Home /News /north-bengal /
Latest Bengali News: একই দড়ি থেকে ঝুলছে দুই দেহ! সাতসকালেই মাথাভাঙ্গায় এ কী কাণ্ড! মারাত্মক ঘটনার ইঙ্গিত

Latest Bengali News: একই দড়ি থেকে ঝুলছে দুই দেহ! সাতসকালেই মাথাভাঙ্গায় এ কী কাণ্ড! মারাত্মক ঘটনার ইঙ্গিত

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Latest Bengali News: দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে৷ স্থানীয়দের দাবি বিয়েতে পরিবার রাজি না হওয়ায় আত্মঘাতী হয়েছে তারা৷

  • Share this:

    #মাথাভাঙ্গা: নাবালক নাবালিকার বিয়েতে সম্মতি দেয়নি পরিবার৷ দীর্ঘদিন থেকে দুই পরিবারের মধ্যে চলছিল অশান্তি। রবিবার সকালে সেই প্রেমিক প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার করল মাথাভাঙ্গা থানার পুলিশ৷ মাথাভাঙ্গার নয়ারহাটের ঘটনা। মৃত দুইজনকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ৷ দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে৷ স্থানীয়দের দাবি বিয়েতে পরিবার রাজি না হওয়ায় আত্মঘাতী হয়েছে তারা৷

    পুলিশ জানিয়েছে এই গ্রামের কলেজ পড়ুয়া অলোক বর্মনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল মাধ্যমিক পরীক্ষার্থী রাখী বর্মন। প্রায় আড়াই বছর ধরে চলছিল প্রেমের সম্পর্ক। সম্প্রতি দুইজন বিয়ে করবে বলে পরিবারের সম্মতি চাইলে তা মানতে রাজি ছিল না দুই পরিবার৷ গত কিছুদিন ধরে দুই পরিবারের মধ্যে বচসাও হয়। শনিবার সন্ধ্যায় দুইজনকে সুটুঙ্গা নদীর পাড়ে দেখেন স্থানীয়রা। এরপর রবিবার দু'জনের দেহ একটি গাছে ঝুলতে দেখেন স্থানীয়রা। পুলিশের অনুমান বিষ খেয়ে আত্মঘাতী হতে পারে দুজন।

    আরও পড়ুন: গম ক্ষেতে দেহ পুড়ে কঙ্কাল, এ কী হাড়হিম দৃশ্য বাংলায়! গোটা এলাকায় আতঙ্ক

    এদিকে, বাবার ওষুধ কিনে বাড়ি ফেরার সময় ট্রাক্টরের সঙ্গে বাইকের সংঘর্ষে মৃত্যু হল যুবকের। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার ধরমপুর এলাকায়। মৃত ওই যুবকের নাম মহম্মদ ইমতিয়াজ (২৯)। বাড়ি গোয়ালপোখর থানার ফুলবাড়ি এলাকায়।

    আরও পড়ুন: শুধু গরু পাচার কাণ্ড নয়, আরও এক মহাচাপে অনুব্রত মণ্ডল! কী ব্যবস্থা এবার?

    পরিবার সূত্রে জানা গিয়েছে, ইমতিয়াজ বাবার ওষুধ নিতে গিয়েছিল বিহারের কিষানগঞ্জে। ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে ধরমপুর এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে বাইকের সংঘর্ষে হয়। ঘটনাস্থলেই গুরুতর জখম হয় ওই যুবক। তাঁকে উদ্ধার করে বিহারের কিষানগঞ্জ মেডিক্যালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক তাঁকে বিহারের পূর্ণিয়া স্থানান্তরিত করতে বলেন। সেই সময় তাঁকে নিয়ে যাওয়ার সময় রাস্তায় মৃত্যু হয় ওই যুবকের। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Latest News, Mathabhanga, West Bengal news

    পরবর্তী খবর