Home /News /kolkata /

Kolkata New Year Party | Bengal Omicron Alert: 2021 Year End Party-র আনন্দে কাঁটা? বড় সিদ্ধান্ত হোটেল অ্যাসোসিয়েশনের! না জানলেই পস্তাবেন আজ...

Kolkata New Year Party | Bengal Omicron Alert: 2021 Year End Party-র আনন্দে কাঁটা? বড় সিদ্ধান্ত হোটেল অ্যাসোসিয়েশনের! না জানলেই পস্তাবেন আজ...

কোভিড পরিস্থিতিতে বর্ষবিদায়ের পার্টিতে রাশ Representative Image

কোভিড পরিস্থিতিতে বর্ষবিদায়ের পার্টিতে রাশ Representative Image

Kolkata New Year Party | Bengal Omicron Alert: প্রতিবারের মতো এবারেও সেজে উঠেছে পার্কস্ট্রিট-সহ গোটা শহর। তবে এর মাঝে চিন্তা বাড়িয়েছে ওমিক্রন (Omicron) আতঙ্ক এবং উত্তরোত্তর বাড়তে থাকা Covid-19 আক্রান্তের সংখ্যা।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে ক্রমশ ঘোরালো হচ্ছে ওমিক্রন পরিস্থিতিতে (Omicron Alert Bengal)। করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণে আসতে না আসতেই নতুন এই স্ট্রেইন হয়ে দঁড়িয়েছে চিকিৎসক ও প্রশাসনের নতুন মাথাব্যথা। এরইমধ্যে রাশ টানতে বেশ কিছু নির্দেশ দিয়েছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(CM Mamata Banerjee)। বর্ষশেষের উৎসবের মেজাজেও (2021 Year End Party) তাই রাখা হচ্ছে কড়া নজরদারি। এবার হোটেল অ্যাসোসিয়েশনের তরফেও শহর কলকাতা ও রাজ্যের বিভিন্ন শহরের হোটেলগুলির ইয়ার-এন্ড পার্টি (Kolkata New Year Party | Bengal Omicron Alert) নিয়ে একগুচ্ছ নির্দেশ জারি হল।

    আরও পড়ুন: সব্যসাচী কেন তৃণমূলে? উত্তর দিলেন দিলীপ ঘোষ! 'বাবুল-হীন' আসানসোল নিয়ে আত্মবিশ্বাসী?

    হোটেল অ্যাসোসিয়েশনের (Kolkata New Year Party | Bengal Omicron Alert) তরফে সমস্ত হোটেল কতৃপক্ষকে আবেদন করা হচ্ছে তাদের কোনও অনুষ্ঠান থাকলে কাটছাট করতে হবে। ৭০ শতাংশের বেশি যেন লোক একসঙ্গে না থাকে কোনও ইভেন্ট বা অনুষ্ঠানচলাকালীন। করোনা বিধি যেন কঠোর ভাবে মেনে চলেন উপস্থিত সবাই।

    আরও পড়ুন: আপনি কি এই তারিখের জাতক? ২০২২ সালে আপনার জন্য অপেক্ষা করছে বিরাট পরিবর্তন, বাড়বে ব্যাঙ্ক-ব্যালেন্স, আসবে নতুন সঙ্গী...

    আজ শুক্রবার বর্ষশেষ। রাত ১২টা বাজলেই চলে আসবে ২০২২ (Happy New Year 2022)। আর এই বছরকে বিদায় জানিয়ে, নতুন বছরকে স্বাগত (Kolkata New Year Party | Bengal Omicron Alert) জানাতে প্রস্তুত শহর কলকাতা। ক্রিসমাস উদযাপন এবং নতুন বছরকে স্বাগত জানানোর উপলক্ষে প্রতিবারের মতো এবারেও সেজে উঠেছে পার্কস্ট্রিট-সহ গোটা শহর।

    আরও পড়ুন: বর্ষশেষে চোখ রাঙাচ্ছে ওমিক্রন! দ্রুত বাড়ছে করোনার নয়া স্ট্রেনের দাপট! দেখুন আজ দেশের Covid-19 রিপোর্ট...

    তবে এর মাঝে চিন্তা বাড়িয়েছে করোনা, বা বলা ভাল ওমিক্রন (Omicron) আতঙ্ক এবং উত্তরোত্তর বাড়তে থাকা আক্রান্তের সংখ্যা। সংক্রমণের কথা মাথায় রেখে ইতিমধ্যেই শহর কলকাতার বেশকিছু ক্লাবে পার্টি বাতিল করা হয়েছে। তবে অনেকেই গ্রাহক ও অতিথিদের কথা মাথায় রেখে করোনা বিধি মেনেই পালন করছেন এই বিশেষ রাত (2021 New Year Party)।

    আরও পড়ুন: আপনার নামের আদ্যক্ষর কি এই ৪টির একটি? তাহলে ২০২২ আপনার জন্য দুর্দান্ত শুভ! কর্মজীবনে আসবে সোনালি সাফল্য...

    যেখানে থাকছে খানাপিনার সঙ্গে মিউজিক। বাজেট অনুযায়ী সেই সমস্ত পার্টিতে (31st Night Party) সামিল হতে পারেন আপনিও। সেইসব হোটেলগুলোকেই এবার নিয়ম মেনে চলার আবেদন জানালো হোটেল অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষ।

    আরও পড়ুন: এক ধাক্কায় ৪° তাপমাত্রার পতন, উত্তরে হাওয়া কড়া ঠান্ডা! শীতের দুরন্ত স্পেলে হাড় কাঁপবে?

    ওমিক্রনের চোখ রাঙানি উদ্বেগ বাড়াচ্ছে। তাই লাইভ ডিজে, নাচ, গান ও অন্যান্য মনোরঞ্জনের ব্যবস্থার পাশাপাশি নিরাপত্তার ক্ষেত্রেও দেওয়া হচ্ছে বাড়তি গুরুত্ব। কোথাও যাতে কোনওরকম বিশৃঙ্খলার সৃষ্টি না হয় সেদিকেও লক্ষ্য রাখা হচ্ছে। আর সবকিছুর ওপরে বর্ষশেষের প্রতিটি হোটেলের পার্টিতে  (2021 New Year Party) থাকতে হবে কোভিড বিধিনিষেধের কড়াকড়ি। নিয়ন্ত্রণে রাখতে হবে অতিথির সংখ্যা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Coronavirus, Kolkata News, Omicron

    পরবর্তী খবর