হোম /খবর /উত্তরবঙ্গ /
ব্যাগ-পিস্তল উধাও, মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর সঙ্গে ট্রেনে মারাত্মক ঘটনা!

Mamata Banerjees Security Guard: আগ্নেয়াস্ত্র-ব্যাগ উধাও, অসম ফেরত মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর সঙ্গে যা ঘটল ট্রেনে! তুমুল আলোড়ন

মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীয় ব্যাগ চুরি!

মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীয় ব্যাগ চুরি!

Mamata Banerjees Security Guard: বুধবার হাওড়া গুয়াহাটি কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস নিউ কোচবিহার স্টেশনে ঢোকার মুখে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে৷ মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর আগ্নেয়াস্ত্র সহ ব্যাগ চুরির ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

  • Last Updated :
  • Share this:

#কোচবিহার: চলন্ত ট্রেনে উধাও মুখ্যমন্ত্রীর নিরাপত্তা কর্মীর আগ্নেয়াস্ত্র সহ ব্যাগ। ব্যাগে দুটিতে আগ্নেয়াস্ত্র ছিল জানা গিয়েছে। এছাড়াও ছিল মোবাইল ফোন ও কয়েক হাজার টাকা। বুধবার হাওড়া গুয়াহাটি কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস নিউ কোচবিহার স্টেশনে ঢোকার মুখে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে৷

গত ২১ ডিসেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কামাখ্যা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। তার নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসাররা ফেরার পথে রওনা হয়েছিলেন ট্রেনে। অসম থেকে ফেরার পথে নিউ কোচবিহার স্টেশনে ঢোকার মুখে এক অফিসার তার সিটের কাছে ব্যাগ রেখে বাথরুমে যান। ফিরে এসে দেখেন তার ব্যাগ উধাও। এ বিষয়ে নিউ কোচবিহার স্টেশনে লিখিত অভিযোগ জানানো হয় নিরাপত্তা রক্ষীর তরফে। রেল পুলিশ বুধবার রাতে তল্লাশি চালায় নিউ কোচবিহার স্টেশনে। জানা গিয়েছে, আজও তল্লাশি হবে বাইশগুড়ি এলাকায়।

আরও পড়ুন: নাম নিয়ে চর্চা চলছেই, আলোচনা থেকে দূরে সরে পরিবার নিয়ে ব্যস্ত চেতলার ববি 

সূত্রের খবর, বুধবার সকালে নিউ কোচবিহার সংলগ্ন এলাকার পেস্টারঝাড়ে বি ৪ কামরায় ওই অফিসারের ব্যাগ চুরির ঘটনায় শোরগোল পড়ে যায়। চুরির ঘটনায় তিনি নিউ কোচবিহার জিআরপি (GRP) থানায় অভিযোগ জানান। অভিযোগ পেয়ে জিআরপি-র উচ্চপদস্থ আধিকারিকরা ঘটনার তদন্ত শুরু করেছেন।

আরও পড়ুন: জয়প্রকাশ মজুমদার, সায়ন্তন বসু বাদ! বিজেপির নতুন রাজ্য কমিটি চমকে ভরা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কামাখ্যা মন্দির দর্শনের পর ওই পুলিশ আধিকারিক ট্রেনে ফিরছিলেন। ব্যাগের মধ্যে দু’টি পিস্তল এবং মোবাইল ফোন ছিল। পিস্তলের মধ্যে কার্তুজও ভর্তি ছিল বলে জানা গিয়েছে। হঠাৎ তিনি দেখতে পান পেস্টারঝার এলাকার পর আর তাঁর ব্যাগ পাওয়া যাচ্ছে না। তারপরেই তড়িঘড়ি তিনি অভিযোগ জানান জিআরপি-এর কাছে। যদিও এই বিষয়ে তদন্তকারীরা এখনও মুখ খোলেননি।

Published by:Suman Biswas
First published:

Tags: Mamata Banerjee, Security Guard