Home /News /international /

Viral News: ব্রেক আপের বদলা এ ভাবে ! প্রাক্তন প্রেমিকার সঙ্গে এমন কাণ্ডটাই করলেন যুবক

Viral News: ব্রেক আপের বদলা এ ভাবে ! প্রাক্তন প্রেমিকার সঙ্গে এমন কাণ্ডটাই করলেন যুবক

Representative Image

Representative Image

Viral News of Break Up: সেই যুবক তার এক্স-গার্লফ্রেন্ডকে দেখা করার অনুরোধ জানায় এবং বলে সে তার টাকা ফেরত দিতে চায়।

  • Share this:

#বেজিং: যে কারও কাছেই ব্রেক আপের সময়টি খুবই বেদনাদায়ক হয়। সেখান থেকে বেরিয়ে আসা খুবই সমস্যার হয়। সেখান থেকে বেরিয়ে আবার নতুন ভাবে জীবন শুরু করতে অনেক সময় লেগে যায়। অনেকে আবার ব্রেক আপের পর বদলা নিতে আগ্রহী হয়ে ওঠে, তখন তারা খুব বেশি ভয়ঙ্কর হয়ে যায় (Viral News of Break Up)। সম্প্রতি চিনের এক যুবক তার ব্রেকআপের বদলা নেওয়ার জন্য ঘটিয়েছে একটি ভয়ঙ্কর ঘটনা। চিনের সেই যুবক তার এক এক্স-গার্লফ্রেন্ডের সঙ্গে এমন কাণ্ড ঘটিয়েছে যা সবাইকে চমকে দেবে (Viral News)।

অডিটি সেন্ট্রাল ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী চিনের গুয়াংসি প্রান্তের (Guanxi) ২৮ বছরের যুবক হুয়াং মোহুই (Huang Mouhui) তার এক্স-গার্লফ্রেন্ডকে ঠকানোর বিচিত্র প্ল্যান তৈরি করে। রিপোর্ট অনুযায়ী এই ঘটনাটি আগের বছর ডিসেম্বর মাসের। সেই যুবক তার এক্স-গার্লফ্রেন্ডকে দেখা করার অনুরোধ জানায় এবং বলে সে তার টাকা ফেরত দিতে চায়। কিন্তু সেই যুবকের মাথায় চলছিল অন্য কিছু।

আরও পড়ুন-বড়দিনে এলাহি ভোজের সঙ্গে বাম্পার অফার দিতে চলেছে শহরের কয়েকটি হোটেল; জেনে নিন

এক্স-গার্লফ্রেন্ডকে ড্রাগ দিয়ে করেছে অজ্ঞান

সেই যুবকের এক্স-গার্লফ্রেন্ডের শরীর খুব একটা ভালো ছিল না। সেই যুবক টাকা ফেরত দেওয়ার নাম করে তাকে দেখতে তার বাড়িতে যায়। সে তার সঙ্গে শাকসবজি এবং অন্যান্য কিছু খাবার নিয়ে যায়। যুবকের উদারতা দেখে সেই মেয়েটি তাকে তার কাছে থাকার অনুমতি দেয়। হুয়াং মোহুই এর পরে সেই মেয়েটিকে ওষুধ খেতে দেয়, কিন্তু সেই ওষুধে সে ড্রাগ মিশিয়ে দেয়। এর ফলে সেই মেয়েটি কিছু সময়ের মধ্যেই অজ্ঞান হয়ে যায়।

আরও পড়ুন-Viral News: তাঁর থেকে বেশি সুন্দর লাগবে দেখতে, বিয়েতে এই কারণে বান্ধবীকে আমন্ত্রণই জানালেন না পাত্রী !

এক্স-গার্লফ্রেন্ডের অ্যাকাউন্ট থেকে তুলেছে ১৮ লাখ টাকা

সেই মেয়েটি অজ্ঞান হয়ে যাওয়ার পর, হুয়াং মোহুই সেই মেয়েটির আঙুল লাগিয়ে তার ফোন খুলে নেয় এবং সেই মেয়েটির চোখ টেনে খুলে মোবাইলের মাধ্যমে সেই মেয়েটির ব্যাঙ্কের অ্যাকাউন্ট আনলক করে ফেলে। এর পর সেই মেয়েটির ব্যাঙ্কের অ্যাকাউন্টের অ্যাকসেস পাওয়ার পর হুয়াং মোহুই সঙ্গে সঙ্গে সেখান থেকে নিজের অ্যাকাউন্টে প্রায় ১৮ লাখ টাকার মতো ট্রান্সফার করে নেয়।

টাকা ট্রান্সফার হওয়ার পর হুয়াং মোহুই সেই মেয়েটির ফোন নিয়ে চলে যায়, সেই মেয়েটি অজ্ঞান অবস্থাতেই পড়ে থাকে। রিপোর্ট অনুযায়ী টাকা চুরি করার পর প্রায় ৪ মাস হুয়াং মোহুই লুকিয়ে ছিল। এর পর পুলিশ তাকে গ্রেফতার করে। হুয়াং মোহুই জানিয়েছেন যে চুরি করা টাকায় সে তার জুয়ার দেনা মিটিয়ে দেয়। সেই যুবকের ৩ বছর ৬ মাসের জেল এবং ২ লাখ টাকার বেশি জরিমানা করা হয়।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: China, Viral News

পরবর্তী খবর