Home /News /off-beat /
Father Daughter Dance : সোশ্যাল মিডিয়া জুড়ে পুষ্পা ঝড়, এ বার শ্রীবল্লী গানের তালে নেচে ভাইরাল পর্তুগিজ বাবা-মেয়ে

Father Daughter Dance : সোশ্যাল মিডিয়া জুড়ে পুষ্পা ঝড়, এ বার শ্রীবল্লী গানের তালে নেচে ভাইরাল পর্তুগিজ বাবা-মেয়ে

Viral Dance

Viral Dance

Father Daughter Dance : শ্রীবল্লীর তালে এক ব্যক্তি ও তাঁর শিশুকন্যাকে নাচতে দেখা যায়, বলা ভালো হুক স্টেপ ফলো করতে দেখা যায়।

  • Share this:

#নয়াদিল্লি: বাহুবলী, KGF-এর পর এখন বক্স অফিস কাঁপাচ্ছে তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলার পুষ্পা দ্য রাইজ (Pushpa : The Rise)। শুধু দক্ষিণ ভারতে নয়, ছবিটির হিন্দি ডাবিংয়ের উপার্জনও হয়েছে প্রচুর। বাংলার হলগুলিতেও পুষ্পা (Pushpa) চলেছে চুটিয়ে। আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) অভিনীত এই সিনেমার প্রশংসা করেছেন বহু সেলেব। স্পাইডারম্যান এবং ’৮৩-এর মতো বড় ছবিও কিন্তু দাপট কমাতে পারেনি পুষ্পার। সিনেমাটি যেমন জনপ্রিয় হয়েছে, তেমনই জনপ্রিয় হয়েছে এর প্রত্যেকটি গান। যার মধ্যে শ্রীবল্লী (Srivalli) গানটি অন্যতম। এই গানে আল্লু অর্জুনের স্টেপে মজেছে সাধারণ মানুষ থেকে সেলেবরা। বহু সেলেব এই গানের তালে কোমর দুলিয়েছেন। বাদ যাননি ক্রীড়া জগতের গুণীরাও।

সোশ্যাল মিডিয়া খুললেই এখন পুষ্পার গানে রিল চোখে পড়বে। প্রত্যেকটি গানের স্টেপই জনপ্রিয়। এই গানের তালেই এবার সোশ্যাল মিডিয়া মাতালেন পর্তুগিজ বাবা-মেয়ে। শ্রীবল্লীর তালে এক ব্যক্তি ও তাঁর শিশুকন্যাকে নাচতে দেখা যায়, বলা ভালো হুক স্টেপ ফলো করতে দেখা যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয় @pabloeveronicaoficial নামের অ্যাকাউন্ট থেকে। ক্যাপশনে লেখা যারা আমাদের সঙ্গে আছেন এবং আমাদের ভিডিও ফলো করেন তাঁদের জন্য চুমু। এর আগেও এই ২ জনকে একাধিক গানের স্টেপ ফলো করতে দেখা যায় কিন্তু এই ভিডিওটি আপলোডের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়।

আরও পড়ুন : ২০০ বছরেরও প্রাচীন ৬৮০ টাকা কেজি মালাই পান খেতে যেতে হবে লখনউয়ে, দেখুন তৈরির লোভনীয় পদ্ধতি

অনেকেই তাঁদের এই নাচের প্রশাংসা জানায়। কেউ লেখে একদম পারফেক্ট হয়েছে, তো কেউ লেখে দুর্দান্ত। অনেকে আবার কমেন্ট করে বাচ্চা মেয়েটি দারুণ করেছে।

আরও পড়ুন : করোনা ভ্যাকসিনের কারণে বাড়ছে মহিলাদের স্তনের আকার! চাঞ্চল্যকর দাবিতে শোরগোল!

এই গানের হুক স্টেপ ফলো করে সম্প্রতি নাচতে দেখা যায় অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ডেভিড ওয়ার্নারকে (David Warner)। ভিডিওটি তিনি সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেন। তাঁর ভিডিওটিও ভাইরাল হয়। তিনি শুধু পুষ্পার শ্রীবল্লী নয়, আগে রশ্মিকা মন্দানার গানের তালে নাচতে দেখা যায় তাঁর মেয়েদেরও। ভারতীয় সিনেমার গানের প্রতি তাঁর ভালোবাসা দেখে উদ্বুদ্ধ অনেকেই। নেটিজেনরাও এই ভিডিওগুলির প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছে।

আরও পড়ুন : বাড়িতে লুকিয়ে রেখেছিলেন ১২৫টি বিষধর সাপ! পরিণতি হল ভয়ঙ্কর!

শুধু শ্রীবল্লীই নয়, পুষ্পার ও আন্তাভাও (Oo Antava) ট্রেন্ডিংয়ে আছে। নাচের তালে সম্প্রতি লিপ দিতে দেখা যায় নেহা কক্কর (Neha Kakkar) থেকে কমেডি ক্যুইন ভারতী সিংকে (Bharti Singh)। হুক স্টেপ ফলো করে রিল বানান বিগ বস (Bigg Boss) খ্যাত উরফি জাভেদও (Urfi Javed)।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Allu Arjun, Pushpa The Rise, Srivalli

পরবর্তী খবর