Home /News /life-style /
Viral Video | Kancha Peyara: কাঁচা বাদাম তো অনেক শুনলেন, কাঁচা পেয়ারা শুনেছেন? নেটদুনিয়া কাঁপাচ্ছে ভাইরাল গান!

Viral Video | Kancha Peyara: কাঁচা বাদাম তো অনেক শুনলেন, কাঁচা পেয়ারা শুনেছেন? নেটদুনিয়া কাঁপাচ্ছে ভাইরাল গান!

নেটপাড়ায় নতুন ভাইরাল কাঁচা পেয়ারা

নেটপাড়ায় নতুন ভাইরাল কাঁচা পেয়ারা

Viral Video: বাদাম বেচার সুবিধার জন্যই ভুবন বাদ্যকর বানিয়েছিলেন তার গান, যা পরবর্তীকালে ছড়িয়ে পড়ে কাশ্মীর থেকে কন্যাকুমারী (Viral Song)। এবার ভুবনের মতোই ভাইরাল হল এক পেয়ারা বিক্রেতার ভিডিও (Kancha Peyara)।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: সোশ্যাল মিডিয়ায় (Viral Video | Kancha Peyara) এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় গান কাঁচা বাদাম। এই নিয়ে কারও মনেই কোনও সন্দেহ নেই। আট থেকে আশি সকলেই এই বিষয়ে হবে একমত। কারণ যারাই একটু নেটদুনিয়ায় সক্রিয় তারা সকলেই জানেন এই মুহূর্তে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) কে নিয়ে উন্মাদনা কোন পর্যায়ে পৌঁছেছে। ভুবন বাদ্যকরের দৌলতে এই গান এখন বীরভূমের দুবরাজপুর ছাড়িয়ে পাড়ি দিয়েছে তানজানিয়া, দক্ষিণ কোরিয়া, মায় মার্কিন মুলুকেও। ইনস্টাগ্রামে এই গানের সঙ্গে নেচে রিল বানাননি এমন সেলিব্রিটি খুঁজে পাওয়া দুস্কর।

    আরও পড়ুন : রসগোল্লাকে ইংরেজিতে কী বলে? ৯৯% মানুষই দিয়েছে ভুল উত্তর! আপনার কি জানা?

    কাঁচা বাদাম স্রষ্টা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) পেশায় একজন বাদাম বিক্রেতা। বাদাম বেচার সুবিধার জন্যই  ভুবন বাদ্যকর বানিয়েছিলেন তার গান, যা পরবর্তীকালে ছড়িয়ে পড়ে কাশ্মীর থেকে কন্যাকুমারী (Viral Song)। এবার ভুবনের মতোই ভাইরাল হল এক পেয়ারা বিক্রেতার ভিডিও  (Viral Video | Kancha Peyara)। তিনিও কাঁচা পেয়ারা বিক্রি করার ফাঁকে ফাঁকে সুরেলা গলায় গাইছেন গান। ভাষাটা শুধু হিন্দি।

    এই পেয়ারা বিক্রেতার নাম কী বা তিনি কোথাকার বাসিন্দা সেটা এখনও জানা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি (Viral Song)। কিন্তু ভুবন বাদ্যকরের ক্যারিশ্মাকে এই গান টক্কর দিতে পারবে কিনা তা নিয়ে এখনও ধন্দে রয়েছে নেটিজেনরা।

    আরও পড়ুন : মাসিকে ভালোবেসে বিয়ে বোনপোর! বর-কনে ঘরে ঢুকতেই তোলপাড়, থানায় ছুটল নব দম্পতি

    উল্লেখ্য, এর আগে এক ঝালমুড়ি বিক্রেতার ভিডিও এমন ভাবেই ভাইরাল হয়েছিল (Viral Song)। বীরভূমের ইলামবাজারের জয়দেব কেন্দুলির বাসিন্দা ভগবত নন্দী। পেশায় তিনি ঝালমুড়ি বিক্রেতা। সাইকেলে ঘুরে ঘুরে ঝালমুড়ি বিক্রি করেন তিনি। বিগত ২৫ বছর ধরে এই পেশার সঙ্গেই যুক্ত রয়েছেন ভগবত।

    ভুবন বাদ‍্যকরের সাফল‍্য দেখে তিনিও উদ‍্যোগী হয়ে বেঁধে ফেলেছিলেন একটি গান। গানের নাম ‘দিদি দিদি খাবেন মুড়ি’। গানটি বেশ জনপ্রিয়তাও পেয়েছিল ইতিমধ‍্যে। তবে ‘কাঁচা বাদাম’কে টক্কর দিতে পারেনি ঝালমুড়ি। উল্লেখ‍্য, এর আগে কাঁচা বাদামের অনুকরণে ‘ভাজা বাদাম’ গানও ভাইরাল হয়েছিল এবার কাঁচা পেয়ারা কী ভুবনের গানকে হারাতে পারবে ভাইরাল হয়ে? উত্তর দেবে আগামী দিন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Kancha Badam, Viral Video

    পরবর্তী খবর