Home /News /off-beat /
Viral Bride Groom Video: তর সইল না আর! বিয়ের আগেই বর এ কী করে বসলেন কনের সঙ্গে? তুমুল Viral ভিডিও

Viral Bride Groom Video: তর সইল না আর! বিয়ের আগেই বর এ কী করে বসলেন কনের সঙ্গে? তুমুল Viral ভিডিও

বরের কাণ্ড দেখে চক্ষুচড়কগাছ!

বরের কাণ্ড দেখে চক্ষুচড়কগাছ!

Viral Bride Groom Video: তুমুল ভাইরাল এই ভিডিওটি কয়েক হাজার বার দেখা হয়েছে এবং কয়েক হাজার মানুষ লাইক করেছেন অল্প সময়ের মধ্যেই।

  • Share this:

    কলকাতা: সোশ্যাল মিডিয়া আজকের যুগে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কখন কী দেখতে হবে তা কেউ বলতে পারে না। তবে বিয়ে সংক্রান্ত ভিডিও (Viral Bride Groom Video) এখানে সবচেয়ে বেশি দেখা এবং আপলোড করা হয় এ বিষয়ে কোনও সন্দেহ নেই। আর এইসব ভিডিওগুলির বেশিরভাগ এতটাই মজাদার যে দেখলে হাসি থামানো কঠিন হয়ে যায়।

    আরও পড়ুন : পুরুষরা কী কারণে বয়সে বড় নারীর প্রেমে পড়েন! কারণ শুনলে চমকে যাবেন...

    আরও পড়ুন : জীবনযাপনে এই সাতটি ভুল আপনিও করছেন না তো? বাড়িয়ে দিতে পারে জরায়ুর ক্যানসারের ঝুঁকি!

    এমনই একটি মজার ভিডিও (Viral Bride Groom Video)  এখন খুব বেশি দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। ভিডিওটি বর-কনের একটি বিশেষ মুহূর্তের ভিডিও (Viral Video)। সেখানে দেখা যাচ্ছে এমন একটি কাজ করেছেন বর যা দেখে অতিথিরা হেসে গড়িয়ে পড়েছেন। তুমুল ভাইরাল এই ভিডিওটি   (Shadi Video)কয়েক হাজার বার দেখা হয়েছে এবং কয়েক হাজার মানুষ লাইক করেছেন অল্প সময়ের মধ্যেই।

    আরও পড়ুন : ছাদনাতলায় হাজির বর-কনে! মালাবদলের চরম মুহূর্তেই আচমকা ‘বেঁকে বসলেন’ কনে! তারপর…

    ভাইরাল এই ভিডিওতে (Viral Bride Groom Video)  দেখা যায়, বরযাত্রীদের দল বিয়ের জন্য প্রস্তুত ব্যাঙ্কোয়েট হলে এসে সবে দাঁড়িয়েছে। ইতিমধ্যে হলে এসে পৌঁছে গিয়েছেন কনেও। কনের প্রবেশের পরে তিনি একটি সুদৃশ চেয়ারে বসে আছেন। অন্যদিকে বিয়ে সংক্রান্ত আচার-অনুষ্ঠান শুরু হয়েছে। কিন্তু এরইমধ্যে ভিডিও  (Viral Video) ক্যামেরার সামনে এমন কিছু কাণ্ড  (Shadi Video) ঘটে যা দেখে হাসির রোল ওঠে গোটা ব্যাঙ্কোয়েট হল জুড়ে।

    ব্যাঙ্কোয়েট হলে কনের মুখ দেখার জন্য বর ঘোমটা তোলার চেষ্টা করলেই সবাই তাঁকে আওয়াজ দিতে শুরু করে দেয়। আর বর বাবাজিও নাছোড়বান্দা। কিছুতেই ঘোমটা না খুলে তিনি বিয়ের মণ্ডপে পা রাখবেন না। ওইদিকে কনের বাড়ির লোকেরাও সমানে হাসি তামাশা করতে শুরু করেন বরের এই কাণ্ড দেখে (Shadi Video)।

    আরও পড়ুন : যৌন আকর্ষণ প্রবল? হাসিতেই জিতে নেবে মন? মুখের গঠন বলে দেবে স্বভাব থেকে ভবিষ্যৎ!

    আরও পড়ুন : সফল হবে ভালবাসা? হস্তরেখাবিদ্যা অনুসারে আপনার হার্টলাইন আপনার সম্পর্কে কী বলে জেনে নিন...

    এরপরে দেখা যায়, বর ঘোমটা ওঠানোর সঙ্গে সঙ্গেই মেয়েটির পরিবারের পক্ষ থেকে কেউ বলে ওঠেন– "এবারে একটু স্বস্তি… " অন্য একজন বরকে বলেন আবেগপ্রবণ না হতে। ভিডিওতে  (Viral Video) এই দৃশ্যটি দেখাই কিন্তু ছিল সবচেয়ে মজার। ঘোমটা সরাতেই কনেও যে লজ্জায় কোথায় মুখ লুকোবেন বুঝতে পারছেন না।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bride, Viral Video

    পরবর্তী খবর