Home /News /off-beat /
Viral Video: 'ম্যায় ঝুকুঙ্গা নেহি'! মালাবদলে বেঁকে বসল বর বর! শোধ নিতে যা করলেন কনে, কাঁপল গোটা দুনিয়া!

Viral Video: 'ম্যায় ঝুকুঙ্গা নেহি'! মালাবদলে বেঁকে বসল বর বর! শোধ নিতে যা করলেন কনে, কাঁপল গোটা দুনিয়া!

Viral Video Bride Groom Video Wedding Pushpa Mai Jhukunga Nahi

Viral Video Bride Groom Video Wedding Pushpa Mai Jhukunga Nahi

Viral Video: ছাদনাতলায় (Bride Groom Video) মালাবদল পর্বে বরের প্রত্যাখ্যানের উচিত জবাব দিলেন কনে। ভিডিও ঝড়ের গতিতে হল ভাইরাল।

  • Share this:

    #ভাইরাল: পুষ্পা ছবির সেই সুপারহিট ডায়ালগ এখন সবার মাথায়। এবার বিয়ের সময় ছাদনাতলায় মঞ্চে মালাবদলের সময় এক বরকে দেখা যায় 'পুষ্পা ফিল্ম ফিভার'এ (Viral Video)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তার ভিডিও। আসলে, কনে যখন মঞ্চে তার বরকে মালা পরাতে চাইছিলেন, ঠিক তখন বর তাকে মালা নিতে অস্বীকার করেন এবং বলেন যে 'আমি মাথা নত করব না' (Viral Bride Groom Video)। বরের এমন মনোভাব দেখে কনের পাশাপাশি সেখানে উপস্থিত লোকজনও হা হয়ে যান।

    আরও পড়ুন : বিয়ের আগেই এমন কাণ্ড! মালাবদলের সময়ের বরের কীর্তিতে লজ্জায় লাল নতুন বউ

    আরও পড়ুন : শরীরে প্রজাপতি ট্যাটু করে বিরাট চমক মহিলার! পরে বাঁধনভাঙা কান্নায় সবাইকে অবাক করে হলেন সুপার ভাইরাল

    ভিডিওতে (Viral Video) দেখা যায়, মঞ্চে মালাবদলের অনুষ্ঠান চলছে। বর-কনে হাতে মালা নিয়ে বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে আছেন। বর-কনে দুই পক্ষের বাড়ির লোকজনও অধীর আগ্রহে অপেক্ষা করছে মালাবদলের দারুণ দৃশ্যটি উপভোগ করার জন্য (Viral Bride Groom Video)। দেখা যায় কনে এগিয়ে গিয়ে বরের গলায় মালাটি পরানোর চেষ্টা করেন। তখন বর মালাকে পরতে অস্বীকার করেন এবং পুষ্পা ছবির ডায়লগ দিয়ে বলেন, 'আমি মাথা নত করব না'।

    এই দৃশ্যে কনে যেই না তার বরকে মালা পরিয়ে দিচ্ছেন, তখন বরও তার হাতের মুদ্রায় আল্লু অর্জুনের অ্যাকশন করেন। দেখে কনে অবাক। এরপর কনে আবার এগিয়ে গিয়ে বরের গলায় মালা পরানোর আবারও চেষ্টা করেন। তবে এবারও বরকে না পেয়ে ওই একই সংলাপ শুনতে হয় তাঁকে। শেষমেশ বর মালাটি হাত দিয়ে চেপে ধরেন। যা দেখে কনেও হেসে ফেলেন।

    আরও পড়ুন : মজার ছলে গোপনাঙ্গে বিরাট বড় ব্যাটারি! ২৪ ঘণ্টা পর যা ঘটল এই মধ্যবয়সী পুরুষের, ভয়াবহ!

    নিজের ইনিংসে অবশ্য ছেড়ে কথা বলেন না কনেও। প্রতিশোধ নিলেন। কনের মালা পরার পালা এলে সেও তার নিজস্ব স্টাইলে বরের ওপর প্রতিশোধ নেয়। অন্য একটি ভিডিওতে (Viral Video) দেখা যায়, বর যখন তার কনেকে মালা পরানোর চেষ্টা করেন, তখন কনে পেছনের দিকে ঝুঁকে পড়েন। ভিডিওতে দেখা যায়, কনেও বরকে সহজে মালা পরতে দেন না। দ্বিতীয় ভিডিও (Viral Bride Groom Video) দেখে লোকজন বলছে বরের প্রতিশোধ নিল কনে।

    new.flower.decoration নামের একটি পেজ থেকে ইনস্টাগ্রামে প্রথম এই মজার বিয়ের ভিডিও আপলোড (Viral Bride Groom Video) করা হয়। দ্বিতীয় ভিডিওটি শেয়ার করা হয়েছে _বৃন্দাবন_গার্ডেন নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। উল্লেখ্য, দক্ষিণ ভারতের সুপারস্টার আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত ছবি 'পুষ্প: দ্য রাইজ' দেশে মুক্তি পাওয়ার পর থেকেই ছবিটির গান, নাচ এবং সংলাপগুলি সোশ্যাল মিডিয়ায় শিহরণ জাগিয়েছে। আজ প্রায় সবার মুখেই 'পুষ্পার' সংলাপ। তারই রেশ এই মন ভালো করা ছাদনাতলায় বর-কনের খুনঁসুটির ছবিতেও।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর