Home /News /off-beat /
Ranu Mondal: খালি গলায় রানু গাইলেন দেশাত্ববোধক গান! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল! নেটদুনিয়ায় প্রশংসার ঢল...

Ranu Mondal: খালি গলায় রানু গাইলেন দেশাত্ববোধক গান! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল! নেটদুনিয়ায় প্রশংসার ঢল...

রানুর গানে ফের ভাইরাল ঝড়

রানুর গানে ফের ভাইরাল ঝড়

Ranu Mandal: দর্শকদের চমক দিতে কসুর করেন না তিনি। এবারেও গানের পাশাপাশি নাচ করে তুমুল ভাইরাল হলেন রানু মণ্ডল।

  • Share this:

    #রানাঘাট : রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mondal) মানেই চমক! প্রায়ই নতুন কিছু করে ভাইরাল (Viral Video)  হচ্ছেন তিনি। সালটা ২০১৯। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই উত্থান হয়েছিল রানুর (Ranu Mondal Viral Video)। আচমকা পেয়েছিলেন জাতীয় খ্যাতি। শিখরে পৌঁছেছিলেন স্বপ্নের। এমনকি পেয়েছিলেন লতাকণ্ঠীর তকমাও। গানের দৌলতে পৌঁছে গিয়েছিলেন বলিউডে, কাজ করেছিলেন হিমেশ রেশমিয়ার সঙ্গেও। তবে ঘটনা পরম্পরা তাঁকে নামিয়ে আনে আবার তাঁর পুরোনো চেনা বাড়িতেই। অচিরেই তাকে ভুলেছে বলিউড। চারিপাশের আলোর রোশনাই আর নেই। নেই ভিড়।

    আরও পড়ুন : তর সইল না আর! বিয়ের আগেই বর এ কী করে বসলেন কনের সঙ্গে? তুমুল Viral ভিডিও

    বর্তমানে তাকে ফিরে আসতে হয়েছে তার পুরনো ভাঙাচোরা বাড়িতে, ফিরে যেতে হয়েছে পুরনো জীবনে। সেখানে কোনওমতে দিন গুজরান হচ্ছে। তবে এসবের মধ্যেও খামতি নেই আনন্দের। সব সময় তাঁর (Ranu Mondal Viral Video) সঙ্গে থাকে আনন্দ ও গানের সুর‌। কিন্তু সম্প্রতি তাঁকে পাওয়া গেল একেবারে অন্য ভূমিকায় (Viral Video) । দর্শকদের চমক দিতে কসুর করেন না তিনি। এবারেও গানের পাশাপাশি নাচ করে তুমুল ভাইরাল হলেন রানু (Ranu Mondal) ।

    বলিউড তাকে ভুলে গেলেও হামেশাই ইউটিউবারদের ভিড় লেগে থাকে রানুর (Ranu Mondal)  বাড়িতে। সম্প্রতি এইরকম এক ইউটিউবার রানুর কাছে গিয়েছিলেন খোঁজ নিতে। আর সেই ভিডিও (Viral Video) সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে। এদিন গানে আড্ডায় মজতে দেখা গেল রানুদিকে। স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষ‍্যে ওই ইউটিউবার প্রিয় রানুদিকে দেশাত্মবোধক গান (Ranu Mondal Viral Video) শোনাতে অনুরোধ জানান। ভিডিওতে রানু মণ্ডলের গলায় শোনা গেল “সারে যাহা সে আচ্ছা।”

    আরও পড়ুন : ছাদনাতলায় হাজির বর-কনে! মালাবদলের চরম মুহূর্তেই আচমকা ‘বেঁকে বসলেন’ কনে! তারপর…

    আরও পড়ুন : যৌন আকর্ষণ প্রবল? হাসিতেই জিতে নেবে মন? মুখের গঠন বলে দেবে স্বভাব থেকে ভবিষ্যৎ!

    তবে চমক ছিল অন‍্য জায়গায় এদিন কমলা থমকিয়ার মিউজিকের তালে ইউটিউবারের সঙ্গে তুমুল নাচতে দেখা যায় রানু মণ্ডলকে (Viral Video)। নাইটি পরেই বাগানে এই মিউজিকের তালে ওই তরুণ ইউটিউবারের সঙ্গে দিব্বি কোমর দোলালেন তিনিও। রানু মণ্ডলের এই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি এতটুকু। দুর্দান্ত গতিতে ছড়িয়ে পরে ভাইরাল হয়েছে এই ভিডিওটি (Ranu Mondal Viral Video)। প্রশংসার ঝড় বয়েছে রানুর অনুরাগীদের মধ্যে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Ranu Mandal, Viral Video

    পরবর্তী খবর