Home /News /off-beat /

Payal Rajput Photoshoot: ব্রা না পরে ফটোশ্যুট ! নেটিজেনদের বিদ্রুপের শিকার অভিনেত্রী, দেখুন ভিডিও

Payal Rajput Photoshoot: ব্রা না পরে ফটোশ্যুট ! নেটিজেনদের বিদ্রুপের শিকার অভিনেত্রী, দেখুন ভিডিও

Photo: Instagram

Photo: Instagram

Payal Rajput Hot Photoshoot Video: অভিনেত্রী সম্প্রতি @syeraaupdates নামে একটি ট্যুইটার (Twitter) হ্যান্ডেলে নিজের কিছু নতুন ছবি শেয়ার করেছেন, যাতে তাঁকে রীতিমতো সাহসী অবতারে দেখা যাচ্ছে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ছবিগুলো বেশ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ পায়েল রাজপুত (Payal Rajput) দক্ষিণী সিনেমাতেও কাজ করেন। সম্প্রতি তিনি তেলুগু ছবি আরএক্স-১০০ (RX-100) ছবি দিয়ে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছেন। এই ছবিতে পায়েলকে এক সাহসী অবতারে দেখা গিয়েছিল। ওই ছবির হিন্দি রিমেক তড়প (Tadap) আজকাল বলিউডে বেশ অনেক আলোচনাতেই উঠে এসেছে (Payal Rajput Photoshoot)।

    এই ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আরও এক স্টারকিড তথা সুনীল শেঠির (Sunil Shetty) ছেলে আহান শেঠি (Ahan Shetty)। ইতিমধ্যেই ছবিটি অনেক প্রশংসিত হয়েছে এবং সোশ্যাল মিডিয়াতেও এই ছবি প্রচুর ট্রেন্ড করছে। এর আসল ছবি আরএক্স-১০০-এ দক্ষিণ ভারতীয় অভিনেতা কার্তিকেয়া গুম্মাকোন্ডার (Kartikeya Gummakonda) বিপরীতে অভিনয় করেছেন পায়েল রাজপুত। ছবিতে হট পোশাক পরিহিত পায়েল সোশ্যাল মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পর, অভিনেত্রী তার সোশ্যাল অ্যাকাউন্টে নিজের সাহসী ছবি শেয়ার করেন।

    আরও পড়ুন-বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও কলে রোম্যান্স করার সময় এ কী কাণ্ড, মহিলাকে যেতে হল হাসপাতালে!

    অভিনেত্রী সম্প্রতি @syeraaupdates নামে একটি ট্যুইটার (Twitter) হ্যান্ডেলে নিজের কিছু নতুন ছবি শেয়ার করেছেন, যাতে তাঁকে রীতিমতো সাহসী অবতারে দেখা যাচ্ছে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ছবিগুলো বেশ ভাইরাল হয়েছে। এসব ছবি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। পায়েলের অন্তর্বাসহীন পোশাকের সাহসী ফটোশ্যুট দেখে অনেক নেটিজেনরাই বেজায় ক্ষুদ্ধ।

    এক ইউজারের কথায়, ‘এভাবে প্রকাশ্যে নিজের শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ দেখানো ভারতীয় সভ্যতায় গ্রহণযোগ্য নয়।’

    আরও পড়ুন-ব্রেক আপের বদলা এ ভাবে ! প্রাক্তন প্রেমিকার সঙ্গে এমন কাণ্ডটাই করলেন যুবক

    @_umesh_babu নামের একজন ট্যুইটার ব্যবহারকারী তাঁকে ট্রোল করে লিখেছেন, 'এটি আমাদের সংস্কৃতি নয়... পশ্চিমা সংস্কৃতিকে অন্ধভাবে অনুসরণ করা ভালো নয়।… জয় হিন্দ জয় ভারত।’

    একই সঙ্গে অভিনেত্রীর মা স্বয়ং মেয়ের এমন ছবি দেখে পায়েলকে ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দিতে বলেন। মা তাঁর মেয়ের এই ছবিগুলি দেখার সঙ্গে সঙ্গেই ফোন করে অবিলম্বে তাকে ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়ার অনুরোধ করেন এবং বলেন যে তিনি কোনও ভাবেই এই ধরনের ট্রোলিং সহ্য করবেন না।

    আরও পড়ুন-করাচির শেরশাহ এলাকায় ভয়াবহ বিস্ফোরণ ! মৃত কমপক্ষে ১০

    জানা গিয়েছে যে এই প্রথম নয়, এর আগেও পায়েল তার বয়ফ্রেন্ড সৌরভ ধিংরার (Sourav Dhingra) সঙ্গে একটি সাহসী ফটোশ্যুট করেছিলেন, ওই ছবি নিয়েও নেটিজেনরা নিজেদের বিরূপতা প্রকাশ করেন। ওই ফটোশ্যুটে পায়েলের সঙ্গীকে তাঁর শরীরের অংশ স্পর্শ করে ছবির পোজ দিতে দেখা গিয়েছিল। সব মিলিয়ে পায়েল রাজপুত এখন বলি ও টলি দুই ইন্ডাস্ট্রিতেই বেশ পরিচিত নাম হয়ে উঠেছেন!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Payal Rajput

    পরবর্তী খবর