Home /News /north-bengal /
Lottery Jackpot: এক টিকিটে কোটিপতি! এক বেলাতেই আমূল ভাগ্য পরিবর্তন দিনমজুরের

Lottery Jackpot: এক টিকিটে কোটিপতি! এক বেলাতেই আমূল ভাগ্য পরিবর্তন দিনমজুরের

কল্পনাই সত্যি হয়ে গিয়েছে ময়নাগুড়ির আবু বক্করের জীবনে

কল্পনাই সত্যি হয়ে গিয়েছে ময়নাগুড়ির আবু বক্করের জীবনে

Lottery Jackpot: কোনওরকমে কিনলেন লটারির টিকিট। ব্যস এরপর ফিরে গেল ভাগ্য। হয়ে গেলেন কোটিপতি।

  • Share this:

    #জলপাইগুড়ি: আজকাল অনেককেই বলতে শোনা যায়, টাকা থাকলেই নাকি মেলে সুখ। এই কথাটা কিছুটা হলেও যে বাস্তব, তা আর বুঝতে বাকি নেই এই দুনিয়ার। সবাই তো তাই এই টাকার পিছনেই ছুটছে। কিন্তু ভাগ্য এক ঝটকায় সুপ্রসন্ন হয়ে গেলে তো কেল্লা ফতে! ধরুন ঘুম থেকে উঠলেন, মুড মেঘলা। কারণ পকেটে টান। তবে তার মধ্যেই কোনওরকমে কিনলেন লটারির টিকিট। ব্যস এরপর ফিরে গেল ভাগ্য। হয়ে গেলেন কোটিপতি। আপনার এই কল্পনাই সত্যি হয়ে গিয়েছে ময়নাগুড়ির আবু বক্করের জীবনে।   (Lottery Jackpot)

    পেশায় তিনি দিনমজুর। রাস্তা তৈরির প্রকল্পে শ্রমিকের কাজ করেন। কোনওরকমে সংসার চলে। কাজ সেরে ৬০ টাকার লটারি কিনে বাড়ি ফেরেন ময়নাগুড়ির আবু বক্কর। আর ঘড়ির কাঁটা রাত ৮ টা পার হতেই তাঁর ভাগ্য পরিবর্তন। সে কি আর এই সেই অঙ্ক? পুরো এক কোটি। এক টিকিটে কোটিপতি তিনি। এই খবর জানতে পেরেই টিকিট নিয়ে স্বয়ং হাজির ময়নাগুড়ি থানায় কোটিপতি আবু বক্কর।

    আরও পড়ুন : নির্বাচনী প্রচারে গিয়ে পায়ের জাদু দেখালেন রহিম, মেহতাব, আলভিটোরা

    দিনমজুরের ভাগ্য পরিবর্তিত হওয়ার ঘটনায় যেন ভাগ্যের প্রতি বিশ্বাস ফিরে পেয়েছেন সাধারণ মানুষও। আবু বলেন,  ‘‘আমি ভাবতেই পারছি না যে আমি এত টাকা জিতব। মাঝে মধ্যে লটারির টিকিট কিনতাম। কখনও জিতিনি। জেতার আশা ছিল। তবে এক কোটির স্বপ্ন ছিল না। এতদিন দিনমজুরির টাকায় সংসার চলত কোনওরকমে। এই টাকায় সংসারের দুরবস্থা অনেকটাই মিটবে।’’

    আরও পড়ুন : বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে মৃত ১ শিশু, আহত আরও ৩

    আরও পড়ুন : জাতীয় সড়কে গভীর রাতে চালকদের হাতে পুলিশের তরফে ঠান্ডা জল, গরম চা

    ভাগ্যের দিকে অনেকেই চেয়ে থাকি আমরা। কখন তা পালটে যায়, কেউ বলতে পারবে না। এমনই ঘটনার সাক্ষী থাকল ময়নাগুড়ি। আবু এবার সেই টাকাকে নিজের সংসারের জন্যই খরচ করবে বলে জানান।

    ( প্রতিবেদন : ভাস্কর চক্রবর্তী)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Jalpaiguri, Lottery, West Bengal lottery result

    পরবর্তী খবর