Home /News /off-beat /
Viral: অনিল কাপুর-শ্রীদেবীর 'মিস্টার ইন্ডিয়া' ছবির শিশুশিল্পী টিনাকে মনে আছে? দেখুন টিনার বর্তমান ছবি!

Viral: অনিল কাপুর-শ্রীদেবীর 'মিস্টার ইন্ডিয়া' ছবির শিশুশিল্পী টিনাকে মনে আছে? দেখুন টিনার বর্তমান ছবি!

মিস্টার ইন্ডিয়ার সেই টিনা এখন কেমন?

মিস্টার ইন্ডিয়ার সেই টিনা এখন কেমন?

Viral : বেশিরভাগ শিশু অভিনেতার মতো হুজান কিন্তু বড় হয়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেননি।

  • Share this:

#নয়াদিল্লি: শেখর কাপুরের (Shekhar Kapur) ব্লক ব্লাস্টার ছবি 'মিস্টার ইন্ডিয়া' (Mr. India) বলিউডে কাল্ট স্ট্যাটাস পেয়েছে। এই ছবির প্রায় সব চরিত্রই আমাদের চোখের সামনে ভাসে। এই বিখ্যাত চলচ্চিত্রের শিশু অভিনেতারাও দর্শকদের মনে গভীর ছাপ (Viral) রেখেছিলেন। তবে বয়সের সঙ্গে তাল মিলিয়ে তাঁরা সবাই এখন বড় হয়েছেন। এই ছবিরই অন্যতম শিশুশিল্পী টিনার কথা নিশ্চয়ই মনে আছে? ছবিতে এই চরিত্রকে বোমা বিস্ফোরণে মৃত দেখানো হয়েছিল। সেই টিনা আজ অনেকটাই বড় হয়েছেন।

আরও পড়ুন :  'ম্যায় ঝুকুঙ্গা নেহি'! মালাবদলে বেঁকে বসল বর বর! শোধ নিতে যা করলেন কনে, কাঁপল গোটা দুনিয়া!

বাস্তব জীবনে (Viral) টিনা আজ দুই সন্তানের মা। তাঁর আসল নাম হুজান খোদাইজি (Huzaan Khodaiji)। তিনি নিঃসন্দেহে চলচ্চিত্রের সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে প্রিয় চরিত্রগুলির মধ্যে একজন ছিলেন। বেশিরভাগ শিশু অভিনেতার মতো হুজান কিন্তু বড় হয়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেননি।

হুজান খোদাইজির প্রথম ও শেষ ছবি ছিল 'মিস্টার ইন্ডিয়া' হুজান খোদাইজির প্রথম ও শেষ ছবি ছিল 'মিস্টার ইন্ডিয়া'

হুজান খোদাইজির প্রথম ও শেষ ছবি ছিল 'মিস্টার ইন্ডিয়া'

তাই শিল্পী হিসেবে হুজনের প্রথম ও শেষ ছবি ছিল 'মিস্টার ইন্ডিয়া'। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিনি বর্তমানে একটি কোম্পানিতে মার্কেটিং একজিকিউটিভ পদে দীর্ঘদিন ধরে কাজ করছেন। এক মাস আগে, বনি কাপুর (Boney Kapoor) 'মিস্টার ইন্ডিয়া' ছবির সেট থেকে অনেক অদেখা মুহূর্তের একটি থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছিলেন। পুরনো ওই ভিডিওটি অনেক দর্শককেই তাঁদের পুরনো দিনের কথা মনে করিয়ে দিয়েছে।

আরও পড়ুন : জাহ্নবী-খুশি-অনশুলাকে নিয়ে সিনেমা দেখতে গেলেন বনি কাপুর, এলেন আরও অনেকে! দেখুন

বনি কাপুর ১৯৮৫ সালে ওই ছবির শ্যুটিং শুরু করেন

ভিডিওর অজুহাতে জানা যায় যে, যেদিন ছবির শুটিং শুরু হয়েছিল সেদিনের কথা মনে পড়ে যাচ্ছে বনির। তিনি এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, '১৯৮৫ সালের সেই দিন! যখন আমরা 'মিস্টার ইন্ডিয়া' ছবির শ্যুটিং শুরু করেছিলাম।

আরও পড়ুন : কাঁচা বাদাম তো অনেক শুনলেন, কাঁচা পেয়ারা শুনেছেন? নেটদুনিয়া কাঁপাচ্ছে ভাইরাল গান!

'মিস্টার ইন্ডিয়া' ছবিটি ১৯৮৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল

ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অনিল কাপুর (Anil Kapoor) ও শ্রীদেবী (Sridevi)। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন বিখ্যাত সব তারকারা। ছবিতে দেখা গিয়েছিল অমরিশ পুরি (Amrish Puri), সতীশ কৌশিক (Satish Kaushik) প্রমুখ তাবড় তাবড় সব অভিনেতাদের। 'মিস্টার ইন্ডিয়া' ২৫ মে ১৯৮৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পেতেই ব্লক ব্লাস্টার হয়েছিল। ছবির কিছু ডায়ালগ তো সে সময় মুখে মুখে ঘুরত দর্শকদের। আবার দর্শকদের পাশাপাশি সমালোচকরাও এই ছবি নিয়ে যথেষ্ট ভাল সাড়া দিয়েছিলেন। অন্নু কাপুর (Annu Kapoor), শরৎ সাক্সেনা (Sharat Saxena), অশোক কুমার (Ashok Kumar) প্রমুখেরাও এই ছবিতে অভিনয় করেছিলেন।

Published by:Sanjukta Sarkar
First published:

পরবর্তী খবর