Home /News /off-beat /
Kancha Badam: 'Viral' বাদাম কাকু এবার নতুন ভূমিকায়! গাড়ি বাড়ির পর ভুবনের পেশাতেও কি আসছে বদল?

Kancha Badam: 'Viral' বাদাম কাকু এবার নতুন ভূমিকায়! গাড়ি বাড়ির পর ভুবনের পেশাতেও কি আসছে বদল?

ভুবনের নয়া অবতার

ভুবনের নয়া অবতার

Kancha Badam: একটা সময় পর্যন্ত বছরের পর বছর কেটেছে হতদরিদ্র অবস্থায়। বাদাম বিক্রিই ছিল একমাত্র উপার্জনের পথ। সেই ভুবনের আজ সাতমহলা বাড়ি, ব্যাঙ্ক ব্যালেন্স আর তুমুল জনপ্রিয়তা।

  • Share this:

    কলকাতা: প্রবাদে বলে, ঈশ্বর যখনি কিছু দেন, দু হাত উপুড় করে দেন। বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ‍্যকরের (Bhuban Badyakar) জীবনে এই প্রবাদই যেন অক্ষরে অক্ষরে সত্যি। একটা সময় পর্যন্ত বছরের পর বছর কেটেছে হতদরিদ্র অবস্থায়। বাদাম বিক্রিই ছিল একমাত্র উপার্জনের পথ। সেই ভুবনের আজ সাতমহলা বাড়ি, ব্যাঙ্ক ব্যালেন্স আর তুমুল জনপ্রিয়তা।

    একটা সময় সংসারের হাল ফেরাতে একটি পুরনো মোটরবাইক কিনে গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি শুরু করেন ভুবন বাদ্যকর। ভাগ‍্য পরিবর্তনের শুরু এরপরেই। তাঁর বাদাম গান ভাইরাল হতেই আর পিছু ফিরে তাকাতে হয়নি ভুবনকে।

    আরও পড়ুন :  'চৌসা' আমের নাম 'চৌসা' কেন? জানেন আপনি? আসল ইতিহাস জানলে চমকে যাবেন, গ্যারান্টি!

    একের পর এক ভাগ্যের নতুন সিঁড়ি এসে দাঁড়িয়েছে তাঁর পায়ের কাছে। এবার আবারও নতুন দরজা খুলেছে নতুন কাজের। আর সেই নতুন মাধ্যমেও পা রাখতে দ্বিধা করছেন না লড়াকু নির্ভীক ভুবন, যাঁর আজ ভুবনজোড়া খ্যাতি।

    নতুন নতুন পরীক্ষা নিরীক্ষায় কোনও কসুর করেন না ভুবন। একদিন বাদাম বিক্রি ভাল হওয়ার জন‍্য নিজে গান লিখে গেয়েছিলেন ভুবন। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো ভাজা বাদাম’। সে গান রাতারাতি ভাইরাল হয়ে পড়ে সোশ‍্যাল মিডিয়ায়। বাংলার এক অখ‍্যাত গ্রামের বাদাম বিক্রেতার গানে কোমর দুলিয়েছেন দেশ বিদেশের আম জনতা থেকে তারকারা।

    আরও পড়ুন : রাস্তার ক্রসিং জেব্রার মত দেখতে, বাঘ, সিংহ বাদ দিয়ে এই নিরীহ প্রাণীকে বাছার কারণ শুনলে চমকে যাবেন!

    জনপ্রিয়তা এতোই বেড়েছে যে একে একে গাড়ি, ঝাঁ চকচকে বাড়ি সবই হয়েছে ভুবনের। একাধিক টিভি শো তে অংশ নিয়েছেন তিনি। অনুষ্ঠান, নাইট ক্লাবে গান গেয়েও বেশ স্বচ্ছন্দ ভুবন। আর এবার অভিনয়েও হাতেখড়ি দিয়ে ফেললেন তিনি। সিনেমায় বা সিরিয়ালে নয়। ভুবন অভিনয় করবেন যাত্রাপালায়। কিন্তু তাই বা কম কী! ইতিমধ‍্যেই সামনে এসেছে সে যাত্রাপালার পোস্টার। নাম ‘খোকাবাবুর খেলাঘর’। হারিয়ে যাওয়া বিবেকের ভূমিকায় দেখা যাবে ভুবনকে। ‘সেলিব্রিটি’ ভুবনের যাত্রাপালায় কী চমক দেখান সেদিকেই তাকিয়ে সকলে।

    সম্প্রতি ভাইরাল হয়েছিল ভুবনের নতুন বাড়ির অন্দরমহলের ভিডিও। পুরো বাড়িটাকে মার্বেল পাথরে মুড়ে দিয়েছেন ভুবন। ফলস সিলিংয়ে লেখা ‘রাধে রাধে’। আধুনিকতার সঙ্গে বাঙালিয়ানার ছোঁয়া স্পষ্ট বাড়ির অন্দরসজ্জায়। শুধুমাত্র অন্দরসজ্জাতেই নাকি ৩-৪ লাখ টাকা খরচ করেছেন ভুবন। এখনো পর্যন্ত বাড়িটি বানাতে ৬ লক্ষ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন ভুবন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bhuban badyakar, Kancha Badam

    পরবর্তী খবর