি কেনা হবে।’

    আরও পড়ুন: আপনার নামের আদ্যক্ষর কি এই ৪টির একটি? তাহলে ২০২২ আপনার জন্য দুর্দান্ত শুভ! কর্মজীবনে আসবে সোনালি সাফল্য...

    বিজ্ঞাপনে (Viral Missing Advertisement) আরও লেখা হয়েছে— ‘নিউমার্কেটের সেই দোকানেই আমরা যাব। ওখানে গাড়ি পার্কিংয়ের সুবিধা আছে। তা ছাড়া তোর বউভাতের দিনের জন্য আমরা সবাই ওই দোকান থেকেই কুর্তা কিনব।’

    বিজ্ঞাপনের লেখাতেই চোখ কপালে বিজ্ঞাপনের লেখাতেই চোখ কপালে

    কেউ হারিয়ে গেলে বা কাউকে বেশ কয়েক দিন খুঁজে না পাওয়া গেলে আমরা সংবাদপত্রে বা টেলিভিশনে নিখোঁজ বিজ্ঞাপন (Missing Majnu Ad.) দেখে থাকি। কতদিন ধরে নিখোঁজ, সংশ্লিষ্ট ব্যক্তির গায়ের রঙ, হারিয়ে যাওয়ার সময় কী ধরনের পোশাক ছিল, শারীরিক গঠন ইত্যাদি সবিস্তারে দিয়ে বিজ্ঞাপন দেন পরিবারের সদস্যরা।

    আরও পড়ুন: 2021 Year End Party-র আনন্দে কাঁটা? বড় সিদ্ধান্ত হোটেল অ্যাসোসিয়েশনের! না জানলেই পস্তাবেন আজ...

    কিন্তু এই মিসিং বিজ্ঞাপনে (Viral Missing Advertisement) দেখা যাচ্ছে এক দম্পতি তার ছেলের নিখোঁজের একদম অন্যরকম একটি বিজ্ঞাপন দিয়েছেন। আর তাই নিয়েই তা নেটমহল হচ্ছে উত্তাল। সোশ্যাল মিডিয়াতেও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি সহ-বিজ্ঞাপনটি।

    আরও পড়ুন:  সব্যসাচী কেন তৃণমূলে? উত্তর দিলেন দিলীপ ঘোষ! 'বাবুল-হীন' আসানসোল নিয়ে আত্মবিশ্বাসী?

    কখনও শুনেছেন পছন্দমতো পাত্রীর সঙ্গে বিয়ে না দেওয়ায় বাড়ি ছেড়ে নিরুদ্দেশ হয়ে গিয়েছে পাত্র? অথবা পছন্দের দোকান থেকে শেরওয়ানি না কেনায় বাড়ি ছেড়ে চলে গেছেন বিয়ের বর? শুনতে অদ্ভুত লাগলেও সম্প্রতি ছেলের নিরুদ্দেশ হওয়ার এমনই বিজ্ঞাপন দিয়েছেন দম্পতি।

    পাত্রের বয়স ২৪। ফর্সা, সুন্দর ও উঁচু-লম্বা। এই বর্ণনার পাশেই লেখা— নিখোঁজ!

    তার ঠিক নিচেই বাবা-মায়ের কাতর আর্জি— ‘বাড়ি ফিরে আয় বাবা মজনু। তোর জন্য সবাই ভীষণ চিন্তায় আছি।’ বিজ্ঞাপন দেখে বোঝা যাচ্ছে ছেলের পছন্দমতো পাত্রীর সঙ্গে বিয়ে না দেওয়ায় বাড়ি ছেড়ে চলে গেছেন। আর তাতেই দিশাহারা পরিবার। তার দাবি মানা হবে, এই কথা জানিয়েই ছেলেকে ফিরে আসার অনুরোধ করেছেন বাবা-মা।

    আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া তোলপাড়! লাল শাড়ি লাল ব্লাউজে হৃতিক রোশনের সুপার হিট গান নেচে কাঁপালেন মহিলা...

    অনেকেই বিজ্ঞাপনের এমন অভিনবত্বের প্রশংসা করছেন। আবার কেউ কেউ বলছেন, নিখোঁজ সংবাদের মতো এমন একটি স্পর্শকাতর বিষয় শেরওয়ানির বিজ্ঞাপনের কাজে লাগানো ঠিক হয়নি। তবে অন্যরকম এই বিজ্ঞাপনটি (Missing Majnu Ad.) যে বিজ্ঞাপনী দুনিয়ায় এক অন্য মাত্রা যোগ করেছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। আর একইসঙ্গে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে বর্ষশেষের নেটমহলের পারা বাড়িয়ে দিয়েছে একনিমেষে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Advertisement, Super Viral, Viral

    পরবর্তী খবর