Home /News /off-beat /
Train Accident Viral Video: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে আচমকা পিছলে গেল পা! গায়ে কাঁটা দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল!

Train Accident Viral Video: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে আচমকা পিছলে গেল পা! গায়ে কাঁটা দেওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল!

ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনার মুখে যাত্রী, সিসিটিভি ফুটেজ ভাইরাল

ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনার মুখে যাত্রী, সিসিটিভি ফুটেজ ভাইরাল

Train Accident Viral Video: মহারাষ্ট্রের ভাসাই স্টেশনে একটি চলন্ত ট্রেন ধরার জন্য ছুটছিলেন ওই ব্যক্তি। দৌড়তে দৌড়তে হঠাৎই ভারসাম্য হারিয়ে স্টেশন এবং ট্রেনের মাঝে পরে যান তিনি।

  • Share this:

    #ভাসাই: সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ছবি বা ভিডিও ভাইরাল হয়, তার কোনোটিতে যেমন হাসির রোল ওঠে নেটদুনিয়ায় তেমনই কোনও কোনও ভিডিও (Train Accident Viral Video) দেখে চমকে ওঠেন নেটিজেনরা। শিউরে ওঠা এমন ভিডিও ইউজারদের ক্লিকে ক্রমশ ছড়িয়ে পরে। আর নেটপাড়ায় এমন সব ভিডিও নিয়ে চর্চাও হয় তুমুল। এবার এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে (Viral Video)। গা ছমছমে এই ভিডিওতে দেখা গিয়েছে কী ভাবে জীবন বিপন্ন করে এক আর পি এফ জওয়ান এক ব্যক্তিকে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বাঁচালেন।

    আরও পড়ুন :প্রেমিকের 'এই' কয়টি আচরণ দেখলেই বুঝবেন সম্পর্ক ভাঙার সময় এসেছে, সতর্ক হন!

    দেশের যাত্রী সুরক্ষা এবং নিরাপত্তায় সর্বদা তৎপর থাকে রেল। এবার রেলওয়ে প্রোটেকশন ফোর্সের এক জওয়ানের (RPF Jawan Saves Man) তৎপরতায় প্রাণ বাঁচল ওই দুর্ঘটনাগ্রস্ত ব্যাক্তির। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয় সেই হাড়হিম করা ঘটনার ভিডিও (Train Accident Viral Video) ফুটেজ।

    আরও পড়ুন :তর সইল না আর! বিয়ের আগেই বর এ কী করে বসলেন কনের সঙ্গে? তুমুল Viral ভিডিও

    জানা যাচ্ছে গত ২৩ জানুয়ারি মহারাষ্ট্রের ভাসাই স্টেশনে একটি চলন্ত ট্রেন ধরার জন্য ছুটছিলেন ওই ব্যক্তি। দৌড়তে দৌড়তে হঠাৎই ভারসাম্য হারিয়ে স্টেশন এবং ট্রেনের মাঝে পরে যান তিনি (Train Accident Viral Video)। ট্রেনটি ওই ব্যক্তিকে টেনে হিঁচড়ে নিয়েও যায় বেশ কয়েক মিটার। ঘটনা দেখতে পেয়েই ওই ব্যক্তির উদ্ধারে দৌড়ে আসেন এক আরপিএফ (RPF) জওয়ান। দৌড়ে ঝাঁপিয়ে পড়ে কোনও ভাবে ওই ব্যক্তিকে ট্রেনের থেকে টেনে দূরে নিয়ে আসতে সক্ষম হন তিনি (Viral Video)৷ তাঁদের দুজনকে সাহায্য করতে এগিয়ে আসেন স্টেশনে থাকা অন্যান্য যাত্রীরাও।

    এই ঘটনায় ওই আর পি এফ জওয়ানের জীবনেরও ঝুঁকি ছিল। কিন্তু সেই সময় সেসব তোয়াক্কা না করেই ঝাঁপিয়ে পড়েন তিনি। এই ভিডিওটি (Train Accident Viral Video) নিজেদের ট্যুইটারে পোস্ট করে পশ্চিম রেল। আর এহেন ভয়াবহ দুর্ঘটনার দৃশ্য সামনে আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় তা। ভিডিওটি (Viral Video) দেখে শিউরে উঠেছেন সবাই। গোটা ঘটনায় ওই জওয়ানের সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরাও।

    আরও পড়ুন :খালি গলায় রানু গাইলেন দেশাত্ববোধক গান! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল! নেটদুনিয়ায় প্রশংসার ঢল...

    প্রসঙ্গত, এর আগে একই ভাবে নাগপুরে এক যাত্রীর প্রাণ বাঁচিয়েছিলেন এমনই এক আর পি এফ জওয়ান (RPF Jawan Saves Man)। সেই ভিডিওটিতে জওয়ান নরপাল সিংকে ওই মহিলার জীবন বাঁচাতে দেখা গিয়েছিল। এই ধরণের ভিডিওগুলি পোস্ট করে চলন্ত ট্রেনে ওঠা ও নামা নিয়ে যাত্রীদের সতর্ক করতে চায় রেল। যাতে যাত্রীদের মধ্যে এই ধরণের ঝুঁকিপূর্ণ যাতায়াতের প্রবণতা কমে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CCTV Footage, Train Accident, Viral Video

    পরবর্তী খবর