• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral News: বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও কলে রোম্যান্স করার সময় এ কী কাণ্ড, মহিলাকে যেতে হল হাসপাতালে!

Viral News: বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও কলে রোম্যান্স করার সময় এ কী কাণ্ড, মহিলাকে যেতে হল হাসপাতালে!

Photo:Instagram/@rosieesunshine)

Photo:Instagram/@rosieesunshine)

Woman Stuck in Weird Situation: ভিডিও কলে রোম্যান্স করার সময় সৃষ্টি হয়েছে এমন এক সমস্যা যে, সেই মহিলাকে যেতে হয়েছে হাসপাতালে।

  • Share this:

#লন্ডন: করোনা মহামারী এবং লকডাউনের কারণে বাচ্চারা তাদের স্কুল থেকে দূরে সরে গিয়েছে, চাকরিজীবীরা তাদের অফিস থেকে দূরে সরে গিয়েছে এবং প্রেমিক ও প্রেমিকারা একে ওপরের থেকে দূরে সরে গিয়েছে। লকডাউনের ফলে এমন সমস্যার সৃষ্টি হয়েছে যে প্রেমিক ও প্রেমিকারা একে অপরের সঙ্গে দেখা করতে পারছে না (Viral News)।

এই সময় তাদের সকলের একমাত্র ভরসা ভিডিও কল। অনেক সময় প্রেমিক ও প্রেমিকা ভিডিও কলেই শুরু করে দেয় রোম্যান্স। সম্প্রতি এমনই একটি খবর সামনে এসেছে যা সকলকে বেশ অবাক করে দিয়েছে। ইংল্যান্ডের এক মহিলার ভিডিও কলে রোম্যান্স করার সময় সৃষ্টি হয়েছে এমন এক সমস্যা যে, সেই মহিলাকে যেতে হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন-ব্রেক আপের বদলা এ ভাবে ! প্রাক্তন প্রেমিকার সঙ্গে এমন কাণ্ডটাই করলেন যুবক

ইংল্যান্ডের সেন্ট্রাল লন্ডনের ২১ বছরের রোজি সানসাইন (Rosiee Sunshine) ভিডিও কলে রোম্যান্স করার সময় এমন সমস্যার সম্মুখীন হয়েছেন যে তাঁর সমস্যা আরও বেড়ে গিয়েছে। ডেলি স্টারের রিপোর্ট অনুযায়ী রোজি তাঁর লং ডিস্ট্যান্স বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন। ধীরে ধীরে তাঁদের ভিডিও কল রোম্যান্টিক হওয়া শুরু করে। রোজি সেই রোমাঞ্চ আরও বাড়ানোর জন্য অ্যাডাল্ট টয় ব্যবহার করা শুরু করেন। কিন্তু এই অ্যাডাল্ট টয় রোজির সমস্যার প্রধান কারণ হয়ে ওঠে।

শরীরের গোপন অঙ্গে আটকে গিয়েছে অ্যাডাল্ট টয়

রিপোর্ট অনুযায়ী রোজি সানসাইন ভিডিও কলের সময় ব্যবহার করছিল অ্যাডাল্ট টয়। সেই সময় রোজির গোপন অঙ্গ দিয়ে শরীরের ভেতরে ঢুকে যায় সেই অ্যাডাল্ট টয়। অনেক চেষ্টার পরেও রোজি যখন সেই অ্যাডাল্ট টয় বার করতে পারেন না, তখন তিনি তাঁর ফ্ল্যাটমেটের সঙ্গে হাসপাতালে যান। হাসপাতালের ডাক্তার যখন এক্সরে করেন, তখন দেখা যায় যে তাঁর শরীরের ভেতরে রয়েছে ১০ সেন্টিমিটার লম্বা এবং ৪ সেন্টিমিটার চওড়া সিলিকন টয়। যা দেখে রোজি নিজেও হতভম্ব হয়ে যান। রিপোর্ট অনুযায়ী ডাক্তার কোনও সার্জারি ছাড়াই ম্যানুয়ালি সেই অ্যাডাল্ট টয় রোজির শরীর থেকে বের করে আনেন।

আরও পড়ুন-ব্যর্থতার দায় কাঁধে নিয়ে পদত্যাগ এটিকে মোহনবাগানের কোচ হাবাসের

শরীরের গোপন অঙ্গে গভীর সমস্যা সৃষ্টি হতে পারত

রোজি জানিয়েছেন যে সেই ঘটনা ঘটার সময় তিনি এবং তার বয়ফ্রেন্ড দু'জনেই খুব ভয় পেয়ে গিয়েছিলেন। রোজি জানিয়েছেন যে তিনি অনেকভাবে সেই অ্যাডাল্ট টয় বের করার চেষ্টা করেন, কিন্তু যখন আরও খারাপ পরিস্থিতির সৃষ্টি হয় তখন তিনি তাঁর ফ্ল্যাটমেটকে সঙ্গে নিয়ে হাসপাতালে যেতে বাধ্য হন। ডাক্তার জানিয়েছেন, যে যদি সঠিক সময়ে সেই অ্যাডাল্ট টয় বের না করা যেত তাহলে আরও বড়সড় বিপদ ঘটতে পারত !

Published by:Siddhartha Sarkar
First published: